বাজাজ পালসার বাইক দাম

পালসার বাইক বাংলাদেশের তরুণদের কাছে অনেক জনপ্রিয়। বাইকপ্রেমীরা অপেক্ষায় থাকেন পালসার বাইক নিয়ে নতুন কোনো আপডেট বাজারে আসার। আপনি যদি বাজাজ পালসার বাইক কিনতে চান এবং বাজাজ পালসার বাইকের বিভিন্ন মডেল ও তাদের মূল্য ২০২২ সম্পর্কে গোছানো তথ্য পেতে চান তাহলে এই অনুচ্ছেদ টি আপনার জন্য। চলুন বাজাজ পালসারের বিভিন্ন মডেল নিয়ে ও তাদের দাম নিয়ে আলোচনা করা যাকঃ

1. Pulsar 150 Twin Disc

ডিটিএস ইঞ্জিন  সমৃদ্ধ এই মটোর সাইকেল দেয়  সর্বোচ্চ  গতি। পাশাপাশি এতে আছে রোমাঞ্চকর মেশিন সেট আপ। এর ইঞ্জিন ক্যাপাসিটি ১৪৯ সিসি। এই মটোরসাইকেল এর পাবেন কালো- লাল ও কালো- নীল মিশ্রিত দুটি রঙ।বাইকটির ইঞ্জিন আউটপুট ১৪ পিএস এবং ১৫ লিটার ফুয়েল ধারনকারী ক্ষমতা।

এই বাইকটির বর্তমান অফিসিয়াল মূল্য বাংলাদেশী টাকায় ১,৮০,৯০০ টাকা।

2. Pulsar 150 Single Disc

পালসার ১৫০ সিংগেল ডিস্ক বাইকটির    অফিসিয়াল বাংলাদেশী মূল্য ১,৬৯,৯০০ টাকা ।বাইকটি প্রতি ঘন্টায় সর্বোচ্চ ১১৫ কিলোমিটার গতিতে চলতে পারে। বাইকটিতে ১৪৯ সিসি,  ৪ স্ট্রোক, ডিটিএস- আই এয়ার কুলড ইঞ্জিন রয়েছে।

3. Pulsar 150 Neon

বাজাজ পালসার ১৫০ নিয়ন বাইকটির বর্তমান বাংলাদেশী অফিসিয়াল মূল্য ১,৫৪,৯০০ টাকা।  বাজাজ পালসার ১৫০ নিয়ন বাইকটি বিএস ৬ কমপ্লায়েন্ট, ৪-স্ট্রোক, এয়ার কুলড, ডিটিএস – আই দ্বারা পরিচালিত। বাইকটিতে ১৫ লিটার ফুয়েল ধারণকারী ট্যাংক রয়েছে।বাইকটির দৈর্ঘ্য ২০৫৫ মি.মি এবং প্রস্থ এবং উচ্চতা যথাক্রমে ৭৫৫ এবং ১০৬০ মি.মি এবং ইঞ্জিনের পাওয়ার ১৪ পিএস। তাছাড়া বাজাজ পালসার ১৫০ বাইকের আছে ৭ টি ভিন্ন রং- লাল,উজ্জ্বল কালো, সাদা,নীল, সবুজ,নিয়ন রেড ও নিয়ন সিলভার।

4. Bajaj Pulsar AS 150

বাইকটির বর্তমান অফিসিয়াল মূল্য ২, ২৩,৫০০ টাকা। এর রয়েছে নীল, কালো ও লাল রঙের ৩ টি ভিন্ন রঙ। এর ইঞ্জিন এর পাওয়ার ১৪৯.৫ সিসি এবং মাইলেজ ৪৫ কিলোমিটার প্রতি লিটার। বাইকটির ইঞ্জিন ১৪ পিএস @৮৫০০ আরপিএম শক্তি উৎপাদন করে। এটি বিরতিহীনভাবে ৬০-৮০ কিলোমিটার প্রতি ঘন্টায় সারাদিন চলতে পারে।

5. Bajaj Pulsar NS160 Refresh Fi ABS

বাইকটির বর্তমান  অফিসিয়াল মূল্য ২,১৮,০০০ টাকা। বাইকটি ১৬০.৩ সিসি ইঞ্জিন দ্বারা পরিচালিত। এবং এটি ৫০ কিলোমিটার প্রতি লিটার মাইলেজে চলে। বাংলাদেশের বেশিরভাগ মানুষের জন্য বাজাজ পালসার এনএস 160 রিফ্রেশ বাজাজের শীর্ষ মোটরসাইকেলের মধ্যে একটি । বাইকের সাদা,লাল ও ধূসর রঙ টা বর্তমানে বেশি পাওয়া যাচ্ছে।

6. Bajaj Pulsar NS160 ABS (Carburetor)

বাইকটির অফিসিয়াল বর্তমান মূল্য ২০৮,০০০ টাকা।সর্বোচ্চ গতিবেগ ১৩০ কিলোমিটার প্রতি ঘন্টা  এবং মাইলেজ ৪০ কিলোমিটার প্রতি লিটার। এর ফুয়েল ধারণ ক্ষমতা  ১১ লিটার। বাইকটি সর্বোচ্চ ১৫.৩ @৮৫০০ আরপিএম  শক্তি উৎপাদন করে।

7. Bajaj Pulsar NS160 Special Edition

বাইকটির বর্তমান অফিসিয়াল মূল্য ১৮৯,০০০ টাকা। এর সর্বোচ্চ গতিবেগ ১৩০ কিলোমিটার প্রতি ঘন্টা। এবং মাইলেজ ৫০ কিলোমিটার প্রতি লিটার এবং ইঞ্জিন  এর শক্তির ক্ষমতা ১৬০.৩ সিসি।

8. Bajaj Pulsar NS160 Twin Disc:

বাইকটির ইঞ্জিন ক্ষমতা ১৬০.৩ সিসি। বাজাজ পালসার এনেস ১৬০ টুইন ডিস্ক  সর্বাধিক পাওয়ার ১৫.৫ পিএস @৮৫০০ আরপিএম শক্তি  উৎপন্ন করে। এবং বাইকটির বর্তমান অফিসিয়াল মূল্য ১৯২,৯০০ টাকা।

9. Bajaj Pulsar 150 SD

বাইকটির বর্তমান মূল্য ১৬৯,৯০০ টাকা। এবং ১৪৯.১ সিসি ইঞ্জিন শক্তি সম্পন্ন বাইকটি সাধারণত স্পোর্টসবাইক হিসেবে পরিচিত। পাশাপাশি বাইকটি সর্বোচ্চ ১৫.০৬ পিএস @৯০০০ আরপিএম শক্তি উৎপন্ন করতে সক্ষম।

Bajaj Bike Price in Bangladesh

Pulsar bikes are very popular among the youth of Bangladesh. Bike lovers are waiting for a new update on pulsar bikes to come to the market.

ভারতে বাজাজ অটো কোম্পানি বাজাজ পালসার মোটরসাইকেল তৈরি করে। বাজাজ পালসার ভারতের সুপরিচিত বিখ্যাত বাইকগুলোর মধ্যে একটি যার সুপরিচিতি আমাদের দেশেও আছে। বাংলাদেশের উত্তরা মটোরস লিমিটেড কোম্পানির সাথে বাজাজ অটো কোম্পানি যৌথভাবে কাজ করে। ১৯৮০ সাল থেকে উত্তরা মটোরস লিমিটেড কোম্পানি বাংলাদেশে বাজাজের মটোরসাইকেল সরবরাহ করে আসছে। বর্তমানে (২০২০-২১) বাংলাদেশে পালসার ১৬০ এন এস (Pulsar 160 NS) বাইকটি স্পোর্টস বাইক হিসেবে সবার কাছে খুব নাম করেছে ।

আরও দেখুন : 🔥 বিকাশ অফার 🔥 নগদ অফার 📱 মোবাইল অফার

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0