হোন্ডা বাইক দাম বাংলাদেশ

হোন্ডা বাইক দাম কত এবং প্রাইস ইন বাংলাদেশ ২০২২, কিস্তিতে হোন্ডা বাইক কেনার পদ্ধতি। হোন্ডা মোটর বাইক বিশ্বের অন্যতম সর্বাধিক জনপ্রিয় মোটরসাইকেল ব্র্যান্ড। যার সম্পর্কে কমবেশি সবাই জানে। এটি বিশ্বের বৃহত্তম মোটরসাইকেল প্রস্তুতকারক ব্র্যান্ড। আজ আমরা জানবো হোন্ডা বাইকের দাম, বাংলাদেশে সেরা কয়েকটি হোন্ডা বাইক সম্পর্কে।

বর্তমান বিশ্বে বাইকের চাহিদা নিয়মিত বেড়েই চলেছে। ঠিক তেমনি বাংলাদেশেও চাহিদা অনুযায়ী মোটর সাইকেলের প্রয়োজন মিটিয়ে যাচ্ছে হোন্ডা মোটর বাইক ব্র্যান্ড। এটি মূলত তার দক্ষতা এবং লং লাস্টিং এর কারণে এখনও বাংলাদেশের মানুষের আস্থার সাথে জুড়ে রয়েছে। হোন্ডা মোটর কোম্পানি লিমিটেড মোটরসাইকেল, অটোমোবাইল, পাওয়ার ইকুইপমেন্ট এর জন্য জনপ্রিয় এবং বৃহৎ ভাবে পরিচিত।

হোন্ডা বাইক দাম বাংলাদেশ

বাংলাদেশে বর্তমানে বেশিরভাগ বাইক লাভারদের প্রথম পছন্দই হচ্ছে হোন্ডা ব্র্যান্ডের বাইক বা মোটরসাইকেল এবং এটি দিন দিন বেড়েই চলেছে। সাধ্যের মধ্যে খুব সহজেই পেয়ে যাবেন পছন্দের বাইকটি। হোন্ডা বাইক ব্র্যান্ড স্ট্যান্ডার্ড এবং স্পোর্টস বাইক উভয় মোটরসাইকেল তৈরি করে থাকে। তবে বাংলাদেশের সাধারণ মধ্যম আয়ের মানুষের কাছে হোন্ডা ব্র্যান্ডের স্ট্যান্ডার্ড বাইকগুলো বেশ চাহিদাসম্পন্ন এবং সফল।

হোন্ডা ব্র্যান্ডের বাইক এর মূল্য শুরু হচ্ছে ১,৬৯,৮০০ টাকা থেকে যার মডেল হচ্ছে হোন্ডা সিবি হর্নেট ১৬০ আর এবং ১৬০ সিসি। সর্বনিন্ম মূল্যে পেয়ে যাবেন হোন্ডা পিসিএক্স ১৫০ যার মূল্য ৫১০০০ টাকা এবং ১৫০ সিসি।

বাংলাদেশে সেরা কয়েকটি হোন্ডা বাইক

বাংলাদেশের মোটরসাইকেল ব্র্যান্ড হোন্ডার সব মডেলের বাইকই বেশ জনপ্রিয়। তবে ‘হোন্ডা সিবি ১৫০ আর এক্সমোশন’, হোন্ডা সিবি ১৫০ আর মটোজিপি’ , হোন্ডা সিবি ১৫০ আর স্ট্রিট-ফায়ার, হোন্ডা হর্নেট ১৬০ আর’, হোন্ডা সিবি শাইন এসপি ১২৫’ সব বাইকের মধ্যে অন্যতম। চলুন। এই ৫ টি বাইক সম্পর্কে বিস্তারিত জেনে নেই।

১. হোন্ডা সিবি ১৫০ আর এক্সমোশন

হোন্ডা সিবি ১৫০ আর এক্সমোশন ( CB150R ExMotion) হচ্ছে হোন্ডা মোটরসাইকেল কোম্পানির একটি উদ্ভাবনী চমক যা খুব কম সময়ে বেশ সাড়া ফেলেছে বিশ্ব বাজারসহ বাংলাদেশে। এই বাইকটি শক্তিশালী ওয়াটার- কুলেড ইঞ্জিন সম্পন্ন একটি দুর্দান্ত বাইক। তবে এটি বাংলাদেশের বাজারে আনুষ্ঠানিক ভাবে বিক্রি না করলেও,থাইল্যান্ড থেকে সরাসরি আমদানিকারকের মাধ্যমে দেশের চাহিদা মিটিয়ে যাচ্ছে। বাইকটির মূল্য বাংলাদেশি টাকায় ৫,৫০,০০০ টাকা।

২. হোন্ডা সিবি ১৫০ আর মটোজিপি

হোন্ডা সিবি ১৫০ আর মটোজিপি (CBR150 MoToGP) যা একটি ইউনিক বাইক হিসেবে পরিচিত এবং এর আকর্ষনীয় ডিজাইন মন কারবে সব বাইক লাভারসদের। এটি হোন্ডা সিবি ১৫০ আর রিপসল এর সংস্করণ থাকার কারণে নজরে পড়ছে সবার। এটিকে হোন্ডা সিবিআর ১৫০ আর জগতের বৈচিত্রও বলা যেতে পারে।
হোন্ডা সিবি ১৫০ আর মটোজিপি এর মূল্য ৪,৮০,০০০ টাকা।

৩. হোন্ডা সিবি ১৫০ আর স্ট্রিট- ফায়ার

হোন্ডা সিবি ১৫০ আর স্ট্রিট- ফায়ার (CBR150 Street-Fire) এর মূল্য ৩,৮০,০০০ টাকা। এটি বাংলাদেশের অন্যতম বাইক যা অন্যান্য বাইকের তুলনায় শীর্ষে এবং যা বিশ্ব বিখ্যাত CB150R নেকেড স্পোর্ট বাইক সিরিজের সদস্য। হোন্ডা বাংলাদেশে আনুষ্ঠানিকভাবে এই মডেল বিক্রি করছে না, তবে আমদানিকারকদের কারণে এটি এখানেও পাওয়া যাচ্ছে। স্ট্রিট নেকেড বাইক হিসেবে স্ট্রিটফায়ার শহরের দৈনন্দিন জীবনের জন্য আরামদায়ক এবং স্বাচ্ছন্দের।

৪. হোন্ডা সিবি হর্নেট ১৬০ আর


হোন্ডা সিবি হর্নেট ১৬০ আর ( CB HORNET 160R) বাইকটি তার অসাধারণ ডিজাইন এবং দুর্দান্ত দক্ষতা দিয়ে মন জয় করেছে সকল বাইক লাভারসদের। বাইকটি সম্পূর্ণ ডিজিটাল মিটার ব্যবহার করে এবং এর শার্প এলইডি লাইট হেডলাইট স্বয়ংক্রিয় ভাবে চালু বা বন্ধ হয়ে থাকে। বাইকটির মূল্য ২,৫৫,০০০ টাকা।

৫. হোন্ডা সিবি শাইন এসপি ১২৫

বাংলাদেশের তৈরি হোন্ডা সিবি শাইন এসপি ১২৫ মডেলটিতে রয়েছে আন্টি লক ব্রেকিং সিস্টেম যা জরুরি ব্রেকের সময় এর সামনে ও পেছনে স্বয়ংক্রিয়ভাবে নতুন ইমার্জেন্সি স্টপ সিগন্যাল জ্বলে উঠবে। এছাড়াও রয়েছে এডজাস্টেবল ফ্রন্ট এবং রিয়ার সাস্পেনশনসহ টিউবয়েলস টায়ার। বাইকটির মূল্য ১,২৬,৯০০ টাকা।

কিস্তিতে হোন্ডা বাইক কেনার পদ্ধতি

এখন আপনি আপনার পছন্দের যে কোন হোন্ডা মোটরসাইকেলটি কিনে নিতে পারেন একদম সহজ কিস্তিতে। বাজেট এবং সাধ্যের মধ্যেই কিনতে পারবেন হোন্ডা মোটরসাইকেল কোম্পানির যেকোনো বাইক। দি সিটি ব্যাংক লিমিটেড ইএমআই সুবিধাসহ মোটরবাইক লোন প্রদান করছে। এর ফলে যারা বাজেটের জন্য বা টাকার সমস্যার জন্য পছন্দের হোন্ডা বাইক কিনতে পারছেন না তারা খুব সহজেই এই সহজ কিস্তির মাধ্যমে হোন্ডা বাইক কিনতে পারবেন।
কিস্তিতে মোটরসাইকেল কিনতে হলে আপনাকে অবশ্যই কিছু ডকুমেন্ট জমা দিতে হবে,

  • ঠিকানার প্রমান দলিল।
  • ব্যাংকের বিবৃতি।
  • কর্মচারী প্রুফ ডকুমেন্টস।
  • পেমেন্ট এর ধরন।
  • গ্যারান্টার এর বিকল্প।
https://jotodeal.com/blog/honda-bike-bangladesh-price/
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0