লকডাউনে দারাজে ৬০% ডিসকাউন্ট অফার ২০২১

করোনা মহামারিতে সারাদেশ ব্যাপী চলছে কঠোর লকডাউন। এই অবস্থায় বাসা থেকে বাইরে বের হয়ে বাজার করাও অনেক কঠিন হয়ে গেছে। এমন অবস্থায় দারাজ অনলাইন শপিংয়ে নিত্য প্রয়োজনীয় দ্রব্য বিক্রি হচ্ছে সর্বোচ্চ ৬০% ডিস্কাউন্টে (Daraz Offer 2021)। কেনাকাটা করে বিকাশ দিয়ে পেমেন্ট করলে পাবেন আরও ১০% ক্যাশব্যাক। বিকাশের এই ক্যাশব্যাক অফার চলবে ২০ জুলাই ২০২১ পর্যন্ত।

এখানে আপনি মাস্ক ও মেডিকেল সাপ্লাইজ থেকে শুরু করে ব্যক্তিগত প্রয়োজনীয় সামগ্রী কিনতে পারবেন। আপনাদের জন্য দারাজের সেরা কয়েকটি ডিল উল্লেখ করা হলো

5 Layer KN95 Mask মাত্র ১৩ টাকা

করোনার এই সময়ে মাস্ক ছাড়া বাইরে হওয়া মানে বিপদে পড়া। এই ভাইরাস থেকে বাঁচতে সবচেয়ে জরুরি ও প্রধান কাজ হলো মাস্ক পরা। দারাজে KN95 Mask বিক্রি হচ্ছে সর্বনিম্ন ১৩ টাকা প্রতি পিস। এছাড়া McCons Brand এর 5 Layer KN95 Mask বিক্রি হচ্ছে ৯০% ছাড়ে মাত্র ১৫ টাকা প্রতি পিস।

5 Layer 1 Pc KN-95 Protective Mask with Steel Nose Clip- White 78% Discount

Adjustable nose clip fits the face, helping to isolate the polluted air & Virus

5 Layer McCons Brand Folding KN95 Protective Mask 90% Discount

with PVC Nose Clip- White, Protecting against dust, liquids and weather.

ডেটল ও হারপিক পণ্যে ছাড়

দারাজ থেকে ৪ পিস ডেটল সাবানের বান্ডেলটি কিনলে পাচ্ছেন ৯% ডিসকাউন্ট। অর্থাৎ ২৪০ টাকা বাজার মূল্যের ৪ পিস্ ডেটল সাবানের মূল্য ২২৫ টাকা। এছাড়া ডেটল হ্যান্ড ওয়াশ এর কোম্বো প্যাক কিনলে পাবেন ১৫% ডিসকাউন্ট। ১৬৫ টাকা বাজার মূল্যের ২টি ডেটল হ্যান্ড ওয়াশ মাত্র ১৪০ টাকা।

হারপিক টয়লেট ক্লিনার ও লিপজল এর বান্ডেল কিনতে পারবেন ১১% মূল্যছাড়ে ২৪০ টাকায়। যার বাজার মূল্য ২৭০ টাকা। সাথে পাচ্ছেন একটি মগ ফ্রী।

কনডম কিনুন ছাড়ে

৪ প্যাকেটের প্যানথার কনডমের কম্বো অফারটি নিলে পাচ্ছেন ১৯% ডিসকাউন্ট। বাজারে ৪ প্যাকেট প্যানথার কনডমের মূল্য ৬০ টাকা। দারাজ থেকে কিনলে দাম পড়বে ৫২ টাকা।

U&Me Condom কিনলে থাকছে ২২% ডিসকাউন্ট। ২ প্যাকেটের এই কনডম এর দাম পরবে ৬২ টাকা , যার বাজার মূল্য ৮০ টাকা।

Hero Condoms 5 Pack Combo – 15pcs কিনতে পারবেন ১০% ডিসকাউন্ট ৪৫ টাকায়। ৩ প্যাকেটের Sensation Dotted Classic Condom ১৯% ছাড়ে ৬১ টাকায়।

grocery পণ্যে ৪২% ছাড়

দারাজ থেকে চাল কিনলে পাচ্ছেন ২০% পর্যন্ত ডিসকাউন্ট। এছাড়া রান্নার অন্যান্য উপকরণ কিনতে পারবেন সর্বোচ্চ ৪২% ছাড়ে।

Chashi Rice
৳ 116 (1 kg)
Sagor Miniket Rice
৳ 1,240 (20 kg)
Kishwan Chinigura Aromatic Rice
৳ 116 (1 kg)
Kohinoor Extra Long Basmati Rice
৳ 332 (1 kg)

৬৬% ডিসকাউন্টে পালস অক্সিমিটার

করোনাভাইরাস মহামারী পালস অক্সিমিটারের (Pulse Oximeter) মতো একটি পণ্য মানুষের সবচেয়ে জরুরী পণ্য তালিকায় স্থান পেয়েছে। শরীরে অক্সিজেনের মাত্রা কেমন আছে তা এই ডিভাইসটি ব্যাবহার করে আমরা জানতে পারি। চিকিৎসকরাও এই ডিভাইসটি প্রত্যেক পরিবারকে রাখার জন্য পরামর্শ দিয়েছেন।

Finger Pulse Oximeter with Warranty 66% Discount

Blood oxygen saturation value display, pulse rate value, bar graph display, pulse waveform display, battery power indicator
৳6792000 Buy this item

সন্তানের জন্য প্রয়োজনীয় পণ্য, ত্বক ও চুলের যত্ন, সাজগোজ ও ব্যাক্তিগত সামগ্রী বিশেষ ছাড়ে বিক্রি হচ্ছে দারাজে। তাই দেরি না করে এখনই শপিং করে নিন।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0