পোর্টেবল ল্যাপটপ টেবিলের দাম

পোর্টেবল ল্যাপটপ টেবিলের চাহিদা এখন অনেক বেশী। সবাই জানতে চান কোথায় এসব ল্যাপটপ টেবিল পাওয়া যায়, ডিজাইন, দাম কত। আজ আমরা এসব বিষয় নিয়ে লিখব। পাশাপাশি দারাজ অনলাইন শপের কয়েকটি পোর্টেবল ল্যাপটপ টেবিলের দাম ২০২২ সহ আপনার জন্য তুলে ধরব।

ল্যাপটপ আমাদের আধুনিক জীবনের একটি দৈনন্দিন অংশ হিসেবে বলা যেতে পারে। বর্তমানে বড় থেকে ছোট, সববয়সীদের বিভিন্ন ব্যবহারে ব্যবহৃত হয়ে থাকে এই ইলেকট্রিক স্মার্ট ডিভাইসটি। যুগের অত্যাধুনিকতায় করোনা কালিন সময় হোম কোয়ারেন্টাইনে থেকে অনলাইনে অফিস এবং স্কুল-কলেজের ক্লাসও করেছেন বেশিরভাগ মানুষ। একরকম সারাদিনের কাজের সঙ্গী হয়ে দাঁড়িয়েছে ল্যাপটপ। ল্যাপটপে সারাদিন বসে বসে স্বাচ্ছন্দ্যবধে কাজ করার এবং ক্লান্তি থেকে দূর করতে রয়েছে পোর্টেবল ল্যাপটপ টেবিল। যারা উপরে ল্যাপটপ রেখে শুয়ে বসে খুব সহজেই করে নিতে আপনার গুরুত্বপূর্ণ কাজটি।

পাশাপাশি বিছানায় বসে যারা পড়ালেখা করতে পছন্দ করে তারাও বেছে নিতে পারেন টেবিলটি। আপনি যদি পোর্টেবল ল্যাপটপ টেবিল কিনতে আগ্রহী হন, তাহলে এর সম্পর্কিত সকল তথ্য পেয়ে যাবেন এই আর্টিকেলটিতে।

Portable Laptop Table কি?

পোর্টেবল ল্যাপটপ টেবিল এর ব্যাপারে অনেকেরই জানা নেই। পোর্টাবল টেবিল চারপায়ের সাধারণ টেবিলের মত হলেও স্মার্ট এবং পোর্টেবল অর্থাৎ যেকোনো স্থানে বহনীয় এবং হালকা। বিছানায় কিংবা যেকোনো স্থানে রেখে খুব সহজেই ব্যবহার করা যায়। সেক্ষেত্রে ল্যাপটপ টেবিল ল্যাপটপ ব্যবহারের জন্য অত্যন্ত সুবিধাজনক।

Portable Fold-able Laptop Desk

Color: Black, Blue, Green, Brown, Pink. Material: Environmental protection composite board

পোর্টেবল ল্যাপটপ টেবিল ডিজাইন

বাজারে পাওয়া যাচ্ছে বিভিন্ন ধরনের বিশেষ বিশেষ ফিচারসহ পোর্টাবল টেবিল। রয়েছে ভিন্ন ভিন্ন রকমের ল্যাপটপ টেবিলও যা দিবে বিভিন্ন সুবিধা। পোর্টাবল ল্যাপটপ টেবিল এর মধ্যে রয়েছে ‘উডেন’ যা কাঠের তৈরি, প্লাস্টিকের তৈরি, আ্যলুমিনিয়ামের তৈরি। সুবিধা গুলো হচ্ছে ওজনে হালকা এবং মজবুত, এডজাস্টেবল, হাইট এডজাস্টেবল, ফল্ডিং করা যাবে, ৩৬০° তে ঘুরিয়ে ব্যবহার সম্ভব, ফ্লেক্সিবল, সহযে বহন করা যায় এবং ইনডোর- আউটডোর একটিভিটিতে সক্ষম। বিছানায় শুয়ে বসে ল্যাপটপ ব্যবহার করার জন্য পারফেক্ট।

Laptop Table Folding Mini Reading Table Black

লেজার কাটিং হওয়ার এর ফিনিশিং আর কোয়ালটি ১০০ ভাগ প্রিমিয়াম,আর উপরে মেলামাইন কোটেড থাকায় এর ভেতরে পানি ঢুকবে না

কোথায় পাবেন পোর্টেবল ল্যাপটপ টেবিল

বর্তমানে ল্যাপটপ যাদের সারাদিনের কাজের সঙ্গী, তাদের কাছে বেশ চাহিদাসম্পন্ন এবং জনপ্রিয় হয়ে উঠেছে এই পোর্টেবল ল্যাপটপ টেবিল। আকর্ষনীয় কালার এবং খুব রিজেনেবল দামেই টেবিলটি পাবেন ঢাকার যেকোনো ইলেক্ট্রনিকস শপে। এছাড়া দেশের যেকোনো প্রান্ত থেকে পোর্টেবল ল্যাপটপ টেবিল অনলাইনে অর্ডার করতে পারেন ‘দারাজ, আলিবাবা ডটকম, জিরাবো ডটকম, পিকাবু ডটকম, স্টার্টটেক ডটকম, ইঅর্ডার ডটকম, আজকেরডিল ডটকম ইত্যাদির মাধ্যমে। সাথে পাবেন বিভিন্ন ভাউচার এবং ডিস্কাউন্ট।

Foldable Desk Home Laptop Stand

Foldable Desk Home Computer Stand Laptop Desk Notebook Desk Laptop Table For Bed Sofa Tray Table Dormitory Studying Table.

পোর্টেবল ল্যাপটপ টেবিল এর দাম

বাংলাদেশে রয়েছে বিভিন্ন ডিজাইন এবং ফিচারসহ বিভিন্ন পোর্টেবল ল্যাপটপ টেবিল। চাহিদা অনুযায়ী এই টেবিল এর দাম বেশ সস্তা বললেই চলে। আপনার বাজেট এবং সাধ্যের মধ্যেই কিনতে পারেন। দাম সর্বোচ্চ ১৮০০ টাকার মধ্যে পেয়ে যাবেন স্মার্ট এবং অত্যাধুনিক, আপনার পছন্দের ল্যাপটপ টেবিল। চাইলে অনলাইনেও কিনে নিতে পারেন টেবিল। অনলাইনে সবচেয়ে ভালো মানের ল্যাপটপ টেবিল পাবেন দারাজ এ। এসব পোর্টেবল ল্যাপটপ টেবিলের দাম শুরু সর্বনিন্ম ৫০০ টাকা থেকে।

পোর্টেবল ল্যাপটপ টেবিল মডেল মূল্য  
Foldable Bed Desk Laptop Table৮৮৯ টাকা। 
Adjustable Laptop Stand৫৫০ টাকা। 
Ergonomic Lightweight Portable Comfortable Laptop Desk১০৩৯ টাকা। 
FD-F-HOD-001 Foldable Bed Desk Laptop Table.৮৯৯ টাকা। 
Foldable Table For Laptop১২৫০ টাকা। 
Folding Laptop Desk with Cup Holder.১৪৯৯ টাকা। 
Foldable Multifunctional Laptop Table.১৫০০ টাকা। 
Aluminum Foldable Laptop Table with Mouse Tray.১৬৫০ টাকা। 
Folding Table For Laptop১২৫০ টাকা। 
Multipurpose Foldable Laptop Table২১০০ টাকা। 
T8 Multifunctional Laptop Table১৮০০ টাকা। 
FOLDING LAPTOP STAND HOLDER & STUDY TABLE DESK FOR BED৯৫০ টাকা। 
 
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0