Binge TV Box

Binge Android TV Box Price in Bangladesh, Where to Buy, Deals and Discount. ভিডিও স্ট্রিমিং সার্ভিস Binge ২০২০ সালে বাংলাদেশের বাজারে নিয়ে আসে রবি। এই প্লাটফর্মটির মাধ্যমে ব্যবহারকারীরা ওয়েব সিরিজ, সিনেমা, নাটক, টিভি শো, ডকুমেন্টারি, ওয়েব সিরিজ ও লাইভ টিভি উপভোগ করতে পারেন। এই আর্টিকেলে আপনাদের জানাবো Binge TV Box Price in Bangladesh এবং এই ডিভাইসটি কিভাবে ব্যবহার করতে হয়।

মোবাইলে Binge App ব্যবহার করে এর কনটেন্ট ও লাইভ টিভি উপভোগ করতে পারবেন। এছাড়া যেকোনো টিভিতে ও মনিটরে Binge TV Box ব্যবহার করে ইন্টারনেট সংযোগের মাধ্যমে ১০০ টিরও বেশি Live TV চ্যানেল সহ সমস্ত কনটেন্ট দেখতে পারবেন।

How to Use Binge

গুগল প্লে-স্টোর থেকে Binge App ডাউনলোড করে মাধ্যমে স্মার্ট টিভি ও মোবাইল ফোনে উপভোগ করা যাবে এই প্ল্যাটফর্ম। এছাড়া আইফোন ব্যবহারকারীরা apple স্টোর থেকে অ্যাপ ডাউনলোড করে করে বিঞ্জ এর লাইভ টিভি ও ওয়েবসিরিজ দেখতে পারবেন। আর যাদের স্মার্ট টিভি নেই তারাও বিঞ্জ উপভোগ করতে পারেন। এজন্য গ্রাহকদের বিঞ্জ ব্র্যান্ডের একটি অ্যান্ড্রয়েড TV Box কিনতে হবে। এই ডিভাইসটি ব্যবহার করে আপনি কোনো নরমাল টিভি ও মনিটরে স্মার্ট টিভির এক্সপেরিন্স পাবেন।

Binge ডিভাইসটি টিভি ও মনিটরের সাথে কানেক্ট করতে প্রয়োজন হবে এইচডিএমআই ও ইউএসবি পোর্টসহ একটি টিভি এবং ওয়াই-ফাইসহ ব্রডব্যান্ড সংযোগ। লাইভ টিভি ছাড়াও বিঞ্জ এর অরিজিনাল ওয়েবসিরিজ ও দেশ বিদেশের মুভি উপভোগ করতে পারবেন। এখানে আছে ফ্রি ও পেইড সাবস্ক্রিপশন সেবা। প্রিমিয়াম কন্টেন্ট উপভোগ করতে হলে গ্রাহকদের মাসিক সাবস্ক্রিপশন ফি ৩৯৯ টাকা খরচ করতে হবে।

Binge TV Box Price in Bangladesh

এই ভিডিও স্ট্রিমিং টিভি বক্সটির অফিসিয়াল দাম Binge TV Box Price in Bangladesh বাংলাদেশে ৩ হাজার ৯৯৯ টাকা। আমাজন প্রাইম, নেটফ্লিক্স, sonyliv ও অন্যান্য ওটিটি প্লাটফর্মের জনপ্রিয় ওয়েব সিরিজ ও অরিজিনাল কন্টেন্ট গুলি বড় পর্দায় উপভোগ করার জন্য একটি স্মার্ট টিভির প্রয়োজন ছিল! Binge Android TV Box আপনার টিভিতে ভিডিও স্ট্রিমিংয়ের অভিজ্ঞতাকে অনেক সমৃদ্ধ করবে। আপনার প্রিয় ওয়েব সিরিজ থেকে শুরু করে লাইভ টিভি বিঞ্জে উপভোগ করতে পারবেন। এককথায়, এই ডিভাইসটি ব্যবহার করে আপনি কোনো নরমাল টিভি ও মনিটরে স্মার্ট টিভির এক্সপেরিন্স পাবেন।

Where to Buy Binge TV Box

দেশের বিভিন্ন অনলাইন প্লাটফর্ম থেকে ডিভাইসটি কিনতে পারবেন। রবিশপ, দারাজ, ইভ্যালী ও বিডিশপ এ বিঞ্জ টিভি বক্স পাওয়া যায়।

Binge – All in one video streaming Android device for TV/Monitor

Binge, an "All in One’ streaming service, offers its users an experience of endless entertainment
Star Tech BDRobi Shop

bdshopEvaly

Binge TV Box Specifications

ChipsetAmlogic S905Y2 Quad Core ARM Cortex A53 
GPUARM Mali-G31 MP2, 850MHz
Memory/RAM1GB DDR4
Flash/ROM8GB, eMMC
Bluetooth4.2+EDR
WiFi802.11
Google CertificationYes
OTT UpdateYes
OSAndroid 9.0
Remote Voice AssistantYes
PortsHDMI: HDMI 2.0a x 1 port,  USB: USB 2.0 x 1 port
Dimensions 2 x 2 x 0.5 inch
Chromecast Built-inYes
Official WarrantyYes
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0