বার্সেলোনা বনাম অ্যাথলেটিক ক্লাব

বার্সেলোনা লা লিগা ২০২১-২০২২ মৌসুমে তাদের পরবর্তী ম্যাচ খেলবে অ্যাথলেটিক ক্লাব এর বিপক্ষে। এখন আমরা আপনাদের জানাবো কখন, কোথায়, কোন সময়ে এবং কীভাবে বাংলাদেশ থেকে লাইভ খেলাটি দেখতে হবে।

লিওনেল মেসির চলে যাওয়ার পর সব ভক্তদের জন্য অনেক কষ্টকর ছিল। কিন্তু বার্সেলোনা সব দুঃখ ভুলে গিয়ে স্প্যানিশ লা লিগা শিরোপার জন্য লড়াই চালিয়ে যাচ্ছে`। বার্সেলোনা লা লিগা ২০২১-২০২২ মৌসুমের দ্বিতীয় ম্যাচে অ্যাথলেটিক ক্লাব এর মোকাবেলা করবে।

অন্যদিকে, অ্যাথলেটিক ক্লাব তাদের উদ্বোধনী খেলায় এলচে এর সাথে ড্র করেছে। এখন, মার্সেলিনো García তোরালের শীর্ষরা দীর্ঘ সময় পরে সান ম্যামেসে ফিরে আসছে বার্সেলোনাকে হারানোর জন্য। এখানে, তারিখ, সময় এবং কীভাবে বাংলাদেশ থেকে এই খেলাটি দেখতে হবে তা দেখুন।

বার্সেলোনা বনাম অ্যাথলেটিক ক্লাব খেলার সময়

অ্যাথলেটিক ক্লাব ও বার্সেলোনা এর খেলা শুরু হবে বাংলাদেশ সময় রবিবার রাত ২টায়। খেলা হবে এস্তাদিও সান মামেস-এ। স্প্যানিশ কর্তৃপক্ষ ৪০% দর্শককে স্টেডিয়ামে ভক্তদের প্রবেশের অনুমতি দিয়েছে।

বার্সেলোনা বনাম অ্যাথলেটিক ক্লাব খেলা দেখাবে কোন চ্যানেল

বাংলাদেশে লা লিগা খেলা সরাসরি সম্প্রচারের জন্য চুক্তিবদ্ধ হয়েছে টি স্পোর্টস। দর্শকরা এই চ্যানেলের মাধ্যমে টেলিভিশন সেটের মাধ্যমে এই খেলাটি উপভোগ করতে পারবে। এছাড়া এমটিভি ইন্ডিয়া চ্যানেল সরাসরি সম্প্রচার করবে। অনলাইনে খেলা দেখতে চাইলে বিঞ্জ অথবা টফি অযাপ ব্যবহার করে দেখতে পারেন।

T Sports Live Streaming

টি স্পোর্টস বাংলাদেশের প্রথম এবং একমাত্র স্পোর্টস TV চ্যানেল। এই চ্যানেলটি আন্তর্জাতিক Cricket এবং ফুটবল ম্যাচ ব্রডকাস্ট ও অনলাইনে লাইভ Streaming করছে।
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0