কোরবানি ঈদ মোবাইল অফার ২০২১

Eid ul Adha Offer Mobile 2021 – ঈদ উল আজহা ২০২১ উপলক্ষে শপিং করতে হবে ঘরে বসেই। কারণ দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব বেড়ে যাওয়ার কারণে চলছে লকডাউন। ঘরে বসে যেতে সহজে যাতে পছন্দের মোবাইল কিনতে পারে তাই স্মার্টফোন কোম্পানিগুলো নানারকম অফার নিয়ে হাজির হচ্ছে। দেশের শীর্ষস্থানীয় ইকমার্স প্লাটফর্ম দারাজ, প্রিয়শপ, রাবিশপম স্যামসাং, ওয়ালটন, পিকাবো ও ইভ্যালি নিয়ে আসছে আকর্ষণীয় সব অফার। চলুন দেখে নেই ঈদ উপলক্ষে বাংলাদেশের বাজারে মোবাইলের যত অফার রয়েছে –

দারাজে রিয়েলমি ফোনে ১৯% ডিসকাউন্ট

রিয়েলমি বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্র্যান্ড। মোবাইল কেনায় এই ব্রান্ডের চাহিদা এখন সবচেয়ে শীর্ষে। লকডাউনের কারণে মার্কেট বন্ধ থাকার কারণে রিয়েলমির শোরুম থেকে কেউ মোবাইল কিনতে পারছে না। তাই রিয়েলমি তাদের দারাজের অফিসিয়াল স্টোরের মাধ্যমে ঈদ অফার নিয়ে হাজির হয়েছে।

কোরবানির ঈদে রিয়েলমির জনপ্রিয় মডেলগুলো কেনা যাবে সর্বোচ্চ ১৯% ছাড়ে। সুতরাং আর দেরি না করে দারাজ থেকে আপনার পছন্দের রিয়েলমি স্মার্টফোনটি এখনই অর্ডার করে দিন। ১৯% ডিসকাউন্ট পেতে হলে দারাজের ভাউচার ব্যবহার করতে হবে এবং বিকাশ অথবা অন্যান্য পার্টনার ব্যাংকের ক্রেডিট কার্ড ব্যাবহার করে মূল্য শোধ করতে হবে। শুধু ডিসকাউন্ট না দারাজ থেকে ফোন কিনে ভাগ্যবান প্রথম ৩,০০০ ক্রেতা পাবেন আকর্ষণীয় realmeow ফোন হোল্ডার! অফার চলবে ৯-১৬ জুলাই পর্যন্ত। বিস্তারিত জানতে এই অফার পোস্টটি দেখুন।

Realme Mobile – Up to 19% Discount Daraz

দারাজের কোরবানি ঈদ মেলা ক্যাম্পেইন এ ১৯% ডিস্কাউন্টে আপনার পছন্দের রিয়েলমি স্মার্টফোন কিনতে পারবেন। সাথে থাকছে বাংলালিংক থেকে ১২ জিবি ফ্রি ইন্টানেট।

কোরবানি ঈদে দারাজ মোবাইল মেলা – ২৪% পর্যন্ত ডিসকাউন্ট

Samsung Galaxy M21Samsung Galaxu A32Samsung Galaxy M12
Redmi 9Realme C20ARealme 8
Motorolla G9Motorolla G30Samsung Galaxy M02s
Daraz Discount 14% . Additional 14% Discount on Prepayment by Bkash and other Banking Partner. EMI Avialable

রিয়েলমি মেগা ঈদ ক্যাম্পেইন

‘ঈদের খুশি রিয়েলমি-তে বেশি’ স্লোগানে রিয়েলমি শুরু করেছে কোরবানি ঈদ উপলক্ষে ‘মেগা ঈদ ক্যাম্পেইন’। এই ক্যাম্পেইনে থাকছে রিয়েলমি স্মার্টফোন কিনে ডিপ ফ্রিজ, ওয়াশিং মেশিনসহ অসংখ্য পুরস্কার জেতার সুযোগ। এছাড়াও রবি, এয়ারটেল ও বাংলালিংক গ্রাহকদের জন্য রয়েছে ইন্টারনেট অফার।

ক্যাম্পেইনটি চলবে ঈদের আগ দিন আগামী ২০ জুলাই পর্যন্ত। এই ক্যাম্পেইনে প্রত্যেক ক্রেতার জন্য নিশ্চিত পুরস্কার হিসেবে রয়েছে ডিপ ফ্রিজ, ওয়াশিং মেশিন, রিয়েলমি ৮ প্রো, রিয়েলমি ৮, রিয়েলমি ৮ গিফট বক্স, রিয়েলমি সি২১ গিফট বক্স, রিয়েলমি বাডস ক্লাসিক, রিয়েলমি টি-শার্ট ও তাৎক্ষণিক ক্যাশব্যাক । ক্যাম্পেইন, অফার ও শর্তসমূহ সম্পর্কে বিস্তারিত জানতে ০৯৬১০৫৫৫৫৫৫ নম্বরে কল করে জেনে নিতে পারেন ।

রিয়েলমি’র অফিশিয়াল স্মার্টফোনে কিনলেই এই অফারগুলো উপভোগ করা যাবে। পুরস্কার বিজয়ী ক্রেতাকে মোবাইল নম্বরে এসএমএস পাঠিয়ে তার পুরস্কার সম্পর্কে জানিয়ে দেওয়া হবে। অথবা এই লিংকে গিয়ে আপনার পুরস্কারের স্ট্যাটাস সম্পর্কে জানতে পারবেন।

ট্রান্সকম ডিজিটালে স্যামসাং ফোনের অফার

ঈদ উল আজহা ২০২১ উপলক্ষে স্যামসাং গ্যালাক্সি স্মার্টফোন কিনলে থাকছে বিশাল ছাড়। ট্রান্সকম ডিজিটালের অনলাইন স্টোর থেকে মোবাইল কিনলে এই ডিসকাউন্ট পাওয়া যাবে। সাথে ব্যাংক এশিয়া ও লংকাবাংলা ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা পাবেন ১২ মাসের EMI সুবিধা।

VIVO Mobile Eid Offer 2021

VIVO Mobile Eid ul Adha Discount and Cashback Offer 2021: ঈদুল আজহা ২০২১ কে সামনে রেখে VIVO Bangladesh স্মার্টফোন …

Samsung Galaxy M40 6/128 স্মার্টফোনিটির অফিসিয়াল প্রাইস ২৪,৪৯০, বিশেষ ছাড়ে ৪,০০০ টাকা কমে এখন কেনা যাবে ২০,৪৯০ টাকায়। Samsung Galaxy A2 Core 1/16, অফিসিয়াল প্রাইস ৭,৫৯০ টাকা, এখন ৬০০ টাকা কমে কেনা যাবে মাত্র ৬৯৯০ টাকা দিয়ে। ফোনটির ডিসপ্লে সাইজ ৫” ইঞ্চির, ফোনের ইন্টারনাল স্টোরেজ ২৫৬ জিবি পর্যন্ত বাড়িয়ে নেওয়া যাবে। Samsung Galaxy A80 8/128, অফিসিয়াল প্রাইস ৭৭,৪৯০ টাকা,বর্তমানে ২১,৫৯০ টাকা ডিসকাউন্ট অফারে এখন বিক্রি হচ্ছে ৫৫,৯০০ টাকায়। Samsung Galaxy A71 8/128 জিবির স্মার্টফোনটির অফিসিয়াল দাম ৩৪,৯৯৯ টাকা, ২,০০০ টাকা ছাড়ে এখন কেনা যাবে ৩২,৯৯৯ টাকায়।

পিকাবোতে ঈদ অফার

জনপ্রিয় অনলাইন গ্যাজেট শপ পিকাবো ঈদ উপলক্ষে স্মার্টফোনে ডিসকাউন্ট ও ক্যাশব্যাক অফার নিয়ে হাজির হয়েছে। স্যামসাং গ্যালাক্সি সিরিজের জনপ্রিয় সব মডেল, রিয়েলমি ফোনে দিচ্ছে আকর্ষণীয় ডিসকাউন্ট। সাথে থাকছে বিকাশ ও আমেরিকান এক্সপ্রেস ক্রেডিট কার্ড করলে ইনস্ট্যান্ট ১০% ক্যাশব্যাক।

ঈদ উপলক্ষে Samsung Galaxy M12 (6/128GB) স্মার্টফোনটির দাম রাখা হয়েছে ১৬,৯৯৯ টাকা যার অফিসিয়াল দাম ১৮, ৪৯৯ টাকা। বিকাশ, ব্র্যাক ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস দিয়ে পেমেন্ট করলে থাকছে আরো ১০% ক্যাশব্যাক।

realme C25s 4GB/64GB স্মার্টফোনটির অফিসিয়াল দাম ৳14,490 টাকা। ঈদ উপলক্ষে পিকাবো থেকে কিনতে পারবেন ১৩,৯৯০ টাকায়। বিকাশ, ব্র্যাক ব্যাংক ও আমেরিকান এক্সপ্রেস দিয়ে পেমেন্ট করলে আরও অতিরিক্ত ১০% সেভ করার সুযোগ তো থাকছেই।

পিকাবো এর অফিসিয়াল পার্টনার বাংলালিংক তাদের ব্যবহারকারীদের দিচ্ছে আকর্ষণীয় ইন্টারনেট অফার। পিকাব থেকে স্মার্টফোন কিনলেই থাকছে ১২ জিবি ফ্রী ইন্টারনেট লুফে নেয়ার সুযোগ।

এছাড়া পিকাবো থেকে আইফোন কিনতে পারবেন ১২ মাসের EMI দিয়ে। সাথে পাবেন আকর্ষণীয় গিফট ও ক্যাশব্যাক এর সুযোগ।

রবিশপে মোবাইল অফার

বাংলাদেশের বৃহত্তম মোবাইল অপারেটর কোম্পানি রবির নিজস্ব অনলাইন স্টোর রবিশপে চলছে ঈদ মোবাইল অফার। POCO M3 (4GB/64GB) smartphone টি পাওয়া যাবে ১৬,৪৯৯ টাকায়। ৬ মাসের মাসে ২,৭৫০ টাকা EMI অফার। EMI অফারটি পেতে হলে নির্দিষ্ট ব্যাংকের ক্রেডিট কার্ড দিয়ে পেমেন্ট করতে হবে। বিকাশ পেমেন্টে থাকছে ইনস্ট্যান্ট ১৫% ক্যাশব্যাক ও ক্রেডিট কার্ড পেমেন্টে ১০% ডিসকাউন্ট।

রবিশপ এই ঈদে শাওমি রেডমি স্মার্টফোনগুলির আকর্ষণীয় অফার নিয়ে এসেছে! 📱 চমৎকার পারফরমেন্স এবং সাশ্রয়ী মূল্যের সাথে রবিশপ থেকে শাওমি রেডমি সিরিজের স্মার্টফোনগুলি কিনতে পারবেন। দাম 12,999 টাকা থেকে শুরু। 0% সুদ সহ 6 মাস পর্যন্ত EMI সুবিধাসহ পেমেন্ট সুবিধা আছে। সাথে থাকছে বিকাশ ও ব্যাংক কার্ড পেমেন্টে ১৫% ক্যাশব্যাক ও ১০% ডিসকাউন্ট।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0