ঈদের বিমান টিকেটে যত অফার

ঈদ আসলেই দেশের অভ্যন্তরীন রুটে বিমানের (Biman) উপর চাপ বেড়ে যায় । টিকেট (Ticket) যেন হয়ে উঠে যেন সোনার সোনার হরিণ। সেই সুযোগে বিমান কোম্পানিগুলো টিকেটের দাম (Price)বাড়িয়ে দেন প্রায় দ্বিগুন। তারপরেও ঈদ উদযাপন করতে গ্রামের বাড়িতে যাওয়ার জন্য বেশি দাম দিয়ে টিকেট কাটেন অনেকে। দেশীয় বিমান এয়ারলাইন্স কোম্পানি বিমান বাংলাদেশ, ইউএস বাংলা, নভোএয়ার ঈদ উপলক্ষে নানারকম ডিসকাউন্ট অফার নিয়ে আসে। পাশাপাশি এয়ার টিকেট এজেন্সী, ব্যাংক ও মোবাইল ব্যাংকিং প্রতিষ্ঠানগুলোও অফার দেয়। এবারের ঈদের কিছু অফার রয়েছে, যা আপনাদের সামনে তুলে ধরবো।

বিমান বাংলাদেশ (Biman Bangladesh)

ঈদের বিমান টিকেটের দামে ডিসকাউন্ট অফার দিচ্ছে বিমান বাংলাদেশ এয়ারলাইন্স। এই সংস্থাটির ওয়েবসাইট থেকে বিকাশ পেমেন্টের মাধ্যমে টিকেট ক্রয় করলে পাওয়া যাবে ১০% ডিসকাউন্ট। এইজন্য টিকেট কাটার সময় BKPRM প্রমো কোড ব্যবহার করতে হবে এবং বিকাশে পেমেন্ট করতে হবে। এছাড়া বিদেশি রুটেও ডিসকাউন্ট দিচ্ছে এই সংস্থাটি। আবুধাবি, দোহা , কুয়েত ও মাস্কটের টিকেট বিকাশ পেমেন্টের মাধ্যমে কেটে পাওয়া যাবে ২০% ডিসকাউন্ট।

লঙ্কাবাংলা মাস্টার কার্ড ব্যবহারকারীরা বিমান বাংলাদেশ হলিডে ওয়েবসাইট থেকে টিকেট কাটলে পাবেন ১০% ডিসকাউন্ট।

10
Book Air Ticket

Biman Bangladesh Airlines – 10% Discount – Lankabangla Air Ticket

LankaBangla মাস্টার কার্ড ব্যবহার করে দেশে ও দেশের বাইরে যেকোনো গন্তব্যের জন্য বিমান বাংলাদেশের এয়ার টিকেট কাটলেই পাচ্ছেন ১০% ডিসকাউন্ট। 

ইউএস বাংলা ও নভোএয়ার

জনপ্রিয় এয়ারলাইন্স কোম্পানি ইউএস বাংলা ও নভোএয়ারের (Novoair) অভ্যন্তরীন রুটের বিমান টিকেট পাওয়া যাচ্ছে ১০% ডিস্কাউন্টে। ব্র্যাক ব্যাংক, সিটি এমেক্স, ঢাকা ব্যাংক, ইবিএল, লংকাবাংলা, স্ট্যান্ডার্ড চার্টার্ড, ইউসিবি কার্ড এবং বিকাশ ব্যবহারকারীরা অনলাইন টিকেটিং ওয়েবসাইট গো জায়ান থেকে টিকেট কাটলে এই ডিসকাউন্ট উপভোগ করতে পারবেন।

10
Air Ticket Price BD

US Bangla – Novoair – Air Ticket – 10% Discount Air Ticket

ঘরে বসে খুব সহজেই অনলাইনেই বুক করুন এয়ার টিকেট! সেই সাথে উপভোগ করুন ১০% পর্যন্ত ডিসকাউন্ট ।

লঙ্কাবাংলা ভিসা ও মাস্টার কার্ড ব্যবহারকারীরা US Bangla এয়ারলাইন্স এর ওয়েবসাইট থেকে দেশের অভ্যন্তরীন টিকেট কাটলে পাবেন ১০% ডিসকাউন্ট।

ব্র্যাক ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহারকারীরা ইউএস বাংলা এয়ারলাইন্সের বিমান টিকেট কিনলে পাবেন ১০% ডিসকাউন্ট। এজন্য অবশ্যই ইউএস বাংলা এয়ারলাইন্সেরমনোনীত বিক্রয় অফিস থেকে বিমানের টিকিট কিনতে হবে। একজন ব্র্যাক ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহারকারী সর্বাধিক ৪টি টিকেট কিনতে পারেন (পিতামাতা, স্বামী/স্ত্রী এবং শিশু)। ব্র্যাক ব্যাংক ক্রেডিট কার্ড ব্যবহারকারীকে অবশ্যই ভ্রমণ করতে হবে। যদি এস/তিনি ভ্রমণ না করেন তবে অন্যদের জন্য টিকিট কিনতে চান তবে কোনও ছাড় দেওয়া হবে না।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0