ঈদে আড়ং অনলাইন শপিং এবং অফার

ঈদ (Eid 2021) সামনে রেখে দেশের অন্যতম ফ্যাশন ও লাইফস্টাইল ব্র্যান্ড আড়ং Aarong অনলাইনে তাদের পোশাক ও অন্যান্য পণ্য বিক্রি করছে । এবাবের ঈদে Aarong’র প্রধান উপজীব্য বিষয় (Hope) হোপের আলোকে এবার সবার সব বয়সীর ঈদের পোশাকের অলংকরণ করা হয়েছে। দেশীয় ফেব্রিকস ও Weather কে প্রধান্য দিয়ে পোশাক তৈরি হয়েছে।

Aarong Eid Collection e থাকছে কাতান, বোহেমিয়ান, জাপানিজ আর্ট, কনটেমপরি জিওমেট্রিক, হ্যান্ড এমব্রয়ডারি, জামদানির নকশাসহ বিভিন্ন ডিজাইন। পোশাকের পাশাপাশি জুতা, জুয়েলারি, ব্যাগ, ছেলেদের পাঞ্জাবি ইত্যাদি পণ্য আড়ং এর এবারের ঈদ কালেকশনে আছে।

আড়ংয়ে নবজাতকের পোশাক 400 টাকা থেকে শুরু, ‘তাগা’ পোশাকের দাম 1500 টাকা। সালোয়ার-কামিজ ও শাড়ির ক্ষেত্রে দাম শুরু ২০০০ টাকা থেকে। কাপড়ের ধরন ও নকশার মান ভেদে দাম ৭০ হাজার টাকা। অনলাইন পেমেন্টের পাশাপাশি ‘ক্যাশ অন ডেলিভারি’ সুবিধার সঙ্গে রয়েছে সামাজিক দূরত্ব বজায় রেখে ডেলিভারির ব্যবস্থা। aarong-এর website www.aarong.com থেকে পছন্দের পোশাক Order করতে পারবেন। এছাড়া প্রবাসীরা অনলাইনেও Shopping করতে পারবেন।

ক্যাশব্যাক Offer

গ্রাহকরা Aarong অনলাইনে কেনাকাটা করার সময় এবং নির্বাচিত ব্যাংক কার্ডদিয়ে অর্থ প্রদান করার সময় ক্যাশব্যাক পাবেন। মেঘনা ব্যাংক লিমিটেড, লঙ্কাবাংলা, মার্কেন্টাইল ব্যাংক, ইউসিবি, যমুনা ব্যাংক লিমিটেড, ঢাকা ব্যাংক লিমিটেড, Amex card ব্র্যাক ব্যাংক লিমিটেড, প্রাইম ব্যাংক লিমিটেড কার্ড ব্যবহার করে অফারটি উপভোগ করতে পারবেন। এই অফারটি রমজান ২০২১ (ঈদের আগেরদিন পর্যন্ত) এর জন্য প্রযোজ্য। আড়ংয়ের ক্যাশব্যাক অফার নিয়ে আরো জানুন

ঈদ ২০২১ উপলক্ষে যত শপিং অফার ও ডিসকাউন্ট

Customers get cashback when they shop online and pay with selected bank cards. Use Meghna Bank Ltd, LankaBangla, Mercantile Bank, UCB, Jamuna Bank Limited, Dhaka Bank Ltd, Amex Cards BRAC Bank Limited, Prime Bank Ltd cards, and enjoy the offer. This offer is valid for Ramadan 2021. Visit now and see the latest Eid-ul-Fitr 2021 and purchase what you are looking for.

ঈদের শপিং করুন আড়ং অনলাইনে

আরও দেখুন : 🔥 বিকাশ অফার 🔥 নগদ অফার 📱 মোবাইল অফার

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0