দারাজে ঈদের কেনাকাটা – যত অফার

মুসলিমদের সবচেয়ে দ্বিতীয় বড় ধর্মীয় অনুষ্ঠান পবিত্র ঈদ উল আজহা আসলেই (Eid 2021) শুরু হয় কেনাকাটার ধুম। আর তাইতো দেশের সেরা Online Shopping Marketplace Daraz ঈদের কেনাকাটাকে (Eid Shopping) সহজ করতে নানাবিধ পণ্যের পসরা ও ঈদ অফার (Eid Offer 2021) সাজিয়ে রেখেছে। করোনা ভাইরাসের কারণে বাসার বাইরে গিয়ে শপিংমলে কেনাকাটার ঝক্কি-ঝামেলা থেকে মুক্ত থাকতে সহজ অনলাইন শপিং আপনাকে দিবে অনাবিল প্রশান্তি। এখন দারাজের Eid Campaign ‘ঈদ শপিং ফেস্ট’ এ সহজেই পেতে পারেন সব ধরণের পণ্যের সেরা Deal. ঈদের আগের দিন ২০ জুলাই পর্যন্ত চলবে দারাজ Eid Shopping Fest.

Daraz অনলাইনে ঈদের প্রয়োজনীয় দেশী-বিদেশী জনপ্রিয় বিভিন্ন ব্র্যান্ডের সেরা পণ্য থাকছে বিরাট পর্যন্ত মূল্যছাড়ে ও ক্যাশবাকের সুবিধা। মোবাইল ফোনের মেগা ডিল থেকে শুরু করে Bkash Cashback Offer, হোম এপ্লায়েন্স ডিল কিংবা গ্লোবাল কালেকশন সবই পাবেন বিশেষ ছাড়ে। এছাড়াও থাকছে বিশেষ Voucher Code ।

Daraz – 10% Discount – Bkash Offer Bkash

Bkash discount or cashback offer. Get instant 10% cashback at daraz for the online shopping

ফ্যাশন পণ্য যেমন ছেলেদের পাঞ্জাবি, মেয়েদের শাড়ি, সালেয়ার কামিজ থেকে শুরু করে ঘড়ি, ব্যাগ ও বিউটি পণ্যে থাকে সর্বোচ ৬৯% ছাড়। এছাড়া ভাউচার কোড তো থাকছেই।

ঈদ উপলক্ষে দারাজ থেকে রিয়েলমি বব্র্যান্ডের স্মার্টফোন কিনে থাকছে ১৯% পর্যন্ত ডিসকাউন্ট। এই অফার চলবে ১১ জুলাই পর্যন্ত।

দারাজে নতুন কাস্টমারদের জন্যও রয়েছে আকর্ষনীয় অফার। সর্বনিম্ন ১৫০ টাকার কেনাকাটা করলেই পাচ্ছেন ২৫% ছাড় , সর্ব্বোচ ১৫০ টাকা পর্যন্ত।

Daraz Payment Partner

দারাজের EID Shopping Fest ক্যাম্পেইনে Payment পার্টনার হিসেবে আছে বিকাশ, লংকাবাংলা ফাইন্যান্স, শাহজালাল ইসলামী ব্যাংক, প্রাইম ব্যাংক, সিটি ব্যাংক,স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এইচএসবিসি, এসইবিএল এবং ব্র্যাক ব্যাংক। এসব ব্যাংকের কার্ড ব্যবহার করে ১০% ডিসকাউন্ট যা সর্ব্বোচ ১০০০ টাকা। বিকাশ দিয়ে পেমেন্ট করলে তাৎক্ষণিক যাচ্ছেন ১০% ক্যাশব্যাক, প্রতিদিন সর্ব্বোচ ১০০ টাকা।

All kinds of Eid shopping took place but are you thinking about delivery? Now you will get the fastest home delivery across the country. So why is it too late? Visit Daraz to make the best Eid shopping at a safe house today.

Realme Mobile – Up to 19% Discount Daraz

দারাজের ঈদ মেলা ক্যাম্পেইন এ ১৯% ডিস্কাউন্টে আপনার পছন্দের রিয়েলমি স্মার্টফোন কিনতে পারবেন। সাথে থাকছে বাংলালিংক থেকে ১২ জিবি ফ্রি ইন্টানেট।

আরও দেখুন : 🔥 বিকাশ অফার 🔥 নগদ অফার 📱 মোবাইল অফার

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0