কি থাকছে স্যামসাং গ্যালাক্সি M32 তে?

আরেকটি নতুন মোবাইল ফোন নিয়ে হাজির হচ্ছে স্যামসাং। গ্যালাক্সি ব্র্যান্ডের এই স্মার্টফোনটির মডেল Samsung Galaxy M32 । ভারতের বাজারে ২১ জুন, ২০২১ তে লঞ্চ হওয়ার কথা। তবে, বাংলাদেশে কবে আসবে এখনো জানা যায়নি। স্যামসাং এর এই মডেলটি কিনতে হলে বাংলাদেশি মুদ্রায় (Price in Bangladesh) ২৫,০০০ টাকা খরচ করতে হবে।

কিছুদিন আগে এই ফোনের একটি ভিডিও আনঅফিসিয়ালি লিকড হয়েছে। এতে জানা গিয়েছে এই ফোনটির কিছু ফিচার্স ও স্পেসিফিকেশনস। এছাড়া আমাজন ইন্ডিয়াতেও একটি লিস্টিং যুক্ত করা হয়েছে। আসুন দেখে নেই কি আছে নতুন এই স্মার্টফোনটিতে।

6.4 Inch Display

স্পেসিফিকেশনের দিক থেকে, গুগল প্লে কনসোল তালিকা অনুযায়ী স্যামসাং গ্যালাক্সি এম32 অ্যান্ড্রয়েড 11 ভার্সনে রিলিজ হবে এবং স্মার্টফোনটিতে ৬.৪ ইঞ্চি সুপার AMOLED ডিসপ্লে (৯০ হার্টজ, ১০৮০পি+ রেজোলিউশন), ২০ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা এবং পিছনে, একটি ৬৪ এমপি মেইন, ৮ এমপি আল্ট্রা-ওয়াইড, ৫ এমপি ম্যাক্রো ক্যামেরা থাকবে।

G80 Processor

স্মার্টফোনটি একটি মিডিয়াটেক এমটি৬৭৬৯টি চিপসেট সহ লঞ্চ করা হবে, যা হেলিও জি৮০ হবে বলে আশা করা হচ্ছে। এর আগে জানা গিয়েছিলো বলা হয়েছিল যে স্যামসাং গ্যালাক্সি এম৩২ হেলিও জি৮৫ ব্যবহার করবে, তবে গুজ প্লে কনসোল তালিকা অনুযায়ী, জিপিইউ ঘড়ির গতি (৯৫০ মেগাহার্টজ) ইঙ্গিত দেয় যে এটি হেলিও জি৮০। Galaxy M32 ফোনটিতে থাকবে ২টি ভেরিয়েন্ট। একটি হল ৬৪ জিবি ইন্টারনাল স্টোরেজ এবং ৪ জিবি র‍্যাম। আরেকটিতে থাকছে ১২৮ জিবি ইন্টারনাল স্টোরেজসহ সাথে ৬ জিবি র‍্যাম।

6000 MAh Battery

স্যামসাং গ্যালাক্সি এম সিরিজের প্রধান আকর্ষণ হল এর বড় ব্যাটারি। স্যামসাং গ্যালাক্সি এম৩২ এর একটি বিশাল ৬,০০০ এমএএইচ ব্যাটারি রয়েছে। সাথে রয়েছে একটি ১৫ ওয়াটের ফাস্ট চার্জার।

Specification Video By Samzone
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0