ইউরো কাপ ফুটবল ২০২১ লাইভ ও সময়সূচি

এক বছর দেরী হলেও, কিন্তু ইউরো ২০২০ এসে গেছে ২০২১ সালে। ফুটবল ভক্তরা ৩ বছর পর একটি আন্তর্জাতিক ফুটবল টুর্নামেন্ট দেখতে যাচ্ছে। আপনি যাতে Euro ২০২১ Live Streaming কোনো টিভি চ্যানেলে ও অনলাইনে দেখতে পারেন, তাই সমস্ত তথ্য নিয়ে আমাদের এই লেখা। দুর্দান্ত খবরটি হ’ল বাংলাদেশে প্রতিটি খেলা সম্পূর্ণ বিনামূল্যে আপনি অনলাইনে দেখতে পারবেন।

করোনাভাইরাসের ফলে এক বছর পিছিয়ে গেলেও কিছু পরিবর্তনের মধ্য দিয়ে মাঠে নেমেছে ইউরোপের ফুটবল শ্রেষ্ঠত্বের লড়াই। সব মিলিয়ে ১১টি শহরে হচ্ছে এবারের খেলা, কাটা পড়েছে কাটা পড়েছে আয়ারল্যান্ডের ডাবলিন

২৪টি দেশ এই প্রতিযোগিতায় অংশ নিচ্ছে। এই আসরটি ১১ই জুন হতে শুরু হয়ে ১১ই জুলাই পর্যন্ত ইউরোপের ১১টি দেশের ১১টি শহরে অনুষ্ঠিত হচ্ছে।

ইউরো কাপ ২০২১ ফাইনালে জায়গা করে নিয়ে পরাশক্তি ইতালি ও ইংল্যান্ড। আসুন দেখে নেই কিভাবে দেখবেন ইউরো কাপ ২০২১ ফাইনাল ইতালি বনাম ইংল্যান্ড ম্যাচটি।

Sony Ten and Sony Six

এবারের ইউরো ২০২১ কাপ ফুটবলে সাউথ এশিয়া অঞ্চলে টেলিভিশন ব্রডকাস্ট স্পনসর সনি স্পোর্টস নেটওয়ার্ক (Sony Sports Network)। বাংলাদেশে ক্যাবল টিভি ও আকাশ ডিটিএইচ (Akash DTH) এর মাধ্যমে এই স্পোর্টস নেটওয়ার্কের সব চ্যানেলগুলো দেখা যায়। তাই ফুটবল ভক্তরা টিভিতে ইউরো ২০২১ উপভোগ করতে চাইলে সনি সিক্স (Sony Six) অথবা সনি টেন ২ (Sony Ten 2) টিউন করুন এবং উপভোগ করুন উত্তেজনায় ভরপুর ইউরো কাপের সব খেলা।

Live Streaming on Bongobd and Bioscope

বাংলাদেশে অনলাইনে সনি স্পোর্টস নেটওয়ার্কের সব চ্যানেলের অফিসিয়াল ব্রডকাস্ট পার্টনার বঙ্গবিডি (Bongobd) ও গ্রামীনফোনের মালিকানাধীন বায়োস্কোপ লাইভ (Bioscope Live)। ফুটবল ভক্তদের জন্য খুশির খবর যারা অফিস ও ব্যস্ততার জন্য বাসায় টিভিতে খেলা দেখতে পারছেন না তারা এই দুটি প্লাটফর্মের ওয়েবসাইটে অথবা মোবাইল আপের মাধ্যমে ফ্রিতে ইউরো ২০২১ লাইভ খেলা উপভোগ করতে পারবেন।

ইতালি বনাম ইংল্যান্ড ইউরো কাপ ২০২১ ফাইনাল লাইভ Euro 2021 Final

এখন দেখে নেওয়া যাক ইউরো কাপ ২০২১ ফাইনাল ইতালি বনাম ইংল্যান্ড ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ফাইনাল ম্যাচের সরাসরি সম্প্রচার।

Live Streaming on APP

বঙ্গবিডি ও বায়োস্কোপ লাইভের মোবাইল app ছাড়াও আরো কয়েকটি app e ইউরো ২০২১ লাইভ খেলা সরাসরি উপভোগ করতে পারবেন। একটি বাংলালিংকের মালিকানাধীন Toffe, রবি আজিয়াটা গ্রূপের binge , গ্রামীনফোনের মাইজিপি। এসব app খেলা দেখার জন্য কোনো চার্জ কাটা হবে না। So আপনি ট্রাভেল করার সময় অথবা রাস্তায় থাকাকালীন সময়ে ইউরো ২০২১ খেলা দেখা থেকে বঞ্চিত হবেন না।

Watch Euro Cup 2021 Final on BongBD Live Streaming

Sony Six এবং Sony Ten 1 চ্যানেলের মাধ্যমে Euro Cup 2021 Final খেলা Bongbd এ দেখতে পারবেন ফ্রিতে।

ইউরো কাপ ২০২১ ফিকচার ও সময়সূচি

একনজরে ইউরো কাপ ফুটবল ২০২১ এর fixtures বা সময়সূচি বাংলাদেশ সময় অনুযায়ী দেখে নিন

আরও দেখুন : 🔥 বিকাশ অফার 🔥 নগদ অফার 📱 মোবাইল অফার

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0