ইতালি বনাম ইংল্যান্ড ইউরো কাপ ২০২১ ফাইনাল

ইতালি বনাম ইংল্যান্ড ইউরো কাপ ২০২১ ফাইনাল বাংলাদেশ সময় অনুযায়ী ১২ জুলাই রাত ১টায়। অবশেষে ইউরোপের এই ফুটবল টুর্নামেন্টের ফাইনালে জায়গা নিয়েছে Italy vs England। প্রায় ১ মাসের এই ফুটবল যুদ্ধ শেষ হবে ইতালি-ইংল্যান্ডের শিরোপার লড়াই দিয়ে। শেষ হাসি কে জিতবে? সারাবিশ্বের মত এই প্রশ্ন বাংলাদেশের ফুটবলপ্রেমীদের মধ্যেও।

এখন দেখে নেওয়া যাক ইউরো কাপ ২০২১ ফাইনাল ইতালি বনাম ইংল্যান্ড ম্যাচ কবে, কোথায়, কখন অনুষ্ঠিত হবে। জেনে নেওয়া যাক কোন চ্যানেলে ও অনলাইনে কোথায় দেখা যাবে ফাইনাল ম্যাচের সরাসরি সম্প্রচার।

ইতালি বনাম ইংল্যান্ড ইউরো কাপ ২০২১ ফাইনাল এর ফাইনাল কবে অনুষ্ঠিত হবে: বাংলাদেশ সময় ১২ জুলাই, ২০২১ সোমবার রাত ১ টায়।

ইউরো কাপ ২০২১ ফাইনাল কোথায় অনুষ্ঠিত হবে : ওয়েম্বলি স্টেডিয়াম, লন্ডন, ইংল্যান্ড।

কখন শুরু হবে ইউরো কাপ ২০২১ এর ফাইনাল? : বাংলাদেশ সময় অনুযায়ী রাত ১টায় শুরু ম্যাচ।

বাংলাদেশে কোন চ্যানেলে দেখা যাবে ইউরো কাপ ২০২১ এর ফাইনাল ম্যাচের সরাসরি সম্প্রচার?: সনি নেটওয়ার্কের চ্যানেলগুলিতে (সনি সিক্স, সনি সিক্স এইচডি, সনি টেন-২, সনি টেন-২ এইচডি, সনি টেন-৪, সনি টেন-৪ এইচডি)।

APP ও অনলাইনে ইউরো কাপ ২০২১ ফাইনাল

বাংলাদেশে Euro Cup 2021 ইতালি বনাম ইংল্যান্ডের Final দেখা মোবাইল দিয়ে কিছু মোবাইল অ্যাপ এর মাধ্যমে উপভাগ করা যাবে । গ্রামীনফোনের My GP অ্যাপ, রবি লাইভ টিভি, My Airtel sports, বাংলালিংক গেমঅন অ্যাপ , Binge এবং Toffe App, বঙ্গবিডি, বায়োস্কোপ লাইভ এপ্লিকেশন দিয়ে ফাইনাল ম্যাচটি উপভোগ করতে পারবেন। এই অ্যাপগুলো আপনার মোবাইলে না থাকলে এখনই ডাউনলোড করতে হলে ভিজিট করুন Google Play Store এ এবং apple প্লেস্টোর। ডাউনলোড করে নিন যেকোনো একটি অ্যাপ আর উপভোগ করুন ইতালি আর ইংল্যান্ডের ইউরো কাপ ২০২১ ফাইনাল খেলা ।

Watch Euro Cup 2021 Final on Bioscope Live Live Streaming

Sony Six এবং Sony Ten 1 চ্যানেলের মাধ্যমে Euro Cup 2021 Final খেলা Bioscope Live এ দেখতে পারবেন ফ্রিতে।

Watch Euro Cup 2021 Final on BongBD Live Streaming

Sony Six এবং Sony Ten 1 চ্যানেলের মাধ্যমে Euro Cup 2021 Final খেলা Bongbd এ দেখতে পারবেন ফ্রিতে।
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0