ঈদ পাঞ্জাবি কালেকশন

ঈদ পাঞ্জাবি কালেকশন ২০২২, দাম, কাবলি পাঞ্জাবী ডিজাইন। ঈদের দিন সকালে নতুন পাঞ্জাবি পড়া মানে অন্যরকম এক আনন্দ। আর তাই ছেলেদের ঈদ শপিংয়ে পাঞ্জাবি থাকবেই। ঈদে ছেলেরা যত পোশাক কিনুক না কেন, পাঞ্জাবী থাকতেও হবে। দেশে অনেক নামকরা ফ্যাশন হাউজ রয়েছে যাদের পাঞ্জাবীর কালেকশনের উপর সবার একটু নজর থাকেই। অনলাইনে কিছু পাঞ্জাবীর শপ রয়েছে সেখানেও অনেকে পাঞ্জাবি অর্ডার দেন। করোনা ভাইরাসের কারণে অনেকে ঘরবন্দী হয়ে আছেন, আর তাই শপিং করছেন অনলাইনে। চলুন দেখে আসি এবারের ঈদে পাঞ্জাবি কালেকশন এবং কে কি অফার দিচ্ছে –

দারাজ পাঞ্জাবি কালেকশন

অনলাইন মার্কেটপ্লেস দারাজ পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঈদ ক্যাম্পেইন চালু করেছে। এর অংশ হিসেবে জনপ্রিয় ও দেশসেরা ১০ টি ব্র্যান্ডের এক্সক্লুসিভ নতুন ডিজাইনের পাঞ্জাবীর বিশাল সংগ্রহশালা নিয়ে এসেছে পাঞ্জাবীর ক্রেতাদের কাছে। Yellow, Ecstacy, Lubnan, Gentle Park, O2, Hike, O Code, Lavelux, Apara, Le Reve. ঈদের পাঞ্জাবি কিনতে এই সেরা ব্র্যান্ডের কালেকশন থেকে আপনার জন্য সেরা পাঞ্জাবী থেকে আজই খুঁজে নিতে পারেন। ঘুরে আসুন দারাজের ঈদ শপিং ফেস্ট এ

Stylish exclusive semi long panjabi
Stylish exclusive semi-long Panjabi
New Stylish Special Panjabi for Men - Navy Blue
New Stylish Special Panjabi for Men – Navy Blue
City Boy Eid Special Stylish Printed Panjabi For Men-Maroon
City Boy Eid Special Stylish Printed Panjabi For Men-Maroon

আড়ং পাঞ্জাবি কালেকশন

পাঞ্জাবীর জন্য বাংলাদেশের জনপ্রিয় ব্র্যান্ড আড়ং বিখ্যাত। এখানে বিভিন্ন ডিজাইনের পাঞ্জাবি যুক্ত হয় প্রতি বছরে। এবারের ঈদ কালেকশনে আছে ১৩০০ টাকা থেকে শুরু করে ১৩০০০ টাকা পর্যন্ত। চাইলে অনলাইনেও কিনতে পারেন আড়ংয়ের পাঞ্জাবী। ঈদ উপলক্ষে শোরুম গুলোও খোলা থাকছে।

আজকের ডিল পাঞ্জাবি কালেকশন

বাংলাদেশের আরেক অনলাইন প্লাটফর্ম আজকেরডিল ডট কম এবারের ঈদ উপলক্ষে ছেলেদের পাঞ্জাবী, শেরওয়ানি, কুর্তার বিশাল কালেকশন এবং অফার নিয়ে এসেছে। এখানে বিভিন্ন ব্র্যান্ডের বিভিন্ন দামের পাঞ্জাবীর বিশাল সংগ্রহ রয়েছে। তাই পাঞ্জাবী কিনতে আজকের ডিল ঘুরে আস্তে পারেন।

ইয়েলো পাঞ্জাবি কালেকশন

বাংলাদেশে পাঞ্জাবীর জন্য আরেকটি জনপ্রিয় ব্র্যান্ড। অনলাইন এবং শোরুম দুই ভাবেই ইয়েলো থেকে প্রোডাক্ট কেনা যায়। এখানে ১১০০ টাকা থেকে শুরু করে ৪৫০০ টাকা পর্যন্ত পাঞ্জাবী পাওয়া যায়। এছাড়া বিভিন্ন ডিজাইনের ছোটদের কাবলি সেট এখানে পাওয়া যায়।

10% Cashback Bkash

অনলাইন শপ থেকে কেনাকাটা করে পেমেন্ট বিকাশ করলেই পাচ্ছেন ১০% পর্যন্ত ইনস্ট্যান্ট ক্যাশব্যাক

কাবলি পাঞ্জাবি

ঈদ উপলক্ষে আপনার প্রিয় কাবলি পাঞ্জাবি কেনাকাটা করুন। কাবালি পাঞ্জাবি অতিরিক্ত ছাড়ে কিনতে পারবেন শুধুমাত্র দারাজে। ঐতিহ্যবাহী পুরুষদের পছন্দ পাঞ্জাবী। অনালাইনে নতুন পাঞ্জাবি কালেকশন থেকে সহজেই তরুনরা ছেলেদের পাঞ্জাবি সকিনতে পারেন। সেরা ডিজাইন ও মডেলের ছেলেদের আড়ং পাঞ্জাবি, শেরওয়ানী, কলরব জুব্বা পাঞ্জাবি এখন ক্রেতাদের হাতের নাগালের মধ্যে। এখন ছেলেদের শেরওয়ানি পাঞ্জাবি পাবেন ঢাকা, চট্টগ্রাম সহ বাংলাদেশের যেকোন জায়গায়।

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0