অলিম্পিক ফুটবল ২০২১ লাইভ ও সময়সূচি

আপনি কি টোকিও অলিম্পিক ফুটবল ২০২১ Olympic Football 2021 দেখতে চান? এখানে, আমরা আপনাকে দেখাব কিভাবে গ্রীষ্মকালীন অলিম্পিক ফুটবল ২০২১ লাইভ স্ট্রিম যে কোন অবস্থান থেকে অনলাইনে দেখা যাবে। এছাড়া বিভিন্ন দেশ থেকে টিভি কভারেজ, সময়সূচি, এবং আরো তথ্য উল্লেখ করা হবে এই লেখায়।

জাপান অলিম্পিক ফুটবল ২০২১ টুর্নামেন্ট ২১ জুলাই থেকে ৭ আগস্ট ২০২১ পর্যন্ত অনুষ্ঠিত হবে। অলিম্পিক আয়োজক শহর টোকিও ছাড়াও কাশিমা, সাইতামা, সাপ্পোরো, রিফু এবং ইয়োকোহামায়ও ম্যাচ অনুষ্ঠিত হচ্ছে।

অলিম্পিকের নিয়ম অনুযায়ী এই ফুটবল টুর্নামেন্টে পুরুষদের দল সর্বোচ্চ তিন জন ২৪ বছরের বেশি বয়সের খেলোয়াড় খেলতে পারেন। খেলোয়াড়ের অনুমতি সহ অনুর্ধ্ব-24 খেলোয়াড়দের সীমাবদ্ধ। সাধারণত ২৩ বছরের কম বয়সী খেলোয়াড়দের নিয়েই অলিম্পিকের ফুটবল দল গঠন করে দেশগুলো।

অলিম্পিক ফুটবল ২০২১ সময়সূচি বাংলাদেশ

খেলাসময়
ব্রাজিল বনাম স্পেন ৭  আগস্ট, বিকাল ৫টা ৩০ মিনিট

একনজরে অলিম্পিক ফুটবল ২০২১

অংশগ্রহণকারী দেশের সংখ্যা১৬টি
সময়কাল২১ জুলাই থেকে ৭ আগস্ট
স্টেডিয়াম৭টি

অলিম্পিক ফুটবল ২০২১ লাইভ টিভি চ্যানেল

বাংলাদেশ থেকে অলিম্পিক ফুটবল ২০২১ লাইভ দেখা যাবে বিটিভি, সনি সিক্স, সনি টেন ১ ও সনি টেন ২ চ্যানেলে। অনলাইন ও মোবাইল App এ ফুটবল খেলা দেখতে চাইলে বঙ্গ বিডি, বায়স্কোপ লাইভ, টফি, বিঞ্জ এ খেলা দেখতে পারবেন। এছাড়া ইউটিউবে অলিম্পিকের অফিসিয়াল চ্যানেলে ভিডিও ক্লিপ্স দেখতে পাবেন।

অলিম্পিক ফুটবল ২০২১ লাইভ দেখুন ফ্রিতে

কিছু দেশে অনলাইনে অলিম্পিক ফুটবল ২০২১ লাইভ স্ট্রিম দেখার জন্য অর্থ প্রদান করতে হয়। কিন্তু কিছু দেশের অনলাইন স্ট্রিমিং প্ল্যাটফর্মগুলিতে ফ্রিতে খেলা উপভোগ করার সুযোগ দিচ্ছে। আপনি যদি সেই দেশগুলি থেকে থাকেন তবে আপনি ভাগ্যবান! অন্যথায়, আপনার সার্ভার অবস্থান (আইপি) পরিবর্তন করে খেলা দেখতে হবে। লাইভ টিভি স্ট্রিমিং প্লেয়ার বা ওয়েবসাইটগুলিতে অ্যাক্সেস পেতে আপনার একটি উচ্চ গতির ভিপিএন প্রয়োজন হবে।

  • ব্রাউজারে ভিপিএন কানেক্ট করে নিন
  • সুইজারল্যান্ডের একটি সার্ভার অবস্থানে সংযোগ করুন।
  • Zattoo এ সাইন আপ করুন। কারণ এটা দেখার জন্য বিনামূল্যে।
  • খেলা দেখা শুরু করুন!

অলিম্পিক ফুটবল ২০২১ – ব্রাজিল এর খেলা

ব্রাজিল অলিম্পিক ফুটবল ২০২১ দল ফাইনালে উঠতে সক্ষম হয়েছে। তারা গ্রুপ ডি তে চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে উঠে। মিশর ফুটবল দলকে ১-০ ব্যবধানে হারিয়ে সেমিফাইনাল খেলা নিশ্চিত করে। সেমিফাইনালে ব্রাজিল মেক্সিকোকে ট্রাইবেকারে ৪-১ গোলে হারিয়ে ফাইনালের টিকেট পায়। সোনার লড়াইয়ে তারা মুখোমুখি হবে স্পেনের।

ব্রাজিল বনাম স্পেন লাইভ

অলিম্পিক ফুটবল ২০২১ এ সোনার লড়াইয়ে ৭ আগস্ট মুখোমুখি হবে ফুটবলের দুই পরাশক্তি ব্রাজিল বনাম স্পেন।
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0