বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ

বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ ২০২২ লাইভ স্ট্রিমিং, কখন এবং কোথায় BAN বনাম AFG 2022 টি২০ ক্রিকেট ম্যাচ সরাসরি দেখা যাবে। বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ স্ট্রিমিং, কখন এবং কোথায় BAN বনাম AFG 2022 টি২০ ও ওয়ানডে ক্রিকেট ম্যাচ সরাসরি দেখা যাবে। আফগানিস্তানের বিপক্ষে টি-২০ ম্যাচ খেলবে স্বাগতিক বাংলাদেশ।

BAN vs AFG Live ক্রিকেট সিরিজ – লাইভ স্ট্রিমিং, কোন টিভি চ্যানেল লাইভ দেখাবে, সময়সূচী, স্কোয়াড, ইত্যাদি সম্পর্কে আপনার যা জানা দরকার তা এখানে উল্লেখ করা হবে।

বাংলাদেশ

আজ ৩০ আগস্ট, মঙ্গলবার শারজায় এশিয়া কাপ ২০২২-এর তৃতীয় ম্যাচে বাংলাদেশের মুখোমুখি হবে আফগানিস্তান। আফগানিস্তান উদ্বোধনী খেলায় শ্রীলঙ্কাকে পিছনে ফেলে আট উইকেটে ম্যাচ জিতে নেয়। এটি মোহাম্মদ নবির দলের একটি ক্লিনিকাল অল-রাউন্ড পারফরম্যান্স ছিল এবং 5.176 এর স্বাস্থ্যকর নেট রান রেটের সাথে দুটি পয়েন্ট অর্জন করেছিল।

অন্যদিকে জিম্বাবুয়ের কাছে ২-১ ব্যবধানে সিরিজ হারের পর টুর্নামেন্টে নামছে বাংলাদেশ। বাংলাদেশ এ বছর তাদের আটটি টি-টোয়েন্টির মধ্যে মাত্র দুটিতে জিতেছে এবং শেষবার যখন তারা আফগানিস্তানের মুখোমুখি হয়েছিল, তখন নবির দলই আট উইকেটে ম্যাচটি জিতেছিল। বাংলা টাইগার্স, যেমনটি মনে হচ্ছে, সামনে একটি কঠিন কাজ রয়েছে, এমন একটি আফগান দলের মুখোমুখি হচ্ছে যা আত্মবিশ্বাসের সাথে রয়েছে।

আফগানিস্তান

এদিকে, আফগানিস্তান আন্তর্জাতিক ক্রিকেটে দ্রুত অগ্রগতি অর্জন করেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২১ এর সুপার ১২-তে সরাসরি খেলার যোগ্যতা থেকে যা স্পষ্ট। সেখানে তাদের কোনও সফলতা ছিল না। তবে নেদারল্যান্ডসের বিরুদ্ধে ওডিআই সিরিজে শক্তিশালীভাবে ফিরে এসেছিল। ৩-০ ব্যবধানে জেতার পর আফগানরা শক্তিশালী বাংলাদেশের বিপক্ষে জয় ছিনিয়ে নেওয়ার জন্য মুখিয়ে থাকবে।

এই বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ সিরিজে মোহাম্মদ শাহজাদ, গুলবাদিন নাইব, হাশমতুল্লাহ ও হামিদ হাসানের অনুপস্থিতি সত্ত্বেও আফগানরা এখনও বাংলাদেশের জন্য হুমকি হয়ে দাঁড়াবে।

এই সফরের আগে অস্ট্রেলিয়ার সাবেক ক্রিকেটার স্টুয়ার্ট লকে অন্তর্বর্তীকালীন কোচ হিসেবে নিয়োগ দিয়েছে আফগানিস্তান। তিনি ৫৩ বছর বয়সী ল্যান্স ক্লুজনারের কাছ থেকে দায়িত্ব নেন। ল্যান্স গত বছরের সেপ্টেম্বরে আফগানিস্তান দলের সাথে তার সম্পর্ক শেষ করেছিলেন।

পঞ্চাশ ওভারের ম্যাচগুলি চলমান ওডিআই সুপার লিগের একটি অংশ হবে যা ভারতে ২০২৩ বিশ্বকাপের জন্য সরাসরি কোয়ালিফায়ার হিসাবে কাজ করে। ১২ ম্যাচে বাংলাদেশের পয়েন্ট ৮০, আফগানিস্তানের ৬ ম্যাচে ৬০ পয়েন্ট।

বাংলাদেশের হয়ে তারকা ব্যাটসম্যান তামিম ইকবালের রেকর্ড বেশ ভালো। এবং তারা ওডিআই এবং টি-টোয়েন্টি উভয়ই ফেভারিট হিসাবে প্রবেশ করবে।

আফগানিস্তান দল : হাশমতুল্লাহ শাহিদি (অধিনায়ক), রহমত শাহ , আজমতউল্লাহ ওমরজাই, ফরিদ মালিক, ফজল হক ফারুকী, গুলবাদিন নাইব, ইব্রাহিম জাদরান, ইকরাম আলিখাইল, মোহাম্মদ নবী, মুজিব আপনার রহমান, নাজিবুল্লাহ জাদরান, রহমানুল্লাহ গুরবাজ, রশিদ খান, রিয়াজ হাসান, শহীদুল্লাহ কামাল, ইয়ামিন আহমাদজাই

ওয়ানডে হেড-টু-হেড রেকর্ড: বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ

বাংলাদেশ ও আফগানিস্তান ওয়ানডেতে আটবার একে অপরের মুখোমুখি হয়েছে। টাইগাররা পাঁচটি এবং আফগানিস্তান তিনটি ম্যাচ জিতেছে। ২০১৯ সালের বিশ্বকাপে তারা শেষবার একে অপরের মুখোমুখি হয়েছিল, যেখানে বাংলাদেশ ৬২ রানে শীর্ষে উঠেছিল।

বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ ২০২২ সময়সূচী

খেলাসময়
প্রথম ওডিআই২৩ ফেব্রুয়ারি ১১ টা
২য় ওডিআই২৫ ফেব্রুয়ারি ১১ টা
৩য় ওডিআই২৮ ফেব্রুয়ারি ১১ টা

দেশের দর্শকরা বাংলাদেশ বনাম আফগানিস্তান এশিয়া কাপ লাইভ সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার উপভোগ করতে পারবে জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল জিটিভি ও টি স্পোর্টস এ । এছাড়াও অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল লাইভ খেলা স্ট্রিমিং করবে। ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইটে ভারতে সরাসরি সম্প্রচার করা হবে।

যেভাবে দেখা যাবে বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ খেলা

দেশের দর্শকরা বাংলাদেশ বনাম আফগানিস্তান লাইভ সিরিজের সবকটি ম্যাচ সরাসরি সম্প্রচার উপভোগ করতে পারবে জনপ্রিয় স্যাটেলাইট টিভি চ্যানেল জিটিভি ও টি স্পোর্টস এ । এছাড়াও অনলাইন প্ল্যাটফর্ম র‍্যাবিটহোল লাইভ খেলা স্ট্রিমিং করবে। ফ্যানকোড অ্যাপ এবং ওয়েবসাইটে ভারতে সরাসরি সম্প্রচার করা হবে।

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0