ভারত বনাম শ্রীলংকা ২০২১ লাইভ

ভারত বনাম শ্রীলংকা ওয়ানডে, টি২০ সিরিজ ২০২১ শুরু হবে ১৮ জুলাই থেকে ৩ ম্যাচের ওয়ানডে সিরিজ দিয়ে। আমরা আপনাদের জানাবো কখন, কোথায় ভারত বনাম শ্রীলংকার খেলা অনুষ্ঠিত হবে এবং কিভাবে টিভি চ্যানেল ও অনলাইনে লাইভ স্ট্রামিং দেখা যাবে।

আমরা আপনাদের জানাবো কখন, কোথায় ভারত বনাম শ্রীলংকার খেলা অনুষ্ঠিত হবে এবং কিভাবে টিভি চ্যানেল ও অনলাইনে লাইভ স্ট্রামিং দেখা যাবে।

১৩ জুলাই শ্রীলঙ্কা-ভারতের তিন ম্যাচের ওয়ানডে সিরিজ শুরু হওয়ার কথা থাকলেও এটি পিছিয়ে যায় ৫ দিন। কারণ, শ্রীলঙ্কা ক্রিকেট দলে দুজন সাপোর্টিং স্টাফ করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। শ্রী লঙ্কান ক্রিকেট বোর্ড সিরিজটি কয়েকদিন পেছাতে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডকে অনুরোধ করে । শেষ পর্যন্ত দুই বোর্ডের সম্মতিক্রমে ৫ দিন পিছিয়ে ১৮ জুলাই করা হয়।

ভারত বনাম শ্রীলংকা কোন টিভি চ্যানেল সম্প্রচার করবে?

ভারত বনাম শ্রীলংকা সিরিজ ২০২১ লাইভ সম্প্রচার করবে সনি স্পোর্টস নেটওয়ার্কে। এই টিভি নেটওয়ার্কের টিভি চ্যানেল সনি টেন ১ সনি সিক্স, হিন্দিতে এবং সনি টেন ৩ তে লাইভ সম্প্রচার করা হবে। ভারতের বিভিন্ন ভাষায় এসব চ্যানেলে খেলা দেখা যাবে। ইংরেজি, বাংলা, তামিল , তেলেগু ভাষায় এই সিরিজের সব খেলা সম্প্রচার করা হবে। এছাড়া অনলাইন মাধ্যম সনি লিভ খেলা সম্প্রচার করবে। যারা টিভিতে খেলা দেখতে পারছেন না তারা সনি লিভ এর মোবাইল আপ কিংবা ওয়েবসাইটে খেলাটি উপভোগ করতে পারবেন।

বাংলাদেশে ভারত বনাম শ্রীলংকা খেলা কিভাবে দেখা যাবে?

বাংলাদেশে গাজি টিভি (জিটিভি) ভারত বনাম শ্রীলংকা সিরিজ ২০২১ এর ওয়ানডে, টি ২০ খেলা সরাসরি সম্প্রচার করবে। ইউটিউবেও বাংলাদেশ থেকে সরাসরি এই খেলা দেখা যাবে। Rabbithole sports চ্যানেল এই খেলা Live Streaming করবে ইউটিউবে। এছাড়া ওটিটি প্লাটফর্ম বঙ্গবিডি ও বায়োস্কোপ লাইভেও খেলা সরাসরি দেখা যাবে। কারণ এই ২টি ওটিটি প্ল্যাটফর্ম বাংলাদেশে সনি সিক্স, সনি টেন ১, ২ চ্যানেলের অনলাইন স্ট্রিমিং পার্টনার।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0