বার্সেলোনা বনাম জুভেন্টাস লাইভ

জোয়ান গ্যাম্পার ট্রফি ২০২১ ফাইনালে মুখোমুখি বার্সেলোনা বনাম জুভেন্টাস। জোহান ক্রুইফ স্টেডিয়ামে ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় রাত দেড়টায়। এ ম্যাচেও খেলছেন না মেসি । আজকে আপনাদের জানাবো কিভাবে, কোথায় এই খেলা লাইভ সম্প্রচার দেখতে পারবেন।

এর আগে বার্সেলোনা ফুটবল দল নিজেদের প্রস্তুতিটা আরও প্রখর করতে প্রীতি ম্যাচ খেলে অস্ট্রিয়ান পেশাদার ফুটবল ক্লাব এফসি রেড বুল সালজবুর্গের বিপক্ষে। কিন্তু ম্যাচটিতে হেরে যায় ২-১ গোলে।

নতুন মৌসুমে আর্জেন্টিনার সার্জিও আগুয়েরোকে দলে যুক্ত করেছে বার্সা। চুক্তির দ্বারপ্রান্তে থেকেও বার্সার হয়ে আর খেলতে পারছেন না লিওনেল মেসি। কোচ কোম্যান বলেন, ‘আক্রমণভাগের বিভিন্ন পজিশনে খেলার মতো কয়েকজন খেলোয়াড় আছে।’

১৯৬৬ সাল থেকে জোয়ান গাম্পার ট্রফির প্রচলন শুরু করেছে বার্সেলোনা ক্লাব। ফুটবলের নতুন মৌসুমকে স্বাগত জানানোর জন্য এই ট্রফির আয়োজন করা হয়। ২০০৫ সালে বার্সেলোনা এই ট্রফির ম্যাচ খেলেছিল জুভেন্টাসের বিপক্ষে। বার্সেলোনা ম্যাচটি হেরে যায় টাইব্রেকারে। তবে, গাম্পার ট্রফির শেষ ৮ ম্যাচের অপরাজিত রয়েছে বার্সেলোনা।

বার্সেলোনা বনাম জুভেন্তাস হেড-টু-হেড

দুই দলের লড়াইয়ে জুভেন্তাসের চেয়ে সামান্য এগিয়ে রয়েছে বার্সেলোনা। এ পর্যন্ত খেলা ১০ টি ম্যাচে মুখোমুখি হয়েছে এই দুই দল। এর মধ্যে চারটি খেলায় জিতেছে বার্সেলোনা অরে জুভেন্তাস জিতেছে তিনটিতে। জুভেন্টাস এই ম্যাচ জিতে সমতা আনতে চাইবে। সর্বশেষ ২০২০ সালে উয়েফা চ্যাম্পিয়নস লিগে মুখোমুখি হয়েছিল বার্সেলোনা বনাম জুভেন্তাস। খেলায় জুভেন্তাস ৩-০ গোলে জয় লাভ করে।

Barcelona Squad vs Juventus

পেড্রি, এরিক গার্সিয়া এবং অস্কার মিঙ্গুয়েজা অলিম্পিকে স্পেনের হয়ে খেলার কারণে এই খেলায় অংশ নিতে পারবেন না। আনসু ফাতি, ফিলিপকৌটিনহো, উসমানে দেম্বেলে এবং মার্ক-আন্দ্রে টার স্টেগেন বর্তমানে দীর্ঘমেয়াদী আঘাত থেকে সেরে উঠছেন এবং এই ম্যাচ থেকে তাদের বিশ্রাম দেয়া হয়েছে।

ইলাইক্স মোরিবার চুক্তি আলোচনা হওয়ার কারণে তিনি এই ম্যাচে অনুপস্থিত থাকবেন। সার্জিও আগুয়েরো দলের সাথে যুক্ত হয়েছেন এবং জুভেন্তাসের বিপক্ষে বার্সেলোনার হয়ে অভিষেক হবে বলে আশা করা হচ্ছে।

বার্সেলোনা একাদশ: ইনাকি পেনা; সের্গি রবার্তো, রোনাল্ড আরাউজো, জেরার্ড পিক, জর্ডি আলবা; সের্জিও বুসকুয়েতস, ফ্রেনকি ডি জং, গাভি; মেমফিস দেপে, অ্যান্টোইন গ্রিজম্যান, সের্জিও আগুয়েরো

Juventus Squad vs Barcelona

এই খেলার সবচেয়ে বড় তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্তাস দলের প্রশিক্ষণে অংশ নিয়েছে। ক্যাম্প ন্যুতে এই ম্যাচটি তিনি খেলবেন বলে জানানো হয়েছে এবং দলকে নেতৃত্ব দেবেন। জুভেন্তাস দলটিতে কোনো আহত ফুটবলার নেই বলে জানিয়েছে দলটির মুখপাত্র। তারা বার্সেলোনার বিপক্ষে তাদের সেরাটা দিবে এবং জেতার জন্য মরিয়া।

জুভেন্তাস একাদশ: মাতিয়া পেরিন; কোনি ডি উইন্টার, রাডু ড্র্যাগুসিন, ড্যানিয়েল রুগানি, মাতিয়া ডি স্কিগ্লিও; ওয়েস্টন ম্যাককেনি, ফাবিও মিরেত্তি, ফিলিপ্পো রানোকিয়া; দেজান কুলুসেভস্কি, ক্রিশ্চিয়ানো রোনালদো, ফেলিক্স কোরেইয়া

সময়সূচি

টুর্নামেন্টজোয়ান গ্যাম্পার ট্রফি
তারিখ৯ আগস্ট
সময়রাত ১টা ৩০ মিনিট
স্টেডিয়ামন্যু ক্যাম্প
Barcelona-vs-Juventus-Schedule

বার্সেলোনা বনাম জুভেন্টাস খেলা লাইভ দেখবেন যেভাবে

বার্সেলোনা বনাম জুভেন্টাস খেলা বার্সা টিভির মাধ্যমে টিভিতে বিশ্বের যে কোনও জায়গা থেকে উপভোগ করা যাবে বলে জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। এছাড়া ম্যাচ সেন্টার এবং অন্যান্য তথ্য বার্সেলোনার সামাজিক নেটওয়ার্কে লাইভ উপডেট প্রকাশ করা হবে। Berca TV

সনি স্পোর্টস নেটওয়ার্ক এই খেলা তাদের টিভি চ্যানেলে সরাসরি সম্প্রচার করবে। যারা টিভিতে খেলা দেখতে চান তারা সনি টেন ১ এবং ২ তে খেলাটি উপভোগ করতে পারবেন।

যারা অনলাইনে খেলা দেখতে আগ্রহী তারাও ফ্রিতে বার্সেলোনা বনাম জুভেন্টাস এর ফুটবল যুদ্ধ দেখার সুযোগ পাবেন। বঙ্গ বিডি ও বায়োস্কোপ লাইভ এর ওয়েবসাইটে টেন ২ চ্যানেলে খেলা দেখতে পারবেন ফ্রিতে। এছাড়া এই দুইটি প্লাটফর্ম এর এপ্লিকেশন মোবাইলে ইনস্টল করে খেলা উপভাগ করতে পারবেন।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0