বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ২০২১ লাইভ

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে ২০২১ (Bangladesh vs Zimbabwe 2021) টেস্ট, ওয়ানডে ও টি২০ ক্রিকেট খেলা লাইভ স্ট্রিমিং (Live), টিভি চ্যানেল ও সময়সূচি নিয়ে এই লেখা। দীর্ঘ আট বছর পরে বাংলাদেশের প্রথম জিম্বাবুয়ে সফর।

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে একটি টেস্ট, ৩ ম্যাচ ওয়ানডে ও ৩ ম্যাচের টি ২০ সিরিজ শুরু হবে ৭ জুলাই থেকে ২৭ জুলাই পর্যন্ত জিম্বাবুয়েতে। প্রথম টেস্ট খেলা হবে কুইন্স স্পোর্টস ক্লাব,বুলাওয়ে স্টেডিয়ামে এবং ওয়ানডে ম্যাচের সবগুলি হারারে স্পোর্টস ক্লাবে অনুষ্ঠিত হবে। বাংলাদেশ এবং জিম্বাবুয়ের মধ্যকার টেস্ট ও ওয়ানডে খেলা সরাসরি সম্প্রচার দেখা যাবে বাংলাদেশ থেকে টিভি,অনলাইন Live Streaming এবং বিদেশী চ্যানেলের মাধ্যমে।

GTV Live

গাজী টিভি GTV, বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের টেস্ট, টি২০ এবং ওয়ানডে সিরিজের সবকটি ম্যাচ লাইভ সম্প্রচার করবে। গাজী টিভি সব সময় ক্রিকেট ভক্তদের জনপ্রিয় সব স্পোর্টস ইভেন্টস সম্প্রচার করে থাকে, এবারও তার ব্যাতিক্রম হয়নি।

GTV Live Streaming

আপনি কি গাজী টিভি – জিটিভি লাইভ স্ট্রিমিং GTV Live Streaming দেখার জন্য খুঁজছেন?

T Sports Live

টি স্পোর্টস ক্রিকেট ফ্যানদের জন্য বাংলাদেশ বনাম জিম্বাবুরের ম্যাচের প্রতিটি মুহূর্ত সরাসির সম্পচার করবে। পাশাপাশি স্পোর্টসের Youtube চ্যানেলে খেলার ধারণ করা উত্তেজনাপূর্ণ অংশ, বিশ্লেষণ, হাইলাইটস (Highlights) এবং Clip দেখা যাবে।

T Sports Live Streaming

টি স্পোর্টস বাংলাদেশের প্রথম এবং একমাত্র স্পোর্টস TV চ্যানেল। এই চ্যানেলটি আন্তর্জাতিক Cricket এবং ফুটবল ম্যাচ ব্রডকাস্ট ও অনলাইনে লাইভ Streaming করছে।

Rabbitholebd Sports Youtube

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ের ম্যাচগুলি rabbitholebd sports এর ইউটিউব চ্যানেলে লাইভ দেখা যাবে। মোবাইল, ল্যাপটপ ছাড়াও কোথাও যেতে যেতেও খেলার সরাসরি সম্প্রচার দেশের যে কোনো প্রান্ত থেকে উপভোগ করা যাবে।

Live Streaming on App

বড়পর্দার স্ক্রিনের পাশাপাশি মোবাইল অ্যাপ দিয়ে বাংলাদেশ বনাম জিম্বাবুরের খেলা উপভোগ করতে পারবেন ক্রিকেট ভক্ত দর্শকেরা। Toffe App থেকে খুব সহজেই খেলার লাইভ স্ট্রিমিং দেখা যাবে,অ্যাপটি ডাউনলোড না করে থাকলে এখনই প্লেস্টোর থেকে মোবাইলে ইন্সটল করে রাখতে পারবেন। খেলার Live Streaming দেখা যাবে গ্রামীনফোনের মাইজিপি স্পোর্টস অ্যাপ, My Airtel Sprots App, Binge, Gameon App এবং বাংলালিংকের স্পোর্টস অ্যাপ দিয়ে।

আরও দেখুন : 🔥 বিকাশ অফার 🔥 নগদ অফার 📱 মোবাইল অফার

বাংলাদেশ বনাম জিম্বাবুয়ে খেলার সময়সূচি

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0