বাংলাদেশ বনাম শ্রীলংকা লাইভ – যেভাবে দেখবেন

আপনি কি বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা লাইভ উপভোগ করতে Bangladesh vs Sri Lanka 2021 Live Streaming, টিভি চ্যানেল ইনফরমেশন এর আপডেট খুঁজছেন? টি২০ বিশ্বকাপে সুপার ১২ এ নিজেদের প্রথম ম্যাচে আজ মুখোমুখি হবে এশিয়ার দুই পরাশক্তি বাংলাদেশ ও শ্রীলংকা।

Bangladesh VS Sri Lanka T20 Live Streaming

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টি-২০ বিশ্বকাপ ২০২১ লাইভ খেলা


T20 World Cup Live Streaming

How to Watch T20 World Cup Live Streaming, Broadcast TV Channels/

টেস্ট সিরিজ শুরু হবে ২১ এপ্রিল, ২০২১ থেকে। ওয়ানডে সিরিজ ২৩, ২৫ ও ২৭ মে ঢাকায় অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এখানে আপনি বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা ক্রিকেট ম্যাচের লাইভ লাইভ স্ট্রিমিং তথ্য, টিভি চ্যানেল, স্কোর আপডেট সম্পর্কিত পাবেন। দুই দেশের মধ্যে এই সবচেয়ে বহুল প্রতীক্ষিত ক্রিকেট সিরিজটি ১ বছরেরও বেশি সময় পরে অনুষ্ঠিত হচ্ছে।

প্রথম টেস্ট (1st Test) শুরু হবে ২১ এপ্রিল পাল্লেকেলের আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। দ্বিতীয় টেস্টটি (2nd Test) ২৯ এপ্রিল একই স্থানে শুরু হবে। তার আগে ১৭ ও ১৮ এপ্রিল দু’দিনের প্রস্তুতি ম্যাচ অনুষ্ঠিত হবে।


অনালাইন শপিং এ ডিসকাউন্ট অফার, বিকাশ, নগদ এবং বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ডের অফার ও বিভিন্ন ডিল, মূল্যছাড়ের সর্বশেষ আপডেট জানতে JotoDeal এর facebook পেজটি Like করুন


📺 TV Channel and Live Streaming Info 🏏

ভারতের স্পোর্টস টিভি চ্যানেল সনি সিক্স বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টেস্ট সিরিজ সম্প্রচার করবে। এই চ্যানেলটি শ্রীলঙ্কা ক্রিকেটের অফিসিয়াল ব্রডকাস্ট পার্টনার। আপনি সনি লিভ থেকেও লাইভ স্ট্রিমিং দেখতে পারেন।

Gazi TV (GTV) has bought the broadcast rights of the series in Bangladesh. Not only GTV but also sports tv channel T-Sports in Bangladesh will also be part of broadcasting this series with GTV. GTV and T-Sports have bought the broadcast rights of the series for Bangladesh.

This test series will be live streaming on RabbitHoleBD YouTube channel. Cricket lovers can watch highlights in this channel also.

এদিকে অনলাইন ওটিটি প্লাটফর্ম বঙ্গবিডি (Bongbd) তেওঁ বাংলাদেশ বনাম শ্রীলংকার খেলা দেখা যাবে ফ্রিতে। ওয়েবসাইটে সনি সিক্স চ্যানেলের পেজ প্রবেশ করে লাইভ খেলা উপভোগ করা যাবে।

বাংলাদেশের আরেক অনলাইন প্লাটফর্ম বায়োস্কোপ লাইভ এ (Bioscope Live) বাংলাদেশ ও শ্রীলংকার ক্রিকেট ম্যাচগুলো উপভোগ করতে পারবেন ফ্রিতে। বায়োস্কোপ গ্রামীনফোনের একটি প্রতিষ্ঠান। বায়োস্কোপ লাইভ ইন্ডিয়ান স্পোর্টস চ্যানেল সনি সিক্স (Sony Six) সম্প্রচার করে থাকে।

Tofee মোবাইল APP ব্যবহার করে বাংলাদেশ বনাম শ্রীলংকার খেলা মোবাইলে উপভোগ করতে পারেন। এজন্য আপনাকে google Playstore থেকে Toffee App ডাউনলোড করে নিতে হবে. Toffee app চালু করলে সনি সিক্স চ্যানেল এ লাইভ খেলা দেখতে পারবেন ফ্রিতে।

আরও দেখুন : 🔥 বিকাশ অফার 🔥 নগদ অফার 📱 মোবাইল অফার

Daraz Eid Offer 2021 Eid

ঈদের কেনাকাটাকে সহজ করতে নানাবিধ পণ্যের পসরা ও অফার সাজিয়ে রেখেছে দারাজ।
JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0