বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া টি২০ ২০২১ লাইভ

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ স্ট্রিমিং, কীভাবে এই টি-টোয়েন্টি বিশ্বকাপের ম্যাচটি বিনামূল্যে দেখবেন, কোন টিভি চ্যানেল সম্প্রচার করবে। আজ শারজা ক্রিকেট স্টেডিয়ামে টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টুয়েলভ-এর তৃতীয় ম্যাচে বাংলাদেশ মুখোমুখি হবে অস্ট্রেলিয়ার। এখানে আমি বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ স্ট্রিমিং তথ্য সম্পর্কে আপনার সাথে ভাগ করে নেব। যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, কানাডা, ইতালি, মালয়েশিয়া, জাপান, সংযুক্ত আরব আমিরাত, কাতার, বাহরাইন, জাপান, সিঙ্গাপুর, ভারত ও বাংলাদেশে এই টি-২০ বিশ্বকাপ ২০২১ ম্যাচটি কীভাবে দেখবেন।

T20 World Cup Live Streaming

How to Watch T20 World Cup Live Streaming, Broadcast TV Channels/

This Article is about Bangladesh vs Australia T20 Series 2021 Live Streaming and TV Channel Information. বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া টি২০ সিরিজ ২০২১ শুরু হবে ৩ আগস্ট থেকে। ৫ টি T20 ম্যাচের সবগুলি খেলা হবে মিরপুরের শের-ই-বাংলা স্টেডিয়ামে। এই সিরিজটি দুটি দেশের মধ্যে প্রথম দ্বিপাক্ষিক টি২০ সিরিজ। Australia এই ট্যুরটি বাংলাদেশ ক্রিকেট টিমের জন্য T20 ওয়ার্ল্ড কাপের আগে নিজেরদের ঝালিয়ে নেওয়ার দরুন সুযোগ।

Bangladesh ক্রিকেট টিমের সব খেলা বাংলাদেশ ক্রিকেট বোর্ড এবং Ban Tech এর মধ্যে চুক্তি করেছে। বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া ৫ ম্যাচ সিরিজের টি-টোয়েন্টি খেলাগুলি লাইভ সম্প্রচার করবে। প্রিয় দলের সবকটি ম্যাচ সরাসরি দেখতে পারবেন বাংলাদেশের ক্রিকেট ভক্তরা। Bangladesh vs Australia মধ্যকার T২০ ক্রিকেট খেলা লাইভ সম্প্রচার দেখা যাবে বাংলাদেশ থেকে টিভি, অনলাইন লাইভ স্ট্রিমিং এবং মোবাইল App এর মাধ্যমে। চলুন দেখে নেয়া যাক:

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়ার খেলা দেখাবে কোন টিভি চ্যানেল?

বাংলাদেশের ক্রিকেট দর্শকরা টাইগার ও অস্ট্রেলিয়া দলের টি ২০ খেলা উপভোগ করতে পারবেন ২টি টিভি চ্যানেলে। গাজী টিভি and টি স্পোর্টস এই সিরিজের খেলা লাইভ সম্প্রচার করবে।

জিটিভি বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ – GTV Live Streaming

জিটিভি সবসময় বাংলাদেশের ক্রিকেট দলের সব ফরম্যাটের খেলা সরাসরি সম্প্রচার করে। বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ টি২০ খেলা সরাসরি উপভোগ করা যাবে গাজী টিভির (জিটিভি) পর্দায়।

GTV Live Streaming

আপনি কি গাজী টিভি – জিটিভি লাইভ স্ট্রিমিং GTV Live Streaming দেখার জন্য খুঁজছেন?

টি স্পোর্টস বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া লাইভ T Sports Live

দেশের একমাত্র স্পোর্টস চ্যানেল টি স্পোর্টসেও লাইভ খেলা দেখা যাবে। বাংলাদেশ এবং অস্ট্রেলিয়ার টি টোয়েন্টি সিরজের ৫ টি ম্যাচের সবগুলি খেলা সরাসরি দেখতে পারবেন টি স্পোর্টস এর মাধ্যমে। মিরপুরের হোম অব ক্রিকেট শের-ই-বাংলা স্টেডিয়াম থেকে সম্প্রচার করা হবে ম্যাচগুলি।

T Sports Live Streaming

টি স্পোর্টস বাংলাদেশের প্রথম এবং একমাত্র স্পোর্টস TV চ্যানেল। এই চ্যানেলটি আন্তর্জাতিক Cricket এবং ফুটবল ম্যাচ ব্রডকাস্ট ও অনলাইনে লাইভ Streaming করছে।

Bangladesh vs Australia 2021 Live on YouTube

অনলাইন প্লাটফর্মে Bangladesh vs Australia 2021 ক্রিকেট ম্যাচ দেখা যাবে জনপ্রিয় স্পোর্টস অনলাইন চ্যানেল র‍্যাবিটহোলবিডি স্পোর্টস। এই চ্যানেলের ওয়েবসাইট ও ইউটিউবেও লাইভ খেলা উপভোগ করতে পারবেন। লাইভ ক্রিকেট উপভোগের জন্য সবচেয়ে জনপ্রিয় ডিজিটাল প্লাটফর্ম র‍্যাবিটহোলবিডি স্পোর্টস। এছাড়াও এর ইউটিউব চ্যানেলটি বাংলাদেশ ক্রিকেট দলের সব ধরণের আন্তর্জাতিক ম্যাচ উপভোগের জন্য দারুন জনপ্রিয় একটি চ্যানেল। দেশের ক্রিকেট ভক্তদের বহুল আলোচিত এই সিরিজটির সবকটি ম্যাচ সরাসরি দেখাবে।

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া ২০২১ খেলা মোবাইলে দেখার উপায়?

Bangladesh vs Australia খেলা টিভি চ্যানেল এবং অনলাইন প্লাটফর্ম ছাড়াও মোবাইল অ্যাপ দিয়ে উপভোগ করতে পারবেন। মোবাইল অ্যাপ দিয়ে খুব সহজেই খেলার লাইভস্ট্রিমিং দেখা যাবে । Tofee, Mygp and Mysports এই অ্যাপগুলো দিয়ে সরাসরি খেলা উপভোগ করা যাবে। মোবাইলে ডাউনলোড করতে ভিজিট করতে হবে গুগল প্লে স্টোরে।

খেলা শুরু হবে সন্ধ্যা ৬ টা থেকে। এই সময়ে সারাদিনের কর্মব্যাস্ত সময় শেষে ড্রয়িং রুমে বসে খেলা দেখার চাইতে হাতে থাকা এন্ড্রোইড ফোন থেকে যেকোনো জায়গায় বসে অ্যাপ থেকে প্রিয় দলের খেলা উপভোগ করা যাবে।

বাংলাদেশ বনাম অস্ট্রেলিয়া ২০২১ সিরিজের সময়সূচি

ম্যাচতারিখ
প্রথম T20৩ আগস্ট 
দ্বিতীয় T20৪ আগস্ট
তৃতীয় T20৬ আগস্ট
চতুর্থ T20৭ আগস্ট
পঞ্চম T20৯ আগস্ট

Bangladesh T20 Squad vs Australia 2021

আগেই জানা গিয়েছিল Bangladeshand Australia সিরিজে খেলছে না তামিম ইকবাল ও মুশফিক। পরবর্তীতে জানা যায় ইনজুরির কারণে লিটন ও মোস্তাফিজের এই সিরিজে খেলার সম্ভাবনা খুব কম। তবুও এই ২ জনকে রেখেই স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড।

Bangladesh T20 Squad: মাহমুদউল্লাহ (অধিনায়ক), মোহাম্মদ সাইফ উদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরিফুল ইসলাম, তাইজুল ইসলাম, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিঠুন, রুবেল হোসেন, মোহাম্মদ নাঈম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদি হাসান।

Australia T20 Squad vs Bangladesh 2021

ক্রিকেট অস্ট্রেলিয়া এই টি২০ সিরিজের জন্য তাদের স্কোয়াড ঘোষণা করেছে। অস্ট্রেলিয়ার ওয়েস্ট ইন্ডিজে খেলা দল বাংলাদেশ সিরিজে খেলবে। ডেভিড ওয়ার্নার, গ্লেন ম্যাক্সওয়েল, প্যাট কামিন্স, স্টিভ স্মিথ, মার্কাস স্টোইনিস ও রিচার্ডসনের মতো ক্রিকেটাররা এই সিরিজে খেলছেন না। নিয়মিত অধিনায়ক ফিঞ্চ খেলতে পারবেন না ইনজুরির কারণে।

Australia Squad: অ্যাশটন আগর, ওয়েস আগর, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যান ক্রিশ্চিয়ান, জোশ হ্যাজেলউড, মোইসেস হেনরিক্স, মিচেল মার্শ, বেন ম্যাকডারমট, রিলি মেরেডিথ, জোশ ফিলিপ, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড (ভিসি), অ্যাডাম জাম্পা, নাথান এলিলস, তানভীর সংঘ।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0