ব্রাজিল বনাম আর্জেন্টিনা লাইভ

ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব ২০২২ এর ব্রাজিল বনাম আর্জেন্টিনা ফুটবল ম্যাচ ২০২১ লাইভ বাংলাদেশ ও বিশ্বের যেকোনো দেশ থেকে কীভাবে এবং কোথায় দেখবেন তা জানতে চান? এখানে আমরা টিভি চ্যানেল এবং অনলাইন লাইভ স্ট্রিমিং ওয়েবসাইট সম্পর্কে আলোচনা করব।

১৭ নভেম্বর আর্জেন্টিনার মাঠে ব্রাজিলের বিপক্ষে খেলবে মেসিরা।

Brazil vs Argentina Live – World Cup Qualifier Match

How and where to watch Brazil vs Argentina football match 2021 of FIFA world cup qualifier 2022. Here we will discus about TV Channel and online live streaming website.

বিশ্বকাপের বাছাই পর্বের ম্যাচে গত শুক্রবার ব্রাজিল ১-০ গোলে চিলিকে পরাজিত করেছে। লাতিন অঞ্চলে চলমান বিশ্বকাপ বাছাইপর্বে এটি ব্রাজিলের টানা সপ্তম জয়। পরের ম্যাচে রবিবার বাংলাদেশ সময় দুপুর ১টায় আর্জেন্টিনার মুখোমুখি হবে তারা।

২০২১ সালের কোপা আমেরিকা ফাইনালের মাত্র কয়েক মাস পরে ব্রাজিল এবং আর্জেন্টিনা এ বছর দ্বিতীয়বারের মতো মুখোমুখি হচ্ছে। সেই সময়, মহাদেশীয় সেরার লড়াইয়ে মারাকানায় শেষ হাসি হেসেছিলো মেসিরা। রবিবার, এই দক্ষিণ আমেরিকান জায়ান্টরা ২০২২ বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে মুখোমুখি হবে।

চিলিকে ১-০ গোলে হারানোর ম্যাচে হিরো এভারটন রিবেইরো। ব্রাজিল তার একমাত্র গোলে জিতেছে। ম্যাচ শেষে এভারটন বলেন, “টানা সাত ম্যাচ জেতা ঐতিহাসিক, এখন আমরা এটিকে আট করতে চাই।”

এদিকে, আর্জেন্টিনা ৩-১ গোলে জয় লাভ করেছে ভেনেজুয়েলার সাথে। তরুণ ফরোয়ার্ড লাউতারো মার্টিনেজ একটি গোল এবং একটি সহায়তা করেন।

বিশ্বকাপ বাছাইপর্ব খেলার তথ্য ও সময়সূচি

ম্যাচব্রাজিল বনাম আর্জেন্টিনা
টুর্নামেন্ট ফিফা বিশ্বকাপ বাছাইপর্ব ২০২২
তারিখ৬ সেপ্টেম্বর
সময়রাত ১টা
স্টেডিয়াম এরিনা করিন্থিয়ানস

ব্রাজিল বনাম আর্জেন্টিনা লাইভ টিভি চ্যানেল এবং অনলাইন স্ট্রিমিং

সারা বিশ্বের ফুটবল ভক্তরা টিভি চ্যানেল এবং অনলাইন স্ট্রিমিং ওয়েবসাইটে বিশ্বকাপের বাছাইপর্বের এই ম্যাচটি দেখতে পারেন।

কোন টিভি চ্যানেল আর্জেন্টিনা বনাম ব্রাজিল ম্যাচ মার্কিন যুক্তরাষ্ট্রে সরাসরি সম্প্রচার করবে? আপনি মার্কিন যুক্তরাষ্ট্রের ইউনিভিশন টিভি চ্যানেলে এই ম্যাচটি দেখতে পারেন। অনলাইন দর্শকরা ফুবো টিভিতে দেখতে পারবেন।

কীভাবে এই ফুটবল ম্যাচটি যুক্তরাজ্যে সরাসরি দেখবেন? বিবিসি স্পোর্টস কোপা আমেরিকা অঞ্চলের বিশ্বকাপের বাছাইপর্বের সমস্ত ম্যাচ সম্প্রচার করবে। অনলাইনে দেখতে আপনাকে বিবিসি আইপ্লেয়ারে সাবস্ক্রিপশন কিনতে হবে।

বাংলাদেশ, ভারত, পাকিস্তান এবং অস্ট্রেলিয়ায় ব্রাজিল এবং আর্জেন্টিনা বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ কোথায় দেখবেন? কোনও টিভি এবং অনলাইন সম্প্রচার প্ল্যাটফর্ম এই অঞ্চলগুলিতে এই হাই ভোল্টেজ ম্যাচটি সম্প্রচার করবে না। আপনি বেইন স্পোর্টস ওয়েবসাইটে এই ম্যাচটি বিনামূল্যে দেখতে পারেন।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0