আর্জেন্টিনা বনাম বলিভিয়া লাইভ

আর্জেন্টিনা বনাম বলিভিয়া লাইভ বিশ্বকাপ বাছাইপর্ব ম্যাচ শুরু হবে শুক্রবার ১০ সেপেম্বর বাংলাদেশ সময় ভোর ৫টা ৩০ মিনিটে। গত সপ্তাহে ব্রাজিলের সাথে তাদের ম্যাচ স্থগিত হওয়ার পরে এটি মেসিদের প্রথম ম্যাচ। আপনাদের জানাবো কিভাবে, কোথায়, কোন টিভি চ্যানেল এই ফুটবল খেলা সরাসরি সম্প্রচার করবে এবং অনলাইন লাইভ স্ট্রিমিং যেভাবে দেখা যাবে।

বুয়েনোস আইরেস স্টেডিয়ামে এই দুই দল বিশ্বকাপ বাছাইপর্বের খেলায় মুখোমুখি হবে। সর্বশেষ খেলায় ব্রাজিলের বিপক্ষে মেসিদের ম্যাচ স্থগিত হয়ে যায়। খেলা শুরু হওয়ার কয়েক মিনিট পর ব্রাজিলের স্বাস্থ্য কর্মকর্তারা ম্যাচ থামিয়ে দেন। সেই ম্যাচের ফলাফল নির্ধারণ করা হয়নি এখনো।

লিওনেল মেসি এন্ড কোং ১৫ পয়েন্ট নিয়ে তাদের গ্রুপে দ্বিতীয় স্থানে আছে। তারা এখনো কোনো ম্যাচ হারেনি। চারটি জয় ও তিনটি ড্র হয়েছে। অন্যদিকে শেষ খেলায় উরুগুয়ের কাছে হেরে তাদের বলিভিয়া নবম স্থানে রয়েছে।

ভেনেজুয়েলার বিপক্ষে আর্জেন্টিনা ৩-১ গোলে জিতে ভালো অবস্থানে রয়েছে। কিন্তু গত খেলায় ব্রাজিলের বিপক্ষে ১০ মিনিটেরও কম সময় খেলতে সক্ষম হয়। এর আগে আর্জেন্টিনার বেশ কয়েকজন খেলোয়াড়ের জন্য কোয়ারিন্টিন সংক্রান্ত একটি সমস্যার কারণে খেলাটি হঠাৎ শেষ হয়ে যায়।

এদিকে, উদ্বোধনী খেলায় ব্রাজিলের বিপক্ষে পাঁচটি গোল এবং আর্জেন্টিনার কাছে ২-১ গোলে পরাজয়ের পর বলিভিয়া পয়েন্ট টেবিলে নিচে রয়েছে।

পরবর্তীতে তারা প্যারাগুয়ে ও চিলির বিপক্ষে ড্র এবং ভেনেজুয়েলার বিপক্ষে ৩-১ গোলে জয় লাভ করতে সক্ষম হয়। কিন্তু তারা তাদের শেষ সাতটি ম্যাচের একটিতেও জিততে পারেনি।

আর্জেন্টিনা বনাম বলিভিয়া কোন সময় শুরু হবে?

আর্জেন্টিনা ও বলিভিয়ার মধ্যে বিশ্বকাপ ২০২২ বাছাইপর্বের ফুটবল ম্যাচটি বুয়েনোস আইরেসের এস্তাদিও মনুমেন্টাল আন্তোনিও ভেসপুসিও লিবার্টিতে শুরু হবে। শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৫টা ৩০ মিনিট, মার্কিন যুক্তরাষ্ট্র সময় বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর ২০২১ সন্ধ্যা ৭:৩০।

খেলা আর্জেন্টিনা বনাম বলিভিয়া
টুর্নামেন্ট বিশ্বকাপ ২০২২ বাছাইপর্ব
স্টেডিয়াম বুয়েনোস আইরেস
তারিখ১০ সেপ্টেম্বর শুক্রবার
সময় ভোর ৫টা ৩০ মিনিট

বাংলাদেশে আর্জেন্টিনা বনাম বলিভিয়া লাইভ খেলা কোন চ্যানেল দেখাবে?

বাংলাদেশে কোনো টিভি চ্যানেল এই খেলা লাইভ সম্প্রচার করবে না। তবে আপনি বেইন স্পোর্টস চ্যানেলের ওয়েবসাইটে এই খেলা উপভোগ করতে পারবেন।

মার্কিন যুক্তরাষ্ট্র এবং যুক্তরাজ্যে, নিম্নলিখিত টেলিভিশন চ্যানেল এবং অনলাইন পরিষেবাগুলি আর্জেন্টিনা বনাম বলিভিয়া সম্প্রচার করবে:

মার্কিন যুক্তরাষ্ট্র: ফুবো স্পোর্টস নেটওয়ার্ক।

যুক্তরাজ্য: প্রিমিয়ার প্লেয়ার এইচডি, প্রিমিয়ার স্পোর্টস ১।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0