ফ্রিজ কিনলে কোরবানির গরু ফ্রি

কোরবানি ঈদ (Eid ul Adha 2021 Offer) উপলক্ষে বিশেষ অফার নিয়ে এসেছে Rangs Electronics. ঈদের আগে আগে কেলভিনেটর ব্রান্ডের ফ্রিজ (Refrigerator) কিনে জিততে পারবেন ১টি কোরবানির গরু একদম ফ্রি। এই অবিশাস্য অফারটি দিচ্ছে Rangs Electronics Ltd ঈদ অফার ২০২১ উপলক্ষে।

ক্যাম্পেইন চলাকালীন সময়ে প্রতি সপ্তাহে ৫০ জন করে সর্বমোট ২০০ জন সৌভাগ্যবান বিজয়ী ক্রেতা ১ গরু পাবেন। এই অফারে ১০ বছরের ওয়ারেন্টি সহ কেলভিনেটর সাইড বাই সাইড বা মাল্টিডোর রেফ্রিজারেটর কেনায় পাওয়া যাবে ৩টি Rangs প্রেস্টিজিয়াস স্মার্ট সিলিং ফ্যান সম্পূর্ণ ফ্রি।

GP Star, Nagad, Bkash Offer

জিপি ষ্টার ও বাংলালিংক লয়ালিটি গ্রাহকদের জন্য সুখবর এই অফারে কেনাকাটা করলে পাবেন বাড়তি ডিসিকউন্ট। জিপি ষ্টার গ্রাহকরা পাবেন ৬% ডিসকাউন্ট। নগদ দিয়ে পেমেন্ট করলে পাওয়া যাবে সর্বোচ্চ ১,৫০০ টাকা ক্যাশ ডিসকাউন্ট; বিকাশ দিয়ে পেমেন্ট করলে উপভোগ করা যাবে ৫০০ টাকা ক্যাশব্যাক (২৪ ঘন্টায় সর্বোচ্চ ৩০০ টাকা ক্যাশব্যাক পাওয়া যাবে)।

কিস্তি ফ্রিজ কেনার সুযোগ

ফ্রিজ কিনতে কিস্তির সুবিধাও থাকছে। ৬ মাসের শুন্য খরচে স্ট্যান্ডার্ড ব্যাংক, যমুনা ব্যাংক, এমেক্স কার্ড, ওয়ান ব্যাংক, এবি ব্যাংক, প্রিমিয়ার ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, এনসিসি ব্যাংক, এনআরবি ব্যাংক, শাহজালাল ব্যাংক,ব্যাংক অব সিলোন, লঙ্কাবাংলা (ভিসা/মাস্টার কার্ড), ইস্টার্ন ব্যাংক,সাউথ ইস্ট ব্যাংক, মিডল্যান্ড ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, ডাচ বাংলা ব্যাংক, মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক, আল আরাফা ইসলামী ব্যাংক, ইউসিবিএল এবং ট্রাস্ট ব্যাংক এর কার্ড ব্যাবহারে সুবিধা উপভোগ করা যাবে।

অফারটি চলমান থাকবে পরবর্তী ঘোষনা না আসা পর্যন্ত। এই আকর্ষণীয় অফারের অংশীদার হতে হলে পণ্য কিনতে হবে শোরুম থেকে। এবং কিছু জানার থাকলে কল করা যাবে ৮৮ ০৯৬১২ ২৪৪ ২৪৪ (শনি-বৃহস্পতি, সকাল ৯ টা – সন্ধ্যা ০৬ টার মধ্যে)। * শর্ত প্রযোজ্য।

আরও দেখুন : 🔥 বিকাশ অফার 🔥 নগদ অফার 📱 মোবাইল অফার

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0