ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ইয়ং বয়েজ লাইভ

উয়েফা চ্যাম্পিয়নস লীগ ২০২১ গ্রুপ পর্বের ম্যাচে মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ইয়ং বয়েজ। উভয় দলই জয় দিয়ে তাদের চ্যাম্পিয়ন্স লীগের যাত্রা শুরু করার চেষ্টা করবে। সুইজারল্যান্ডের স্টেড ডে সুইস স্টেডিয়ামে বাংলাদেশ ১৪ সেপ্টেম্বর সময় রাত ১০টা ৪৫ মিনিটে মুখোমুখি হবে এই দুই দল। এখানে, এই রোমাঞ্চকর ম্যাচটি কোন টিভি চ্যানেলে ও অনলাইন লাইভ স্ট্রিমিং করবে এবং কীভাবে ফ্রি দেখা যাবে তা নিয়ে আলোচনা করা হবে।

এই ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ইয়ং বয়েজ দলের এ পর্যন্ত ২ বার মোকাবেলা হয়েছে। দুইবারই দুবারেই জিতেছে ম্যানচেস্টার ইউনাইটেড। সর্বশেষ সাক্ষাতে ৩ গোলের ব্যবধানে জিতে ইউনাইটেড।

সময়ের সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদো ইউনাইটেড শিবিরে ফিরে আসায় তাদের শক্তি বৃদ্ধি পেয়েছে। সর্বশেষ ম্যাচে এই জোড়া গোলেই নিউ ক্যাসলকে ৪-১ গোলের ব্যবধানে হারিয়েছে তারা। প্রথমার্ধের অতিরিক্ত সময়ে তার গোলেই এগিয়ে যায় ম্যান ইউরা।

পরে, ৫৬ মিনিটে নিউক্যাসল খেলায় সমতা ফেরালেও আবারও ৬২ মিনিটে রোনালদোর গোলে এগিয়ে যায় ম্যান ইউ।
বর্তমানে ৪ ম্যাচে ১০ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে আছে রোনালদোর দল। ইংলিশ প্রিমিয়ার লীগ ও উয়েফা চ্যাম্পিয়নস লিগ টাইটেল জিততে মরিয়া এই দল।

বাংলাদেশে কোন টিভি ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ইয়ং বয়েজ লাইভ খেলা সম্প্রচার করবে ?

সনি পিকচার্স স্পোর্টস নেটওয়ার্কের টিভি চ্যানেলগুলো ভারত ও বাংলাদেশে উয়েফা চ্যাম্পিয়নস লিগের ম্যাচ দেখানোর টিভি রাইটস কিনে নিয়েছে। তাই সনি সিক্স , টেন ১ ও টেন ২ এই চ্যানেল গুলোতে চ্যাম্পিয়নস লিগের ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ইয়ং বয়েজ ম্যাচ সরাসরি বাংলাদেশের দর্শকরা উপভোগ করতে পারবেন।

বিঞ্জ ও টফি মোবাইল অ্যাপ ব্যবহার করে এবং বায়োস্কোপ ও বঙ্গবিডি ওয়েবসাইটের মাধ্যমে ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ইয়ং বয়েজ লাইভ খেলা লাইভ স্ট্রিম উপভোগ করতে পারবেন ফুটবল প্রেমী দর্শকরা।

খেলা ম্যানচেস্টার ইউনাইটেড বনাম ইয়ং বয়েজ
টুর্নামেন্ট উয়েফা চ্যাম্পিয়নস লীগ
তারিখ ও সময় ১৪ সেপ্টেম্বর রাত ১০টা ৪৫
টিভি চ্যানেল সনি
অনলাইন ও মোবাইল বিঞ্জ, টফি, বায়োস্কোপ ও বঙ্গবিডি
JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0