ভারত বনাম নিউজিল্যান্ড ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ লাইভ

ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট ক্রিকেট টিম এর মধ্যে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ WTC Final ফাইনাল অনলাইন লাইভ স্ট্রিমিং এবং টিভি ব্রডকাস্ট । আইসিসি প্রতিটি দেশের জন্য WTC ফাইনালের জন্য চূড়ান্ত টিভি এবং অনলাইন সম্প্রচারকারী তালিকা ঘোষণা করেছে। ভারত বনাম নিউজিল্যান্ড লাইভ স্ট্রিমিং ১৯৫ টিরও বেশি দেশে সম্প্রচার করা হবে । প্রথম আইসিসি বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল ১৮ থেকে ২২ জুন পর্যন্ত ভারত ও নিউজিল্যান্ডের মধ্যে অনুষ্ঠিত হচ্ছে, ইংল্যান্ডের সাউদাম্পটনে। বাংলাদেশের ক্রিকেট অনুরাগীদের মধ্যে এই ম্যাচ নিয়ে আগ্রহ কম নয়। সবাই মুখিয়ে আছে ফাইনাল ম্যাচটি দেখার জন্য।

বাংলাদেশ থেকে যেভাবে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলাটি উপভোগ করতে পারবেন তা আপনাদের জানাবো।

GTV Live

গাজী টেলিভিশন সংক্ষেপে জিটিভি, বাংলাদেশের অন্যতম জনপ্রিয় টেলিভিশন চ্যানেল। এই চ্যানেলটি আমাদের নিয়মিত লাইভ ক্রিকেট খেলা উপভোগ করার সুযোগ করে দেয়। ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনাল খেলাটি বাংলাদেশের একমাত্র টিভি চ্যানেল হিসেবে জিটিভিতে ম্যাচটি সরাসরি উপভোগ করা যাবে।

GTV Live Streaming

আপনি কি গাজী টিভি – জিটিভি লাইভ স্ট্রিমিং GTV Live Streaming দেখার জন্য খুঁজছেন?

Star Sports

ভারতের ষ্টার স্পোর্টস নেটওয়ার্কের চ্যানেলগুলো বাংলাদেশের ক্যাবল টিভির মাধ্যমে দেখা যায়। এই খেলাটিও ষ্টার স্পোর্টসের কয়েকটি চ্যানেলে দেখা যাবে। চ্যানেলগুলো হলো, Star Sports 1 এবং Star Sports 1 HD. আপনার টিভি চ্যানেলে যদি না দেখা যায় তাহলে এখনই আপনার ডিস্ নেটওয়ার্কের অপারেটরকে অবহিত করুন।

Rabbithole BD on YouTube

বাংলাদেশের অন্যতম অনলাইন স্পোর্টস চ্যানেল rabbitholebd sports ইউটিউব চ্যানেলে লাইভ দেখার ব্যবস্থা করে দিয়েছে। আপনি ফ্রিতেই এই ম্যাচটি উপভোগ করতে পারবেন। সাথে প্রতিদিন খেলা শেষের পর, হাইলাইটস দেখতে পারবেন।

এছাড়া মোবাইল আপ থেকেও ভারত বনাম নিউজিল্যান্ড টেস্ট খেলা উপভোগ করা যাবে। টফি অপ্পটি ইনস্টল করে নিন আপনার এন্ড্রয়েড অথবা আইফোনে।

এদিকে ম্যাচটি ICC.tv প্ল্যাটফর্মে সরাসরি সম্প্রচার করা হবে। ভক্তরা ওয়েবসাইটে বিনামূল্যে ম্যাচটি দেখার জন্য নিবন্ধন করতে পারেন www.icc.tv অথবা অ্যাপ স্টোর এবং গুগল প্লে স্টোরে অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের চূড়ান্ত স্কোয়াড

ভারত: রোহিত শর্মা, শুভমান গিল, চেতেশ্বর পূজারা, বিরাট কোহলি (ক্যাপ্টেন), অজিঙ্ক রাহানে, হনুমা বিহারী, ঋষভ পন্থ (উইকেটরক্ষক), রবিচন্দ্রন অশ্বিন, রবীন্দ্র জাদেজা, যশপ্রীত বুমরাহ, ইশান্ত শর্মা, মহম্মদ সামি, মহম্মদ সিরাজ, উমেশ যাদব, ঋদ্ধিমান সাহা।

নিউজিল্যান্ড: কেন উইলিয়ামসন (ক্যাপ্টেন), টম ব্লুন্ডেল, ট্রেন্ট বোল্ট, ডেভন কনওয়ে, কলিন ডি গ্র্যান্ডহোম, ম্যাট হেনরি, কাইল জেমিসন, টম ল্যাথাম, হেনরি নিকোলস, আজাজ প্যাটেল, টিম সাউদি, রস টেলর, নিল ওয়াগনার, বিজে ওয়াটলিং, উইল ইয়ং।

আরও দেখুন : 🔥 বিকাশ অফার 🔥 নগদ অফার 📱 মোবাইল অফার

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0