ঈদ নাটক ২০২১

করোনা ভাইরাসের কারণের বাসায় বন্দি। বিনোদন খোরদের জন্য নাটক, মুভি ও ওয়েব সিরিজ দেখা এখন নিয়মিত ব্যাপার। সবার আগ্রহ এখন আসন্ন সেমাই ঈদের নতুন নাটক নিয়ে। প্রিয় তারকারা কি কি নাটক নিয়ে আসছে এবারের ঈদে, তা নিয়ে দর্শকদের আগ্রহের শেষ নেই। ঈদের দিন থেকেই ইউটিউব এবং ওটিটি প্লাটফর্মগুলিতে সবাই ব্যস্ত হয়ে পড়বেন নাটক দেখতে। এখন আপনাদের জানাবো কোন কোন বাংলা নাটক আসছে এবারের ঈদে।

Bkash Mobile Recharge 25% Discount Offer Mobile recharge Offer

দারাজে ৫০ থেকে ১০০০ টাকা পর্যন্ত যেকোনো এমাউন্ট রিচার্জ করলেই পাবেন ২৫% ডিসকাউন্ট। 

তোমায় দেখলে মায়া বাড়ে

রোমান্টিক কমেডি নাটকটি রিচালনা করছেন মিঠু রায়। নাকটটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন জে.এস হিমি, আরশ খান, লিজা খানম, আবিদ হোসাইন, সোহেলি মুক্তাসহ আরও অনেকে। সেভেন টিউনস এন্টারটেইন্টমেন্ট এর ইউটিউব চ্যানেলে দেখা যাবে।

ময়দা সুন্দরী

লাক্স তারকা অভিনেত্রী ঊর্মিলা শ্রাবন্তী কর অভিনীত ঈদের ধারাবাহিক ‘ময়দা সুন্দরী’। নীহাজ খানের পরিচালনায় ঊর্মিলার বিপরীতে অভিনয় করেছেন আরিফ হাসান। এছাড়াও ধারাবাহিকের বিভিন্ন চরিত্রে আছেন শবনম পারভীন, সোহেল খান, নিথর মাহবুব, ফয়সাল শাহ, মৌমিতা, মিথিলা।

ফ্যামিলি এক্সপ্রেস (Family Express)

জনপ্রিয় নির্মাতা মুহাম্মদ মোস্তফা কামাল রাজ তৈরি করছেন একটি বিশেষ সিরিজ। ছয়টি নাটক (Natok) নিয়ে এই সিরিজের নাম ‘ফ্যামিলি এক্সপ্রেস’ (Family Express)। নাটক ছয়টি হলো ‘অ্যাওয়ার্ড’, ‘ব্রাদার অ্যান্ড সিস্টার’, ‘সিকিউরিটি গার্ড’, ‘ইয়েস নো ভেরি গুড’, ‘ইমপসিবল’ এবং ‘পেপার গার্ল’।

তাকে ভালোবাসা বলে

মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় এই নাটকে অভিনয় করেছেন আফরান নিশো ও তানজিন তিশা। অপরিচিত দুজন মানুষের হঠাৎ পরিচয় ও বন্ধুত্ব নিয়ে তৈরী হয়েছে নাটকটির গল্প। ঈদের ইউটিউবে মুক্তি পাবে সিএমভি চ্যানেলে।

মেহজাবিনের ৪ নাটক

অপূর্বর বিপরীতে ‘ভাগ্যক্রমে’, নিশোর বিপরীতে ২টি নাটক ‘মারুন’, ‘দ্বিতীয় সূচনা’ এবং তাহসানের বিপরীতে ‘ক্রেডিট শো নাটক’।

শহরের শেষ বাড়ি

গল্প রাবেয়া খাতুন। অভিনয়ে জুনায়েদ বাগদাদী, শহীদুজ্জামান সেলিম, তানিয়া আহমেদ প্রমুখ।

পাগলা রাজা বাসর ঘরে

আরফান নিশো, মেহজাবীন অভিনীত এই নাটকটি দেখা যাবে চ্যানেল আই তে।

রক্তের ঋণ

অভিনয় করেছেন অপূর্ব ও মেহজাবীন। ঈদের এই নাটকটি দেখা যাবে চ্যানেল আই তে।

সীমার

অভিনয়ে মোশাররফ করিম, তাসনোভা তিশা, মুনিরা মিঠু প্রমুখ। নাটকটি দেখা যাবে চ্যানেল আই তে।

দুষ্টু মিষ্টি প্রেম

নাটকটিতে অভিনয় করেছেন জনপ্রিয় লাক্সতারকা বিদ্যা সিনহা সাহা মিম। এতে তিনি অভিনয় করেছেন এফ এস নাঈমের বিপরীতে। সালেহ আহমদের গল্পে নাটকটি রচনা ও পরিচালনা করেছেন তারিক মুহাম্মদ খান।

ভাই এক প্রেমিক মাস্তান

অপুর্ব-মেহজাবিন অভিনীত নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সঞ্জয় বড়ুয়া।

যে ছিল আমার

এই নাটকটিতে অভিনয় করেছেন তৌসিফ-সাফা কবির। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন সোহেল আরমান।

খুনসুটি প্রেম

ঈদের এই নাটকটিতে অভিনয় করেছেন টয়া-শাওন। আব্দুল্লা আল মুক্তাদিরের চিত্রনাট্যে নাটকটি পরিচালনা করেছেন আনিস রহমান।

এছাড়া, ‘উইল ইউ ম্যারি মি নাটকে অভিনয় করেছেন তৌসিফ-ফারিন। বিশেষ নাটক ‘বিয়ে হবে কী’, অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ-তানজিন তিশা। নাটক ‘পেইন গেষ্ট’, এতে অভিনয় করেছেন তৌসিফ ও সারিকা।

এবারের ঈদে বৈশাখী টেলিভিশন নিয়ে আসছে ১৪টি নাটক । নাটকগুলোর মধ্যে ৭টি একক, এবং ৭ পর্বের ৬টি ধারাবাহিক। সিঙ্গেল নাটকগুলি হলো, ‘হিল্লা বিয়ে’, ‘প্রথম সন্তান’ এবং ‘ফরেন লাভ’। ৩টি ধারাবাহিকের মধ্যে রয়েছে ‘সুন্দরী বাঈদানী-২’, ‘বুড়া জামাই-২’ এবং ‘শিয়াল বাড়ি-২’।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0