চেলসি বনাম ভিলারিয়াল লাইভ

উয়েফা চ্যাম্পিয়নস লীগ বিজয়ী চেলসি মৌসুম উদ্বোধনী উয়েফা সুপার কাপ ফাইনাল ২০২১ এ উয়েফা ইউরোপা লীগ বিজয়ী ভিলারিয়ালেরের মুখোমুখি হবে। ১২ আগস্ট বাংলাদেশ সময় রাত ১ টায় মুখোমুখি হবে চেলসি বনাম ভিলারিয়াল। আপনাদের এখন জানাবো কিভাবে, কোথায় এই দুই দলের লাইভ খেলা সরাসরি উপভোগ করতে পারবেন এবং কোন টিভি চ্যানেলে দেখা যাবে।

উয়েফা সুপার কাপ ২০২১ উয়েফা চ্যাম্পিয়নস লীগ এবং উয়েফা ইউরোপা লীগের বিজয়ীরা খেলে। এই কারণেই এই কাপটি এত গুরুত্বপূর্ণ, এটি ইউরোপের অন্যতম বড় বিজয়ীর জন্য দ্বিতীয় মুকুটের মতো। চেলসি চ্যাম্পিয়নস লিগ এবং ভিলারিয়েলার ইউরোপা লিগের বিজয়ী।

এই খেলার সবচেয়ে উত্তেজনাপূর্ণ বিষয় হ’ল চেলসি এবং ভিলারিযাল এর আগে ফুটবল মাঠে একে অপরকে মোকাবেলা করেনি। এই প্রথম চেলসি এবং ভিলারিয়েল একে অপরের মুখোমুখি হয়েছে।

চেলসি ২০২১ মৌসুম বেশ সফল ভাবে শেষ করে। নতুন ম্যানেজার হিসেবে চুক্তিবদ্ধ হয়ে টুচেল তার নিয়োগের ছয় মাসের মধ্যে চেলসিকে চ্যাম্পিয়ন্স লীগ শিরোপা জেতান। শক্তিশালী রক্ষণভাগ নিয়ে চেলসি শক্তিশালী দল সেভিয়া, এফসি পোর্তো, আতলেতিকো মাদ্রিদ, রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার সিটিকে পরাজিত করেছে।

এদিকে ভিলারিয়েল গত মৌসুমে লা লিগায় সপ্তম স্থান অর্জন করেছে। উয়েফা ইউরোপা লীগ কাপে তারা চ্যাম্পিয়ন হয়। এখন পর্যন্ত ছয়টি প্রাক-মৌসুম বন্ধুত্বপূর্ণ ম্যাচ খেলেছে। যার মধ্যে তিনটিতে হেরেছে এবংওপর তিনটি ড্র করেছে।

উয়েফা সুপার কাপ ফাইনাল ২০২১ সময়সূচি

চেলসি এবং ভিলারিযাল বুধবার, বাংলাদেশ সময় ১২ আগস্ট আয়ারল্যান্ডের বেলফাস্ট শহরের উইন্ডসর পার্কে (নিরপেক্ষ স্টেডিয়াম) উয়েফা সুপার কাপ ২০২১ ফাইনালে মুখোমুখি হবে। এই খেলার পর দলগুলো প্রিমিয়ার লীগ এবং লা লিগা শুরু করার জন্য প্রস্তুত হয়।

Chelsea vs Villarreal লাইভ দেখাবে যে টিভি চ্যানেল

উয়েফা সুপার কাপ ফাইনাল ২০২১-এ চেলসি বনাম ভিলারিয়াল লাইভ খেলাটি বাংলাদেশ ও ভারত থেকে সনি টেন ২ এবং সনি টেন ২ এইচডি টিভি চ্যানেলে এর মাধ্যমে সরাসরি উপভোগ করা যাবে। এছাড়া বাংলাদেশে যারা অনলাইনে ফাইনাল খেলা অনলাইন লাইভ স্ট্রিমিং দেখতে চান তারা বঙ্গবিডি অথবা বায়োস্কোপ লাইভ থেকে দেখতে পারবেন ফ্রিতে। ভারতের দর্শকরা সনিলিভ-এ সরাসরি খেলা দেখতে পারবেন।

উয়েফা সুপার কাপ ২০২১ এ চেলসি বনাম ভিলারিয়েলার খেলা মার্কিন যুক্তরাষ্ট্রের কোন টিভি চ্যানেল দেখাবে? বুধবার, ১২ আগস্ট উয়েফা সুপার কাপ ২০২১ ফাইনাল খেলা মার্কিন যুক্তরাষ্ট্রে সম্প্রচারিত হবে ইউনিভিশন, সিবিএস স্পোর্টস নেটওয়ার্ক, টিইউডিএন অ্যাপ, প্যারামাউন্ট +, টিইউডিএন ইউএসএ, ইউনিভিশন নাও, TUDN.com এ ।

যুক্তরাজ্যে বিটি স্পোর্ট ১ সুপার কাপ ২০২১ সরাসরি টিভিতে সম্প্রচার করবে। মোবাইলে খেলাটি BTSport.com এবং বিটি স্পোর্ট অ্যাপে সরাসরি দর্শকরা উপভোগ করতে পারবেন। উয়েফা সুপার কাপ ২০২১ এর ব্রডকাস্ট নেটওয়ার্কের তালিকা দেখে নিন।

চেলসি বনাম ভিলারিয়াল খেলার ভবিষ্যদ্বাণী

দুই সেরা দলের খেলাটি প্রতিদ্বন্দ্বিতামূলক হবে বলে আশা করা যাচ্ছে। তবে এই চেলসি দলটি সর্বশেষ কয়েকটি ভাল ভালো খেলেছে। তারা চাইবে নতুন মৌসুম শুরু করার আগে এই ম্যাচটি জিততে। আমাদের ভবিষৎবাণী হলো, চেলসি ২-০ জিতবে।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0