ব্রাজিল বনাম পেরু লাইভ

দক্ষিণ আমেরিকান ২০২২ বিশ্বকাপ বাছাইপর্ব ম্যাচ ব্রাজিল বনাম পেরু লাইভ অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় ৯ সেপ্টেম্বর, বৃহস্পতিবার ভোর ৬টা ৩০ মিনিটে। এখন আপনাদের জানাবো কিভাবে, কোথায় এবং কোন টিভি চ্যানেল এই খেলা সরাসরি সম্প্রচার করবে। এছাড়াও জানবেন, বাংলাদেশে খেলাটি লাইভ স্ট্রিমিং কিভাবে দেখতে পারবেন।

আর্জেন্টিনার সাথে সর্বশেষ খেলা বন্ধ হওয়ার পর নেইমাররা শুক্রবার তাদের বিশ্বকাপ বাছাই পর্বের ফিক্সচারে পেরুর বিপক্ষে মুখোমুখি হবে। সম্প্রতি কোপা আমেরিকা সেমিফাইনালে মুখোমুখি হয়েছে উভয় পক্ষই। এই খেলায় নেইমার দল বিজয়ী হয়েছিল। তাদের শেষ খেলায় চিলিকে পরাজিত করার পরে তাদের রেকর্ডে আরও একটি জয় যোগ করার চেষ্টা করবে ব্রাজিল।

অন্যদিকে, ভেনেজুয়েলার বিপক্ষে জয় এবং উরুগুয়ের সাথে ড্র এই পর্যন্ত পেরুর অর্জন। কিন্তু এর আগে ব্রাজিল, চিলি, আর্জেন্টিনা এবং কলম্বিয়ার কাছে হেরে গিয়েছে তারা। পয়েন্ট টেবিলে ৭ নম্বর পজিশনে আছে তারা।

এই দুই পরিচিত শত্রু এখনও পর্যন্ত বিশ্বকাপ বাছাইপর্বে ১২ বার মিলিত হয়েছে। নেইমাররা এখনও পর্যন্ত অপরাজেয়, আটবার জিতেছে অন্য চারটি খেলায় ড্র করেছে।

ব্রাজিল বনাম পেরু কখন সময় শুরু হবে?

ব্রাজিল ও পেরুর মধ্যে বিশ্বকাপ ২০২২ বাছাইপর্বের ফুটবল ম্যাচটি বুইটাইপাভা এরিনা স্টেডিয়াম, ব্রাজিলে শুরু হবে। শুক্রবার বাংলাদেশ সময় ভোর ৬টা ৩০ মিনিট, মার্কিন যুক্তরাষ্ট্র সময় বৃহস্পতিবার ৯ সেপ্টেম্বর ২০২১ সন্ধ্যা ৮:৩০।

খেলা ব্রাজিল বনাম পেরু
টুর্নামেন্ট বিশ্বকাপ ২০২২ বাছাইপর্ব
স্টেডিয়াম বুইটাইপাভা এরিনা
তারিখ১০ সেপ্টেম্বর শুক্রবার
সময় ভোর ৬ টা ৩০ মিনিট

ব্রাজিল বনাম পেরু লাইভ স্ট্রিমিং ও টিভি চ্যানেল

বাংলাদেশের কোনো টিভি চ্যানেল ও অনলাইন প্লাটফর্ম ব্রাজিল ও পেরু খেলা লাইভ সম্প্রচার করবে না। তবে আপনি বেইন স্পোর্টস চ্যানেলের ওয়েবসাইটে এই খেলা সরাসরি উপভোগ করতে পারবেন।

মার্কিন যুক্তরাষ্ট্র, আড়াইলান্ড, ফ্রান্স এবং যুক্তরাজ্যে নিচের টেলিভিশন চ্যানেল এবং অনলাইন স্ট্রিমিং ওয়েবসাইট ব্রাজিল বনাম পেরু খেলা লাইভ সম্প্রচার করবে:

মার্কিন যুক্তরাষ্ট্র: ফুবো স্পোর্টস নেটওয়ার্ক।

যুক্তরাজ্য: প্রিমিয়ার প্লেয়ার এইচডি, প্রিমিয়ার স্পোর্টস ১।

ফ্রান্স : বেইন স্পোর্টস

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0