ব্রাজিল বনাম মেক্সিকো লাইভ

অলিম্পিক ফুটবল ২০২১ সেমিফানালে লড়াই করবে ব্রাজিল বনাম মেক্সিকো। Brazil vs Mexico দলের লাইভ খেলাটি দেখতে ফুটবলপ্রেমীরা অধীর আগ্রহে অপেক্ষা করছে। ব্রাজিল ও মেক্সিকো Live খেলা ৩ এপ্রিল বেলা ২টায় শুরু হবে। আসুন দেখে নেই কোন টিভি, অনলাইন ও মোবাইল এপের মাধ্যমে ব্রাজিল বনাম মেক্সিকো এর অলিম্পিক ফাইনালে উঠার লড়াই দেখতে পারবেন।

যেভাবে সেমিফাইনালে উঠলো ব্রাজিল ও মেক্সিকো

ব্রাজিল অলিম্পিক ফুটবল দল ডি গ্রুপে চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালের টিকেট পায়। শেষ আটের লড়াইয়ে মিশরকে ১-০ গোলে হারিয়ে সেমিফাইনাল নিশ্চিত করেছে ব্রাজিল অনূর্ধ্ব-২৩ পুরুষ দল। ফলে সোনা জয়ের পথে ব্রাজিলের হয়ে একমাত্র গোলটি করেন ম্যাথিউস কুনহা। ৭ মিনিটের সময় তিনি একমাত্র গোলটি করেন। টোকিওর সাইতামা স্টেডিয়ামে শনিবার ৩১ জুলাই এই ম্যাচের প্রায় ৬৩ শতাংশ সময় ব্রাজিলের পায়ে বল ছিল।

অপরদিকে, গ্রুপ এ থেকে রানার্সআপ হয়ে কোয়ার্টার ফাইনালে জায়গা মেক্সিকো। সেখানে তাদের প্রতিপক্ষ ছিল বি গ্রূপের চ্যাম্পিয়ন দক্ষিণ কোরিয়া। সেমিফাইনালে ওঠার লড়ায়ে দক্ষিণ কোরিয়াকে কোনোরকম পাত্তা না দিয়ে বড় জয় ছিনিয়ে নেয় মেক্সিকো অলিম্পিক ফুটবল দল।

ব্রাজিল বনাম মেক্সিকো অলিম্পিক ফুটবল ২০২১ সেমিফাইনাল

তারিখ৩ আগস্ট
সময়দুপুর ২টা
স্টেডিয়ামIbaraki Kashima
ইভেন্টঅলিম্পিক ফুটবল
লাইভ স্কোরFIFA

Mexico Squad

Henry Martín, Sebastián Jurado, Jorge Sánchez, Roberto Alvarado, Uriel Antuna, Sebastián Córdova, Johan Vásquez, Carlos Alberto Rodríguez, Eduardo Aguirre, Guillermo Ochoa, César Montes, Jesús Angulo, José Joaquín Esquivel, Luis Malagón, Diego Lainez, Érick Aguirre, Fernando Beltrán, Adrián Mora, Alexis Vega, Luis Romo, Vladimir Loroña and Jesús Ricardo Angulo.

Brazil Squad

Paulinho, Antony, Reinier Jesus Carvalho, Richarlison, Ricardo Graça, Bruno Guimarães, Aderbar Melo dos Santos Neto, Douglas Luiz, Lucão, Diego Carlos, Nino, Matheus Henrique, Guilherme Arana, Malcom, Abner Vinícius, Matheus Cunha, Gabriel Martinelli, Dani Alves, Gabriel Menino, Brenno, Claudinho and Bruno Fuchs.

ব্রাজিল বনাম মেক্সিকো সেমিফাইনাল যেভাবে দেখবেন

ব্রাজিল বনাম মেক্সিকো এর এই হাইভোল্টেজ ম্যাচটি দেখতে পারবেন বাংলাদেশ টেলিভিশন ও সনি স্পোর্টস নেটওয়ার্কের চ্যানেলগুলোতে। অনলাইন দেখতে চাইলে বঙ্গবিডি ও বায়োস্কোপ লাইভ এ উপভোগ করতে পারেন এই খেলা। মোবাইল এপ্প ব্যবহার করেও ব্রাজিল বনাম মেক্সিকো ম্যাচ উপভোগ করতে পারবেন। বিঞ্জ, বঙ্গবিডি ও বায়োস্কোপ লাইভ এপ্প মোবাইলে নামিয়ে নিয়ে উপভোগ করুন অলিম্পিক ফুটবল ২০২১ Brazil vs Mexico সেমিফাইনাল।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0