বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ

আপনি কি বাংলাদেশ বনাম ইংল্যান্ড খেলা অনলাইন লাইভ স্ট্রিমিং ফ্রি দেখতে চান ? সারাবিশ্বের ৫০ টিরও বেশি টিভি চ্যানেল টি-২০ বিশ্বকাপ ২০২১ বাংলাদেশ বনাম ইংল্যান্ড ক্রিকেট ম্যাচ সরাসরি সম্প্রচার করবে। ইংল্যান্ড ক্রিকেট দল আজ টি-২০ বিশ্বকাপ ২০২১ এর ২য় ম্যাচ বনাম বাংলাদেশ খেলবে। সারা বিশ্বের টিভি চ্যানেল এই ক্রিকেট ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে। আজ আমরা আপনাকে বলব কিভাবে সিঙ্গাপুর, মালয়েশিয়া, অস্ট্রেলিয়া, আফগানিস্তান, নেপাল, ওমান, মার্কিন যুক্তরাষ্ট্র, যুক্তরাজ্য, স্কটল্যান্ড, আয়ারল্যান্ড, শ্রীলঙ্কা, ফ্রান্স, সুইডেন, কাতার, বাহরাইন, জাপান, সংযুক্ত আরব আমিরাত, সিঙ্গাপুর, সৌদি আরব এবং কানাডায় বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ স্ট্রিমিং বিনামূল্যে দেখা যাবে ।

উভয় দলই টুর্নামেন্টের গ্রুপ ১ এর অংশ। অস্ট্রেলিয়া, ওয়েস্ট ইন্ডিজ, দক্ষিণ আফ্রিকা এবং শ্রীলঙ্কা গ্রুপের অন্যান্য দল। ইংল্যান্ড সুপার ১২ রাউন্ডে সরাসরি প্রবেশ করে এবং বাংলাদেশ প্রথম রাউন্ডের পর সুপার ১২ পর্বে খেলার যোগ্যতা অর্জন করে।

আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২১-এর আগের ম্যাচে বাংলাদেশ শ্রীলঙ্কার কাছে পরাজিত হয়। প্রথমে ব্যাট করে ওপেনার মোহাম্মদ নায়েবের ৬২ রান ও মুশফিকুর রহিমের ৫৭ রানের ইনিংস ের মাধ্যমে বাংলাদেশ স্কোরবোর্ডে ১৭১-৪ রান করে। তবে শ্রীলঙ্কার চরিত আসালাঙ্কা ৮০ রানের অনবদ্য ইনিংস খেলেন এবং ভানুকা রাজাপক্ষ ৫৩ রান করে শ্রীলঙ্কার পক্ষে ৫ উইকেটে ম্যাচ টি জিতে নেন।



ইংল্যান্ড টুর্নামেন্টের উদ্বোধনী খেলায় ওয়েস্ট ইন্ডিজকে পরাজিত করে। প্রথমে ব্যাট করে ওয়েস্ট ইন্ডিজ তাদের ব্যাটিংয়ে বড় আঘাত পায়। তারা দ্রুত একের পর এক উইকেট হারায় এবং স্কোরবোর্ডে কেবল মাত্র ৫৫ রানে পৌঁছাতে পারে।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ ম্যাচ তথ্য

টি-টোয়েন্টি বিশ্বকাপের আজ সুপার টুয়েলভ-এ বাংলাদেশ তাদের ২য় ম্যাচে ইংল্যান্ডের বিপক্ষে খেলবে। সংযুক্ত আরব আমিরাতের শেখ জায়েদ স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকেল ৪টায় খেলা শুরু হবে। টিম বাংলাদেশ প্রথমবারের মতো ইংল্যান্ডের বিপক্ষে টি-২০ ম্যাচ খেলবে।

Date27th October
Time4 PM
StadiumSheikh Zayed Stadium
TournamentT20 World Cup

স্কোয়াড

বাংলাদেশের সম্ভাব্য একাদশ

মোহাম্মদ নাঈম শেখ, লিটন দাস/সৌম্য সরকার, শাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, নুরুল হাসান সোহান, মেহেদী হাসান, রুবেল হোসেন, নসুম আহমেদ ও মুস্তাফিজুর রহমান।

ইংল্যান্ডের সম্ভাব্য একাদশ

জেসন রয়, জস বাটলার, ডেভিড মালান, জনি বেয়ারস্টো, ইয়ন মর্গ্যান, লিয়াম লিভিং, মইন আলি, ক্রিস ওকস, ক্রিস জর্ডান, আদিল রশিদ এবং টাইমাল মিলস।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ স্ট্রিমিং এবং টিভি চ্যানেল

বাংলাদেশে বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ স্ট্রিমিং কীভাবে দেখবেন? বিটিভি, জিটিভি, টি স্পোর্টস এই ম্যাচটি টিভিতে সরাসরি সম্প্রচার করবে। অনলাইনে ডাউনলোড করতে খরগোশহোলেবড, বায়োস্কোপ, গেমন, মাইজিপি মোবাইল অ্যাপ। আপনি বিডি থেকে মাইগপ অ্যাপে বিডি বনাম ইএনজি লাইভ স্ট্রিমিং বিনামূল্যে দেখতে পারেন।

T Sports Live Streaming

Watch Cricket On T Sports, First and Only One Sports Channel in Bangladesh

কোন টিভি চ্যানেল যুক্তরাষ্ট্র এবং কানাডায় বাংলাদেশ বনাম ইংল্যান্ড লাইভ ক্রিকেট ম্যাচ সম্প্রচার করবে? আপনি মার্কিন যুক্তরাষ্ট্র এবং কানাডার উইলো টিভি চ্যানেলে ইংল্যান্ড বনাম বাংলাদেশ লাইভ ম্যাচ উপভোগ করতে পারেন। মার্কিন ক্রিকেট প্রেমীরা ইএসপিএন-এ অনলাইন ক্রিকেট লাইভ স্ট্রিমিং উপভোগ করতে পারেন। কানাডায় দর্শকরা হটস্টারে দেখতে পারেন।

GTV Live Streaming

Watch Live Cricket on GTV, Official Broadcast Partner Of T20 World Cup 2021

যুক্তরাজ্যে ইংল্যান্ড বনাম বাংলাদেশ লাইভ ক্রিকেট স্ট্রিমিং কীভাবে দেখবেন? স্কাই স্পোর্টস ইংল্যান্ড এবং আয়ারল্যান্ডে এই সরাসরি ম্যাচটি সম্প্রচার করবে। বাংলাদেশ বনাম ইংল্যান্ড অনলাইন লাইভ স্ট্রিমিং দেখতে দর্শকদের স্কাই স্পোর্টসে সাবস্ক্রিপশন কিনতে হবে।

বাংলাদেশ বনাম ইংল্যান্ড টি-২০ বিশ্বকাপ সম্প্রচারকারী তালিকা

বাংলাদেশ: জিটিভি, টি স্পোর্টস, বিটিভি এবং র ্যাবিটহোল এবং বায়োস্কোপ অ্যাপ।

ভারত: স্টার স্পোর্টস নেটওয়ার্ক এবং হটস্টার অ্যাপ।

পাকিস্তান: পিটিভি স্পোর্টস, এ স্পোর্টস এবং দরাজ অ্যাপ।

আফগানিস্তান: আরটিএ স্পোর্টস এবং আরিয়ানা টিভি।

অস্ট্রেলিয়া: ফক্স ক্রিকেট এবং ফক্সটেল গো, ফক্সটেল নাও এবং কায়ো স্পোর্টস অ্যাপ।

ইংল্যান্ড: স্কাই স্পোর্টস ক্রিকেট, স্কাই স্পোর্টস মেইন ইভেন্ট, স্কাই স্পোর্টস মিক্স, স্কাই স্পোর্টস অ্যাপ এবং স্কাই স্পোর্টস ওয়েবসাইট।

T20 World Cup Live Streaming

How to Watch T20 World Cup Live Streaming, Broadcast TV Channels/

নেপাল, মালদ্বীপ, ভুটান: স্টার স্পোর্টস নেটওয়ার্ক।

শ্রীলঙ্কা: সিয়াথা টিভি, স্টার স্পোর্টস এবং সিয়াথা টিভি ওয়েবসাইট।

ইউএসএ: স্কাই স্পোর্টস ৩ এবং ইএসপিএন+।

কানাডা: উইলো কানাডা এবং হটস্টার।

মধ্যপ্রাচ্য: ক্রিকলাইফ ম্যাক্স, ওমান টিভি (শুধুমাত্র মাসকাট ম্যাচ) এবং সুইচ টিভি, স্টারজ প্লে।

দক্ষিণ আফ্রিকা: সুপার স্পোর্ট ক্রিকেট এবং সুপার স্পোর্ট ওয়েবসাইট এবং অ্যাপ্লিকেশন।

মালয়েশিয়া: অ্যাস্ট্রো ক্রিকেট এবং হটস্টার।

হংকং ও সিঙ্গাপুর: অ্যাস্ট্রো ক্রিকেট (পিসিসিডব্লিউ), ইউপটিভি এবং অ্যাস্ট্রো ক্রিকেট (সিংটেল) এবং হটস্টার

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0