বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড টেস্ট ২০২২ লাইভ, কোন টিভি চ্যানেল দেখাবে ও সময়সূচি: বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ২০২২ লাইভ ২ ম্যাচের টেস্ট সিরিজ শুরু হবে ১ জানুয়ারী ২০২২।

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড শনিবার, ১ জানুয়ারি, ২০২২ থেকে দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য বাংলাদেশকে স্বাগতিক করতে প্রস্তুত। আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজটি ২০২৩ সালের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ চক্রের অংশ হবে। টেস্ট সিরিজের প্রথম ম্যাচটি ১ জানুয়ারি থেকে মাউন্ট মাউনগানুইয়ের বে ওভালে অনুষ্ঠিত হবে এবং খেলাটি বাংলাদেশ সময় সকাল ৪ টায় শুরু হবে।

ব্ল্যাক ক্যাপস ভারতে ১-০ পরাজয়ের পিছনে এই সিরিজে আসছে এবং ঘরের মাঠে নতুন করে শুরু করতে চাইবে। যাইহোক, সিমিং এবং সুইং হোম কন্ডিশনগুলি তাদের পক্ষে একটি বড় উপায়ে সেট করা হয়েছে, তারা মাউনগানুই পর্বতে ভাগ্য পরিবর্তনের আশা করবে। অন্যদিকে, কিউয়িদের বিরুদ্ধে তাদের প্রতিটি অ্যাওয়ে ম্যাচে হেরেছে দর্শকরা। তারাও আশানুরূপ হয়নি এবং সম্প্রতি পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজ ০-২ গোলে হেরেছে।

কনুইয়ের আঘাতের কারণে নিউজিল্যান্ড তাদের নিয়মিত টেস্ট অধিনায়ক কেন উইলিয়ামসনকে মিস করবে। টম ল্যাথাম দলকে নেতৃত্ব দেবেন। তারা আশ্চর্যজনকভাবে আজাজ প্যাটেলকে বাদ দেয় এবং পরিবর্তে টিম সাউদি, নিল ওয়াগনার, কাইল জেমিসন, ম্যাট হেনরি এবং ট্রেন্ট বোল্টের মতো পাঁচ মুখী পেস আক্রমণের জন্য বেছে নেয়।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড লাইভ টিভি চ্যানেল

টি স্পোর্টস ও গাজী টিভি

নিউজিল্যান্ড ও বাংলাদেশের খেলা সরাসরি সম্প্রচার করবে স্পোর্টস ভিত্তিক টিভি চ্যানেল টি স্পোর্টস এবং গাজী টিভি। বাংলাদেশের ক্রিকেটপ্রেমী দর্শকরা প্রতিটি খেলা উপভোগ করতে পারবেন এই দুটি টিভি চ্যানেলের মাধ্যমে । খেলার হাইলাইটস, বিশ্লেষণ উপস্থাপন করবে এই ২ টিভি চ্যানেল। তাই, যারা ক্যাবল টিভি কানেকশন ব্যবহার করেন এখনই ক্যাবল টিভি অপারেটরের সাথে যোগযোগ করুন যদি আপনার টিভিতে এই দুটি চ্যানেল দেখা না যায়।

GTV Live Streaming

আপনি কি গাজী টিভি – জিটিভি লাইভ স্ট্রিমিং GTV Live Streaming দেখার জন্য খুঁজছেন?

খেলা দেখা যাবে না ইউটিউবে

টিভির পাশাপাশি অনলাইন লাইভ স্টিমিং এর মাধ্যমে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড ২০২১ কোনো টেস্ট ম্যাচ সরাসরি উপভোগ করা যাবে। Rabbitholebd ইউটিউব চ্যানেলে নিয়মিত ফ্রি চ্যানেলে খেলা দেখার ব্যবস্থা করে। কিন্তু এবার খেলা দেখতে হলে ওয়েবসাইট অথবা মোবাইল App টাকা দিয়ে খেলা দেখতে হবে।

মোবাইল অ্যাপ

Bangladesh vs New Zealand 2021 এর আন্তর্জাতিক টেস্ট সিরিজের সবগুলি ম্যাচ Live মোবাইল অ্যাপ ব্যবহার করে খুব সহজেই দেখা যাবে। এর জন্য নিশ্চিত করতে হবে আপনার হাতে থাকা স্মার্টফোনটিতে ইন্টারনেট কানেকশন এবং Rabbitholebd App ইনস্টল আছে কি না। আর App যদি ডাউনলোড না করে থাকেন তাহলে খুব সহজেই গুগল প্লে স্টোর থেকে নামিয়ে নিতে পারবেন। এই অ্যাপ এর মাধ্যমে খেলা দেখতে হলে আপনাকে কোনো টাকা খরচ করতে হবে।

T Sports Live Streaming

টি স্পোর্টস বাংলাদেশের প্রথম এবং একমাত্র স্পোর্টস TV চ্যানেল। এই চ্যানেলটি আন্তর্জাতিক Cricket এবং ফুটবল ম্যাচ ব্রডকাস্ট ও অনলাইনে লাইভ Streaming করছে।

বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজ ২০২১ সময়সূচি

মাউন্ট মাউনগানুইয়ের বে ওভাল গ্রাউন্ডে দুই ম্যাচের টেস্ট সিরিজ দিয়ে নিউজিল্যান্ড বাংলাদেশের সাথে খেলতে যাচ্ছে। প্রথম টেস্ট টি ১ লা জানুয়ারী থেকে ৫ জানুয়ারি ২০২২ পর্যন্ত অনুষ্ঠিত হবে ।

বাংলাদেশ স্কোয়াড

আবু জায়েদ, এবাদোত হোসেন, শাদমান ইসলাম, মাহমুদুল হাসান জয়, নজমুল হোসেন শান্তো, মমিনুল হক (অধিনায়ক), মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, খালেদ আহমেদ, মুশফিকুর রহিম, লিটন দাস (কিপার)

নিউজিল্যান্ড স্কোয়াড

টম ল্যাথাম (অধিনায়ক), উইল ইয়ং, ডেভন কনওয়ে, রস টেলর, রাচিন রবীন্দ্র, কাইল জেমিসন, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট, নিল ওয়াগনার, হেনরি নিকোলস, টম ব্লুন্ডেল (কিপার)

একনজরে বাংলাদেশ বনাম নিউজিল্যান্ড সিরিজ ২০২১

সিরিজের ধরন টেস্ট
সময় কাল১ থেকে ১৪ জানুয়ারী
স্টেডিয়ামবে ওভাল
স্বাগতিক দেশ নিউজিল্যান্ড
লাইভ স্ট্রিমিংওয়েবসাইট
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0