বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লাইভ

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড লাইভ টি২০ বিশ্বকাপ ২০২১ ওয়ার্মআপ ম্যাচ দেখতে চান? এই খেলা কখন এবং কোথায় অনুষ্ঠিত হবে তা এই লেখায় আলোচনা করা হবে। এছাড়া কিভাবে বাংলাদেশের আজকের খেলা সরাসরি বা লাইভ স্ট্রিমিং দেখবেন তা জানবেন।

বিশ্বকাপ ২০২১ শুরু হতে আরো কিছুদিন বাকি। এরই মধ্যে দলগুলো নিজেদের ঝালিয়ে নেয়ার জন্য ওয়ার্মআপ ম্যাচ খেলছে। Bangladesh ও Ireland এই দুই দলকে মূলপর্বে খেলার আগে প্রথম রাউন্ডের বাধা পেরিয়ে যেতে হবে।

আয়ারল্যান্ড ও বাংলাদেশের সরাসরি খেলা সংযুক্ত আরব আমিরাতে শুরু হবে ১৪ অক্টোবর দুপুর ১২টায়। আইসিসি টি-২০ বিশ্বকাপ ২০২১-এর পঞ্চম ওয়ার্ম-আপ ম্যাচে এই দুই দল বৃহস্পতিবার আবু ধাবির শেখ জায়েদ স্টেডিয়াম এ মুখোমুখি হবে।

শ্রীলঙ্কার বিপক্ষে আগের ওয়ার্ম-আপ খেলায় হার মানতে হয়েছে সৌম্য ও মুশফিকদের। বিশ্বকাপ শুরুর আগে প্রস্তুতির প্রথম খেলাটা ভালো হলো না বাংলাদেশের। জয়ের সম্ভাবনা জাগিয়েও শ্রীলংকার বিপক্ষে ৪ উইকেটে হার মেনেছে বাংলাদেশ। প্রথমে ব্যাটিং করে ১৪৬ রান করে বাংলাদেশ দল। বোলিংয়ে শুরুতে ভালো করলেও লংকান ব্যাটসম্যানদের দৃঢ়তায় হার মানতে হয় টাইগারদের। এই খেলায় ব্যাটসম্যানরা অনেক হতাশাজনক পারফরম্যান্স প্রদর্শন করেছে।

বাংলাদেশ বনাম আয়ারল্যান্ড ম্যাচের তথ্য

খেলাবাংলাদেশ বনাম আয়ারল্যান্ড
ধরণ ওয়ার্মআপ ম্যাচ
স্টেডিয়াম শেখ জায়েদ স্টেডিয়াম
তারিখ ১৪ অক্টোবর
সময় দুপুর ১২টা

আবহাওয়া

বৃহস্পতিবার পরিষ্কার আকাশের নিচে দুই পক্ষ খেলতে পারবে। আবুধাবির তাপমাত্রা ২৯ থেকে ৩৪ ডিগ্রি সেলসিয়াসের মধ্যে হবে বলে আশা করা হচ্ছে।

পিচ রিপোর্ট

শেখ জায়েদ স্টেডিয়াম এর পিচটি দুই গতির। যদিও বলটি ব্যাটে সুন্দরভাবে আসে এটি উভয় পক্ষের স্পিনারদের সহায়তা করবে। স্পিনারদের এই মাঠে একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করা উচিত।

বাংলাদেশ স্কোয়াড

প্রথম ওয়ার্ম-আপ খেলায় ব্যাটসম্যানরা শোচনীয়ভাবে ব্যর্থ হয়। তাদের বোলাররা ভাল ছিল, কিন্তু শেষদিকে উইকেট নিতে ব্যর্থ হয়েছিল। আয়ারল্যান্ডের বিপক্ষে তাদের আসন্ন খেলায় ব্যাটসম্যানদের আরও বড় দায়িত্ব নিতে হবে।

যারা খেলতে পারে : মোহাম্মদ নাইম, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, শাকিব আল হাসান, মাহমুদউল্লাহ (C), নুরুল হাসান (উইকেটরক্ষক), নসুম আহমেদ, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, মাহিদি হাসান, আফিফ হোসেন, শামীম হোসেন, শোরিফুল ইসলাম, মোহাম্মদ সাইফুদ্দিন।

আয়ারল্যান্ড

আইরিশ বোলাররা দুর্দান্ত ছিল, কারণ তারা পাপুয়া নিউ গিনিকে তাদের নির্ধারিত ২০ ওভারে ৯৬-এ সীমাবদ্ধ করেছিল। বেন হোয়াইট এবং ক্রেইগ ইয়ং দুর্দান্ত বোলিং করেছেন, এবং একইভাবে চালিয়ে যেতে চাইবেন। বালবির্নি এবং ক্যাম্পার ব্যাট হাতে ভাল ছিলেন।

GTV Live Streaming

আপনি কি গাজী টিভি – জিটিভি লাইভ স্ট্রিমিং GTV Live Streaming দেখার জন্য খুঁজছেন?

স্কোয়াড

কেভিন ও’ব্রায়েন, অ্যান্ড্রু বালবির্নি (C), গ্যারেথ ডেলানি, কার্টিস ক্যাম্পার, জর্জ ডকরেল, হ্যারি টেকটার, নিল রক (উইকেটরক্ষক), সিমি সিং, মার্ক আদাইর, ক্রেইগ ইয়ং, বেঞ্জামিন হোয়াইট, পল স্টারলিং, লোরকান টাকার, অ্যান্ডি ম্যাকব্রিন, জোশুয়া লিটল।

টিভি চ্যানেল ও লাইভ স্ট্রিমিং

বাংলাদেশে বিশ্বকাপ ২০২১ খেলা দেখানোর রাইটস গাজী টিভি পেলেও বাংলাদেশ ও আয়ারল্যান্ডের ওয়ার্মআপ ম্যাচ সরাসরি সম্প্রচার করতে পারবে না। তাই ওমানের সাথে খেলা এদেশের দর্শক উপভোগ করতে পারলেও এই ম্যাচ দেখতে পারবে না। আইসিসির নিঁয়ম অনুযায়ী ওয়ার্মআপ ম্যাচ টিভিতে কিংবা অনলাইনে সম্প্রচার করা হবে না।

তাই ক্রিকেটপ্রেমীদের এই খেলার স্কোর আপডেট জেনেই সন্তুষ্ট হতে হবে। Bangladesh ও আয়ারল্যান্ডের লাইভ খেলার স্কোর আপডেট জানতে আইসিসির টি ২০ বিশ্বকাপের অফিসিয়াল ওয়েবসাইট, বিডিক্রিকটাইম লাইভ স্কোর আপডেট পেজ ও ক্রিকইনফো ওয়েবসাইটে ভিজিট করতে পারেন।

T Sports Live Streaming

টি স্পোর্টস বাংলাদেশের প্রথম এবং একমাত্র স্পোর্টস TV চ্যানেল। এই চ্যানেলটি আন্তর্জাতিক Cricket এবং ফুটবল ম্যাচ ব্রডকাস্ট ও অনলাইনে লাইভ Streaming করছে।
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0