ExpiredDaraz Fashion week 2021 – Mega Discount Offer

Daraz Fashion week 2021 Discount, Voucher Code and Cashback Offer. অনলাইন এই শপিং ইভেন্টে দারাজ দিচ্ছে বিশাল ডিসকাউন্টে আকর্ষণীয় ভাউচার অফার যেমন Love Voucher, Collect Voucher offer, Collect & Enjoy Discounts, dM Voucher, Global collection Voucher, Mega Fashion Deals সহ মন মাতানো সব ডিলস। দারাজের অনলাইন উৎসবটি চলবে আগামী ১৩ অক্টোবর পর্যন্ত।

টপ ক্যাটেগরিতে মেন্স ফ্যাশন প্রোডাক্টে সর্বোচ্চ ৬৪%, ওমেন ফ্যাশনে ৬৮%, ট্রেন্ডিং সু ৫৫%, ওয়াচ এবং ব্যাগ ৭২%,কিডস ফ্যাশন ৭২% এবং গ্লোবাল কলেকশনে ৬০% ছাড়ে কিনতে পারবেন। পাশাপাশি Collect & Enjoy Discounts অফারে এ নির্দিষ্ট পরিমান কেনাকাটায় পেয়ে যাবেন ৫০ টাকা থেকে ৮০০ টাকা পর্যন্ত মূল্য ছাড়ের সুযোগ।

Voucher Code

এই মেগা ইভেন্টে রয়েছে I Love Voucher যেখানে ক্রেতারা পাবেন যথাক্রমে ইনস্ট্যান্ট ৬% ছাড়, পাশাপাশি সর্বনিম্ন ১০,০০০ টাকার কেনাকাটায় পাবেন ৭০০ টাকা ছাড় এবং সর্বনিম্ন ১৫,০০০ টাকার কেনাকাটায় পাবেন ১২,০০ টাকা ছাড় উপভোগের সুযোগ। সেই সাথে থাকছে মেগা ফ্যাশন ডিলস Collect Voucher offer – যেখানে ট্রেন্ডিং ব্যাগপ্যাক,মেয়াদের ফ্যাশনেবল টপস,শাড়ি, কুর্তি, ছেলেদের টি- শার্ট,পাঞ্জাবি, হ্যান্ডব্যাগ,লেদার সু,,ওয়ালেট,ঘড়ি,সেন্ডেল,লকেট সহ অসংখ্য পণ্যের কেনাকাটায় ৮% মূল্যছাড় (সর্বোচ্চ ১,০০০ টাকা)।

Daraz Fashion week 2021 Payment partner – 10% OFF

ক্রেতাদের কেনাকাটার সুবিধা মাথায় রেখে Daraz Fashion Week 2021 উপলক্ষে দারাজ দিচ্ছে ব্যাংকিং পার্টনার এইচএসবিসি এবং ডাচ বাংলা ব্যাংকের রকেট দিয়ে পেমেন্টে অতিরিক্ত ১০% সেভ করার সুযোগ। ক্যাম্পেইন চলাকালীন সময়ে Collect HSBC Voucher ব্যাবহারে পাচ্ছেন ১০% ছাড় (সর্বোচ্চ ডিসকাউন্ট ১০০০ টাকা) এবং মোবাইল পেমেন্ট পার্টনার Rocket দিয়ে পেমেন্টে থাকছে সর্বোচ্চ ১০০ টাকা পর্যন্ত ছাড় (শুধুমাত্র প্রথম ট্রান্সাকশনের জন্য প্রযোজ্য)।

Daraz – Rocket 10% Discount Offer Daraz

Daraz App থেকে অথবা অনলাইন শপ যেকোনো কেনাকাটার পেমেন্ট রকেট করলেই পাচ্ছেন অতিরিক্ত ১০% Discount উপভোগ করার সুযোগ

এবারের ফ্যাশন উইকের ( Daraz Fashion Week 2021 ) ব্র্যান্ড পার্টনার হিসেবে আছে স্প্ল্যাশ, মটোরোলা, টুয়েলভ, হারমিজোন, লজিটেক,সকস, ট্রেন্ডস,মোশন, র নেশন এবং কে ক্রাফট। ইভেনটির মিডিয়া পার্টনার হিসেবে থাকছে আইচ টুডে। বাম্পার ছাড়ে পছন্দের প্রোডাক্ট কিনতে দেরী না করে এখনই ওয়েবসাইট অথবা মোবাইল অ্যাপ থেকে ভিজিট করুন আর ঘরে আনুন নতুন যতোকিছু।

Daraz Fashion week 2021 – Mega Discount Offer
Daraz Fashion week 2021 – Mega Discount Offer
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0