ExpiredApex Shoes Bangladesh – Cashback Offer

Apex Shoes Bangladesh – Cashback Eid ul Adha Offer 2021 ঈদ উল আজহা ২০২১ কে ঘিরে চলছে ২০% পর্যন্ত ক্যাশব্যাক Offer। এপেক্স Online Store থেকে পছন্দের সু কিনে BKash, City Bank, Lanka Bangla কার্ড দিয়ে পেমেন্ট করলেই পাওয়া যাবে এই Cashback অফার ।

ঈদের আগেই ক্যাশব্যাক পেতে হলে গ্রাহকদেরকে এপেক্স Online Store থেকে কেনাকাটা করতে হবে। গ্রাহকদের নতুনন্তের অভিজ্ঞতা দিতে Apex এরই মধ্যে নিয়ে বিভিন্ন ডিজাইনের টেকসই জুতা,মেন্স ক্যানভাস, ওমেন ফ্ল্যাট সেন্ডেলের এক্সক্লুসিভ Eid Collection। এছাড়াও পাওয়া যাবে এপেক্স এর ফ্ল্যাগশিপ ব্র্যান্ড NINO ROSSI এর আকর্ষনীয় নগরকারা ডিজাইনের সমারহার।

অফারটি খুব বেশি দিনে চলবে না জুলাই ২০ তারিখে শেষ হয়ে যাবে।

Bkash Cashback Offer

বিকাশ দিয়ে পেমেন্ট করে এপেক্সের জুতা কিনলে ২০% ক্যাশব্যাক পাওয়া যাবে। একজন কাস্টমার প্রতিবার কেনাকাটায় সর্বোচ্চ ৩০০ টাকা বিকাশ ক্যাশব্যাক পাবেন। ঈদ উল আযহার আগে একজন গ্রাহক সর্বোচ্চ ৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক উপভোগ করতে পারবেন।

Amex Cashback Offer

সিটি ব্যাংকের এমেক্স ক্রেডিট কার্ড দিয়ে নতুন সু কেনায় পাচ্ছেন ১০% ডিসকাউন্ট। গ্রাহকরা প্রতিবার কেনাকাটায় সর্বোচ্চ ৫০০ টাকা ক্যাশব্যাক এবং ঈদ উল আযহার আগে একজন গ্রাহক সর্বোচ্চ ১,৫০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। সর্বনিম্ন ২,০০০ টাকার বিলে এই ক্যাশব্যাক অফার উপভোগ করা যাবে ।

Lanka Bangla Cashback Offer

লংকাবাংলা মাস্টারকার্ড ও ভিসা ক্রেডিট কার্ডের গ্রহকরা ১০% ক্যাশব্যাক অফার উপভোগ করতে পারবেন ঈদ উল আযহার আগে এপেক্স থেকে জুতা কিনলেই। তবে রয়েছে কিছু শর্ত । একজন গ্রাহক প্রতিবার কেনাকাটায় ৪০০ টাকা এবং ঈদ উল আযহার আগে সবোর্চ্চ ১,২০০ টাকা পর্যন্ত ক্যাশব্যাক পাবেন। ক্যাশব্যাক অফার উপভোগ করতে হলে সর্বনিম্ন ৩,০০০ টাকার কেনাকাটা করতে হবে।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0