Corona Test – Gulshan Clinic – GP Star – 12% Discount Offer

Gulshan Clinic and GP star customer launches discount offer for corona test (করোনা টেস্ট) in Dhaka . Get a 12% discount offer on Covid-19 and a 30% discount for all medical tests. Gulshan Clinic diagnostic center has a pool of doctors committed to providing the best in class diagnostic services to customers.

গুলশান ক্লিনিক  লিমিটেড (জিসিএল) চিকিৎসা সেবার একটি বিশ্বস্ত নাম। এটি ইউনিক গ্রুপ (ইউজি) এর একটি অন্যতম উদ্যোগ যা বেশ সুসজ্জিত এবং যোগ্য ও পেশাদার লোকদের দ্বারা পরিচালিত। এর মূল লক্ষ্য হলো একই জায়গায় উন্নতমানের স্বাস্থ্য সেবা দেওয়া এবং সর্বোচ্চ সেবা নিশ্চিতকরণে অ্যাডভান্সড মেডিক্যাল সার্ভিস প্রদানের মাধ্যমে স্বাস্থ্য খাতে আমূল পরিবর্তন আনা। বিশেষায়িত জ্ঞান এবং প্রদত্ত সার্ভিসসমূহের মাধ্যমে তারা স্বাস্থ্যসেবা এবং সুস্থতা প্রদানের ক্ষেত্রে আজ অন্যতম নির্ভরযোগ্য নাম। গুলশান ক্লিনিক তাদের গুণগত মান, সততা, দক্ষতা, আস্থা অর্জন এবং মানুষের জীবনকে উন্নত করার জন্যই ২০১৬ সাল থেকে সকলের কাছে পরিচিত।

To Avail Corona Test Discount Offer

  • গুলশান ক্লিনিক লিমিটেড -এ GP STAR গ্রাহকদের জন্য স্পেশাল সুবিধা: গুলশান ক্লিনিক লিমিটেডে GP STAR গ্রাহকগণ নিচের স্পেশাল সুবিধাগুলো উপভোগ করতে পারবেন
  • কোভিড-১৯ টেস্টে ১২% ডিসকাউন্ট উপভোগ করুন (ক্লিনিক এবং ঘরে থেকে)

অফারটি পেতে লিখুন: GCL12<space>মোট বিলের পরিমাণ (টাকা) এবং পাঠিয়ে দিন ২৯০০০ নম্বরে

  • প্যাথোলজিক্যাল এবং রেডিওলজি টেস্টে ৩০% ডিসকাউন্ট উপভোগ করুন (ক্লিনিক এবং ঘরে থেকে)

অফারটি পেতে লিখুন: GCL30<space>মোট বিলের পরিমাণ (টাকা) এবং পাঠিয়ে দিন ২৯০০০ নম্বরে 

  • এই স্পেশাল ডিসকাউন্ট অফারটি শুধুমাত্র GP STAR গ্রাহকদের প্রযোজ্য (জিপি সিলভার, জিপি গোল্ড, প্ল্যাটিনাম ও প্ল্যাটিনাম প্লাস সাবস্ক্রাইবার এবং জিপি কর্মকর্তাগণ)
We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0