VIVO Y21 4GB/64GB – Free Gift – No Cost EMI Offer

Pickaboo.com

VIVO Y21 Mobile Price in Bangladesh and Offer in Pickaboo. VIVO Y21 4GB/64GB official price in Bangladesh ৳14,990.ইকমার্স সাইট পিকাবু আপনাকে দিচ্ছে মাত্র ৬ মাসের শুন্য খরচে মাসে মাত্র ৳৪৬৬.৩৬ টাকা দিয়ে মাসিক কিস্তিতে ফোন কেনার দারুন সব থেকে সহজ সুযোগ।

Pickaboo থেকে কিস্তিতে মোবাইল ফোন কেনার সুবিধা পাওয়া যাবে ২৭ টি ব্যাংকের ক্রেডিট কার্ডে পেমেন্টের মাধ্যমে; আছে ক্রেডিট কার্ড ছাড়াও কিস্তিতে কেনার মাধ্যম। আরো আকর্ষণীয় গিফট বান্ডল ও বাংলালিংকের ১৫ জিবি ৪জি ইন্টারনেট ডাটা প্যাকেজ যেটি সম্পূর্ণ ফ্রি।

ভিভো Y21 Specifications

VIVO Y21 স্মার্টফোনে পাওয়া যাবে ৬.৫১ LCD Capacitive multi-touch display  সহ দ্বিতীয় প্রজন্মের ৪ জিবি Ramর ও এক্সটেন্ডেড Ram প্রযুক্তি যা দিয়ে আরো ১ জিবি পর্যন্ত এক্সটেন্ডেড করে। সাথে ইনবিল্ট ৬৪ জিবি রম এর সাথে মাইক্রোএসডি কার্ড ব্যবহার করে ১ স্টোরেজ টেরাবাইট পর্যন্ত বাড়ানো যাবে। এটি দেখতে বেশ আকর্ষণীয় এবং স্লিম। দ্রুত আনলক করার জন্য থাকছে সাইড মাউন্টেড ফিঙ্গারপ্রিন্ট প্রযুক্তি।

সেই সাথে প্রসেসরে যোগকরা হয়েছে  MediaTek Helio P35 (MT6765) এবং  ফোনটি অপারেট করবে Funtouch OS 11.1 অ্যান্ড্রয়েড 11 ইন্টারফেসে | সেই সাথে রয়েছে ৫০০০  মিলিএম্পিয়ার ব্যাটারি এবং ১৮ ওয়াটের ফাস্ট চার্জিং (Type – C) এর সুবিধা।

তাছাড়াও এই ফোন ব্যাবহার করা হয়েছে ভিভো এনার্জি গার্ডিয়ান অ্যালগরিদম প্রযুক্তি যেটি মোবাইল ফোন ১০০% চার্জ হয়ে গেলে স্বয়ংক্রিয় ভাবে চার্জ নেওয়া বন্ধ করে দেয়। এছাড়াও ফোনের ব্যাটারি গরম হওয়া থেকে বাঁচিয়ে রাখবে এই প্রযুক্তি। ভিভো ওয়াই২১ ফোন দিয়ে যেকোনো ব্র্যান্ডের মোবাইল ফোন চার্জ দেওয়া যাবে খুব সহজেই।

ফোনে মোবাইল গেম খেলার অভিজ্ঞতা আরো উন্নত করার জন্যে রয়েছে টারবো, কুলিং টারবো, এআই টারবো, নেট টারবো, গেম টারবো এবং আর্ট++ টারবো , লাইভ গেমিং রেকর্ডিং সহ যুক্ত করা দারুন সব সুবিধা।

ছবি তোলার জন্য ফোনের পিছনে 13-মেগাপিক্সেল এআই প্রাইমারি ক্যামেরা f/2.2 অ্যাপারচার এবং 2-মেগাপিক্সেল ক্যামেরা f/2.4 অ্যাপারচার রয়েছে । ২ মেগাপিক্সেলের ম্যাক্রো ক্যামেরা দিয়ে ৪ সেন্টিমিটার পর্যন্ত দূরত্বে অটোফোকাস করা যাবে। সেলফি জন্য থাকছে একটি ৮ মেগা পিক্সেলের ক্যামেরা যেটিতে অ্যালগরিদম ফিচার ন্যাচারাল ফেস বিউটি রয়েছে।

এবং ফোনের ক্যামেরায় ব্যাবহার করা হয়েছে ফিল্টার ২.০ যার সাহায্যে দিনের আলো এবং কম আলোতে বিশেষ করে অন্ধকার পরিবেশে বিভিন্ন ধরনের কালার অপশনের মাধ্যমে অবাক করা ছবির অভিজ্ঞতা পাওয়া যাবে। অতিরক্ত ক্যামেরা ফিচারে পেয়ে যাবেন পোর্ট্রেট (বেসিক), ভিডিও, প্যানো, লাইভ ফটো, স্লো-মো, টাইম-ল্যাপস, প্রো, ডিওসি এর সুবিধা।

We will be happy to hear your thoughts

Leave a reply

JotoDeal
Logo
Reset Password
Compare items
  • Total (0)
Compare
0