ঈদ অফার মোবাইল ২০২২

ঈদ অফার মোবাইল ২০২২। ঈদ উপলক্ষে অনলাইন শপিং সাইট ও শপিংমলে চলছে বিভিন্ন ছাড়ের মেলা। সময়ের সাথে সাথে অনলাইনে মোবাইল ফোনের দাম, কেনার হার বেড়ে চলেছে। এবার ঈদে ঘরে বসে মোবাইল কিনতে পারবেন ডিস্কাউন্টে। দেশের নামকরা অনলাইন প্লাটফর্মগুলো পাল্লা দিয়ে ঈদের অফার ২০২২ নিয়ে এসেছে। ঈদকে সামনে রেখে অনেকেই মোবাইল কিনতে চান। দারাজসহ বিভিন্ন ইকমার্স সাইটে মোবাইলের কি কি অফার ২০২২ আছে তা এই পোষ্টে তুলে ধরবো :

realme C21 4GB / 64GB Flash Sale

Installment Up to 12 Months 1047 Taka/Month
৳ 11,990৳ 12,990 Get Offer

Galaxy A13 6GB/128GB Daraz

Up to 12 months, as low as ৳ 1,577 per month.

Realme Mobile – Up to 8% Discount Daraz

দারাজের ঈদ ক্যাম্পেইন এ 8% ডিস্কাউন্টে আপনার পছন্দের রিয়েলমি স্মার্টফোন কিনতে পারবেন।

realme narzo 50

100 Taka OFF, EMI Up to 12 months, as low as ৳ 1,349 per month.

দারাজ ঈদ অফার মোবাইল ২০২২

দারাজ ঈদ শপিং ফেস্ট ২০২২ এ চলছে মোবাইল ফোনের উপর বিশেষ ডিসকাউন্ট অফার। দারাজের অনলাইন স্টোর থেকে স্যামসাং গ্যালাক্সি, রিয়েলমি, ইনফিনিক্স নোট, ওয়ান প্লাস, টেকনো স্পার্ক , মটোরোলা জি৮ পাওয়ার লাইট এই মডেলের স্মার্টফোন কিনলে থাকছে নিশ্চিত ছাড়। গ্রাহকদের জন্য থাকছে এএমআই সর্বোচ্চ ১২ মাস অফারে শুন্য খরচে সম্পর্টফোনের দাম পরিশোধ সুযোগ।

Eid Shopping – Up to 12000 OFF EID

Celebrate Eid with discounts, Cashback & Voucher

গ্রাহকরা ভাউচার কোড ব্যবহার করলে পাচ্ছেন অতিরিক্ত মূল্য ছাড়। ভাউচার কোড পাওয়া যাবে নির্দিষ্ট প্রোডাক্ট পেজে। দারাজের ব্যাংক পার্টনার সিটি ব্যাংক ,এইচএসবিসি, মেঘনা ব্যাংক ,শাজালাল ব্যাংক ,প্রাইম ব্যাংক, ইউসিবিএল, এইচএসবিসি ব্যাংক কার্ড এবং বিকাশ দিয়ে ফোনের দাম পরিশোধ করলেও থাকছে মূল্য ছাড়।

পিকাবো ঈদ অফার মোবাইল ২০২২

পিকাবো মোবাইল মেলা ২০২১ এ রিয়েলমি স্মার্টফোন (Smartphone) কেনা যাবে সর্বোচ্চ ২,৩০০ টাকা ছাড়ে। এই মেলাতে রিয়েলমি এর যেই মডেল গুলো পাচ্ছেন realme 8 Pro (রিয়েলমি ৮ প্রো), realme 8 (রিয়েলমি ৮) ,realme C25 (রিয়েলমি সি২৫), realme narzo 30A (রিয়েলমি নারজো) এবং realme (রিয়েলমি সি ২১) C21. এই মোবাইল মেলা চলবে আগামী ৫ তারিখ পর্যন্ত। চলুন দেখে নিয়ে মূল্য ছাড়ে কোন মডেলের দাম কত পড়বে।

গ্রাহকরা তাদের পছন্দের রিয়েলমি স্মার্টফোন গুলো ইএমআই অফারে (EMI Offer) কিনতে পারবেন। প্রতিটি স্মার্টফোনের উপর থাকছে ১২ মাসের ওয়ারান্টি। এই মেলা থেকে রিয়েলমি এর মোবাইল ফোন কিনলে বাংলালিংক এর পক্ষ থেকে গ্রাহকরা পাচ্ছেন ১২ জিবি ফ্রী ইন্টারনেট। এই ফ্রী ইন্টারনেট প্রতি মাসে ১ জিবি করে সবোর্চ ১২ মাস পর্যন্ত বাবহার করা যাবে।

Daraz – 10% Discount – Bkash Offer Bkash

Bkash discount or cashback offer. Get instant 10% cashback at daraz for the online shopping

স্যামসাং ঈদ অফার মোবাইল ২০২২

ঈদ কে সামনে রেখে স্যামসাং স্মার্টফোনের (Samsung Smartphone) উপর চলছে বিশেষ ছাড়। রবিশপে স্যামসাংয়ের এর Samsung Galaxy Note 10 Lite (স্যামসাংগ্যালাক্সি নোট ১০), Samsung Galaxy A71 (স্যামসাংগ্যালাক্সি এ৭১),Samsung Galaxy M series (স্যামসাং গ্যালাক্সি এম সিরিজ) এই মডেল গুলো থেকে আপনার পছন্দের যে কোনো একটি মডেলের স্মার্টফোনে কিনলে পাচ্ছেন নিশ্চিত ছাড়।

সেরা ব্রান্ডের পণ্যে ৭২% ডিসকাউন্ট EID

ঈদ উপলক্ষে সেরা ব্রান্ডের দারাজ পণ্য কিনে ৭২% পর্যন্ত ডিসকাউন্ট, ক্যাশব্যাক ভাউচার

এছাড়ও গ্রাহকরা পাচ্ছেন ৩ থেকে ৬ মাসের EMI অফার। । রবি শপের ব্যাংক পেমেন্ট পার্টনারগুলো হলো এমেক্স (AMEX) কার্ড, ব্র্যাক ব্যাংক (BRAC Bank), ইবিএল (EBL),এসসিবিএল (SCB), ঢাকা ব্যাংক (Dhaka Bank),ট্রাস্ট ব্যাংক লিমিটেড (Trust Bank) ,মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক(Mutual Trust Bank), ব্যাংক এশিয়া (Bank Asia), লংকাবাংলা (LankaBangla).

রবিশপের এই ঈদ ক্যাম্পেইন থেকে Samsung Galaxy Note 10 Lite এবং Samsung Galaxy M51 এই স্মার্টফোন কিনলে পাচ্ছেন ১৫ জিবি ফ্রী ইন্টারনেট ডাটা যা ব্যবহার করা হবে ৫ জিবি ৪জি ৭ দিন মেয়াদে ৩ মাস পর্যন্ত। নতুন এবং পুরোনো রবি এবং এয়ারটেল গ্রাহকরা এই অফার উপভোগ করতে পাবরেন। ইন্টানেট অফার চেক করার জন্য ডায়াল করতে হবে ৮৪৪৪*৮৮# অথবা ৩#.

এদিকে ঈদ উপলক্ষে আকর্ষণীয় অফার নিয়ে এসেছে স্যামসাং বাংলাদেশ। টুইন উইন, ক্যাশব্যাক, ফ্রি ইন্টারনেট, ফ্রি গিফটসহ আকর্ষণীয় অনেক অফার দিচ্ছে স্যামসাংয়ের বিভিন্ন মোবাইল ফোন কিনলে।

Samsung Eid Offer Eid

চমৎকার সব অফারে কিনুন স্যামসাং স্মার্টফোন। 

গেজেট অ্যান্ড গিয়ারে আইফোন অফার

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে আইফোনপ্রেমীদের জন্য সুখবর এনেছে গেজেট অ্যান্ড গিয়ার। যেকোনো মডেলের আইফোন কিনলেই গ্রাহক একটি নিশ্চিত পুরস্কার পাবেন। আইফোন কিনলে ম্যাকবুক এয়ার, অ্যাপল ওয়াচ, অ্যাপল এয়ারপডস প্রো, অ্যাপল ম্যাগশেফ চার্জারের পাশাপাশি ১০ হাজার টাকা পর্যন্ত ক্যাশ ব্যাক পাওয়ার সুযোগ রয়েছে।

এছাড়া ১৮ মাসের EMI সুবিধা এবং এক বছরের অফিশিয়াল ওয়ারেন্টি তো থাকছেই। ২৮ এপ্রিল শুরু এই এই ক্যাম্পেইন চলবে ৩০ মে পর্যন্ত। ক্যাম্পেইনের অফার পেতে আইফোন কেনার পর গ্রাহকের ফোন থেকে ২৬৯৬৯ নম্বরে এসএমএস পাঠালে নিশ্চিত পুরস্কারের ফিরতি বার্তা পাবেন।

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0