বাংলাদেশ বনাম শ্রীলংকা টেস্ট লাইভ

বাংলাদেশ বনাম শ্রীলংকা টেস্ট লাইভ। দুই ম্যাচের টেস্ট সিরিজ ১৫ মে থেকে ২৭ মে ২০২২ পর্যন্ত অনুষ্ঠিত হবে। টিভি সম্প্রচার ও অনলাইন লাইভ ট্রিমিং স্বত্ব কিনে নিয়েছে বাংলাদেশী প্রতিষ্ঠান ব্যানটেক। বাংলাদেশ ও বিদেশী কয়েকটি চ্যানেল এই টেস্ট খেলা সরাসরি সম্প্রচার করবে।

Bangladesh VS Sri Lanka T20 Live Streaming

বাংলাদেশ বনাম শ্রীলঙ্কা টি-২০ বিশ্বকাপ ২০২১ লাইভ খেলা


T20 World Cup Live Streaming

How to Watch T20 World Cup Live Streaming, Broadcast TV Channels/

GTV Live

গাজী টিভি GTV বাংলাদেশ বনাম শ্রীলংকা ওয়ানডে সিরিজ লাইভ সম্প্রচার করতে চুক্তিবদ্ধ হয়েছে ব্যানটেকের সাথে। ৩টি ওয়ানডে খেলাই জিটিভির মাধ্যমে সরাসরি উপভোগ করতে পারবেন ক্রিকেটপ্রেমীরা। অনলাইনে রাবিটহোল বিডি ইউটিউব চ্যানেলে লাইভ দেখানোর কথা থাকলে দেখা যাচ্ছে না ।

GTV Live Streaming

আপনি কি গাজী টিভি – জিটিভি লাইভ স্ট্রিমিং GTV Live Streaming দেখার জন্য খুঁজছেন?

T Sports Live

বাংলাদেশের প্রথম স্পোর্টস চ্যানেল টি স্পোর্টস এই সিরিজটি লাইভ দেখাবে ক্রীড়ামোদী দর্শকদের। টি স্পোর্টস শুরু থেকেই বাংলাদেশের খেলাগুলো লাইভ সম্প্রচার করে আসছে। এছাড়া এই টি স্পোর্টসের ইউটিউব চ্যানেলে খেলার খবর ও হাইলাইটস উপভোগ করতে পারবে দর্শকরা।

T Sports Live Streaming

টি স্পোর্টস বাংলাদেশের প্রথম এবং একমাত্র স্পোর্টস TV চ্যানেল। এই চ্যানেলটি আন্তর্জাতিক Cricket এবং ফুটবল ম্যাচ ব্রডকাস্ট ও অনলাইনে লাইভ Streaming করছে।

Live Streaming on App

Toffe মোবাইল App এ বাংলাদেশ ও শ্রীলংকার খেলা সরাসরি উপভোগ করতে পারবেন দর্শকরা। Toffe App টি ডাউনলোড করে নিন Google PlayStore থেকে। এছাড়া গ্রামীনফোনের মাইজিপি, এয়ারটেল ও রবির My Airtel, My Sports, Bingeএবং বাংলালিংকের Gameonphone MyGP App এ খেলা দেখা যাবে।

এই সিরিজে দুই দলের স্পনসর বাংলাদেশের অন্যতম সেরা মার্কেটপ্লেস Daraz তাদের App e লাইভ খেলা ফ্রি উপভোগের ব্যবস্থা করে দিয়েছে। এছাড়া এয়ারটেল রবির এন্ড্রোইড টিভি আপ Binge এও খেলা দেখা যাবে।

সময়সূচী – Schedule

DateMatchVenue
২৩ মে১ম ওয়ানডে (দিবারাত্রি)মিরপুর, ঢাকা
২৫ মে২য় ওয়ানডে (দিবারাত্রি)মিরপুর, ঢাকা
২৮ মে৩য় ওয়ানডে (দিবারাত্রি)মিরপুর, ঢাকা

Bangladesh vs Sri lanka Highlights

ওয়ানডে সিরিজের হাইলাইটস দেখা যাবে ইউটিউব ও ফেসবুকে। আপনি টি স্পোর্টস ও রাবিটহোল বিডি ইউটিউব চ্যানেলে ও তাদের Official ফেসবুক পেজে Bangladesh vs Sri lanka ওয়ানডে ২০২১ লাইভ স্ট্রিমিং এবং ক্রিকেট ম্যাচ হাইলাইটস উপভোগ করতে পারবেন।

JotoDeal
Logo
Compare items
  • Total (0)
Compare
0